বাসি প্রেমের কবিতা*

মির্জা এর ছবি
লিখেছেন মির্জা (তারিখ: শুক্র, ১৫/০২/২০০৮ - ৬:৫২পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

আমার শরীরের ভেতর
অনেক যত্নে একটা জোঁক পুষছি আমি।
প্রতিদিন
সে আমার কয়েক আউন্স করে জীবন চুষে খায়।
আমি তাকে থাকতে দেই।

সে আমার প্রেম।


মন্তব্য

ধ্রুব হাসান এর ছবি

এটাকে মরতে দেয়া যাবে না...কিছুতেই না। এইতো কি সুন্দর বিপ্লব জেগে উঠে ঘর গেরস্থালীর মাঝে...cheers brob!!

আরিফ জেবতিক এর ছবি

কবি মির্জাকে অভিনন্দন । এক্কেরে মির্জাশের হইছে ,তবে বহু পুরানা আইটেম । কবিবর কি গত ২০ বছরে আর একটাও কবিতা লিখেন নি ?

মির্জা এর ছবি

না

নিঘাত তিথি এর ছবি

থিমটা ভালো লেগেছে।
----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

চলুক

লুৎফুল আরেফীন এর ছবি

পুরোটাই ভালো লেগেছে!

___________________________
বুড়োরা সবাই সমস্বরে বললো, "নবজন্ম", আমি চাইলাম "একটা রিওয়াইন্ড বাটন"

সুলতানা পারভীন শিমুল এর ছবি

দারুন লাগলো।

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

মৃন্ময় আহমেদ এর ছবি

শেষমেষে
সেই জোঁকটাকে আমিই খাবো
জীবনের শেষ লগ্নে...

'

=========================================
নিজেকেই নিজে চিনি না, পরকে চেনার মিছে বাহানা

সুমন চৌধুরী এর ছবি

ড্যাবস হইছে।



ঋণম্ কৃত্বাহ ঘৃতম্ পীবেৎ যাবৎ জীবেৎ সুখম্ জীবেৎ

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।