সেলফোনে তরুণ প্রেমিকের বলা কথা ১

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি
লিখেছেন সৈয়দ নজরুল ইসলাম দেলগীর (তারিখ: মঙ্গল, ১৮/০৩/২০০৮ - ৮:২৯অপরাহ্ন)
ক্যাটেগরি:

চাঁদবদনী

ইশ্ কি সুন্দর চাঁদ যে উঠেছে না একখানা...
এক্ষুনি যদি ধরে তোর হাতখানা
এনে বসিয়ে দিতে পারতেম আমার পাশে...
অথবা দুজনে ভেসে যেতে পারতেম আসমানে আকাশে...
তবে বেশ, বেশ হতো তাই না?
ইশ্... তুই টা যে কি না...
এমন রাতে... একটু কাছে আসলিই না...

আচ্ছা... তোর ছাদ
থেকে দেখা কি যায় এমনতরো চাঁদ?
হু বলেছে তোকে... মিথ্যে বলবি না...
জানি দেখা যায় না...
চাঁদ কি আর এমনি এমনি এমনতরো হয় সুন্দর বল?
চোখে মনে তুই-ই যদি না থাকিস তবে
চাঁদের আলো, সে যে বড়ই দূর্বল...

ধুত ছাই... খালি মুখে মুখে করে তর্ক...
বলেছি না... তুই-ই বেশি সুন্দর?
বিশ্বাস হয় না?
তাহলে এক কাজ কর...
এসে দেখে যা...
আসমান ফকফকা...
চাঁদের চ-ও নাই...
শুধু তুই আছিস... বিশ্বাস কর... পুরাটাই...

উহ্... নিজেও আসবে না...
আবার কল্পনা করতেও দোষ...
ঠিক আছে এবার চুপটি করে বোস...
তর্ক করবি না... বলেছি না চুপ কর...
ভালোবাসিবারে দে মোরে অবসর!


মন্তব্য

শেখ জলিল এর ছবি

সেলফোনের দারুণ কথোপকথন! (পূর্ণেন্দু পত্রী স্টাইলে আর একটু ঘঁষামাজা করবেন নাকি? )

যতবার তাকে পাই মৃত্যুর শীতল ঢেউ এসে থামে বুকে
আমার জীবন নিয়ে সে থাকে আনন্দ ও স্পর্শের সুখে!

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

এইটা আসলে হুট কইরাই লেখা। কোনও কিছু না ভাইবা একদমে। তবে এইটা নিয়া একটা সিরিজ করার ইচ্ছা আছে... ঘষামাজাও করার ইচ্ছা আছে...
ধন্যবাদ বস...

______________________________________
পথই আমার পথের আড়াল

অছ্যুৎ বলাই এর ছবি

জটিল পরিকল্পনা। নতুন নতুন কথা নিয়ে হাজির হোক সেলফোন প্রেম।
কিছু সমালোচনা: সেলফোন কালচারের সাথে মিল রেখে এগোনো যায়। 'পারতেম' শব্দটা হয়তো চিঠির ভাষা, না সেলফোনেও চলে? কি জানি, এখনকার ডিজুস প্রেমিকেরা কোন ভাষায় কথা কয়।

---------
চাবি থাকনই শেষ কথা নয়; তালার হদিস রাখতে হইবো

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

সবাই পারতাম বলে... কিন্তু এই প্রেমিকটা যে একটু একটু কবিও... কাব্যতা স্বভাবে আছে... প্রেম করার সময় সেও তাই একটু ঐরকম আরকি...
সমালোচনার জন্য ধন্যবাদ... পড়ার জন্য তারচে বেশি ধন্যবাদ

______________________________________
পথই আমার পথের আড়াল

পরিবর্তনশীল এর ছবি

জিনিস লিখলেন গো...
---------------------------------
ছেঁড়া স্যান্ডেল

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

থ্যাঙ্কু... আপনেগো আশীর্বাদ পাইলে এই সিরিজ টানবার চাই...

______________________________________
পথই আমার পথের আড়াল

স্বপ্নাহত এর ছবি

ভাল্লাগছে... হাসি

=-=-=-=-=-=-=-=-=-=-=-=-=-=-=-=-=-=-=
LoVe is like heaven but it hurts like HeLL

---------------------------------

বাঁইচ্যা আছি

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

আপনেরেও থ্যাঙ্কু...

______________________________________
পথই আমার পথের আড়াল

সংসারে এক সন্ন্যাসী এর ছবি

আপনি কবিতাও লেখেন? অ্যাঁ
ভেবেছিলাম, নাট্যকার মানুষ...

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
টাকা দিয়ে যা কেনা যায় না, তার পেছনেই সবচেয়ে বেশি অর্থ ব্যয় করতে হয় কেনু, কেনু, কেনু? চিন্তিত

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

একটা ১৩ পর্বের সিরিয়াল লেখতেছিলাম। সেইটা লেখতে লেখতেই আসলে আইডিয়াটা আইলো... ফট কইরা লেইখালাইলাম। এখন ভাবতাছি মাঝে মাঝে লেখবো। দুয়া কইরেন।

______________________________________
পথই আমার পথের আড়াল

আহমেদুর রশীদ এর ছবি

জবর। ঘষামাজাটা ভালো করে দেন।

---------------------------------------------------------

ঘাস তুমি ঘাসের মতো থাকো মাটি ছুঁয়ে
যে দেখার সে নতজানু হয়ে ছুঁবে তোমার আঙুল
অবরুদ্ধ মাঠ থেকে তুমি লাফিয়ে নেমোনা প্লিজ পাথরের পথে
________________________________________
http://ahmedurrashid.

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

করবো বস... তবে এখন না... ভাবতেছি এই সিরিয়ালে আরো কিছু লেখি... তারপর একটু হাত পাকবো... তখন ঘষামাজা করুম...

______________________________________
পথই আমার পথের আড়াল

মাহবুব লীলেন এর ছবি

সেলফোনে কি খালি কথাই হয়?
কত লোক মারামারি কাটকাটি কামড়াকামড়িও করে....

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

দেঁতো হাসি

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

থাকবে বস... সকলই থাকবে... সবে তো শুরু... কিছুদিন প্রেম চলুক... তারপরে দেখেন না কি হয়... কামড়া কামড়ি থেকে কামাকামি... সকলই হবে...

______________________________________
পথই আমার পথের আড়াল

ধুসর গোধূলি এর ছবি

- ভালোবাসিবার দে মোরে অবসর!
ভাই আমাদেরকে বলছেন, ঠিকাছে। নিজের বউরে বললে কিন্তু রামডলা খাবেন। বেচারি ভাববে আপনে বুঝি পরকীয়ার অনুমতি চাইতেছেন!
_________________________________
<সযতনে বেখেয়াল>

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

বউ পরকীয়ার অনুমতি না দিলেও পুরনো গার্লফ্রেন্ডদের সাথে দিন অতিবাহিত করার সুযোগ দেয়... এই তো কয়দিন আগে তার মাষ্টার্সের সার্টিফিকেট উঠাইতে ঢাবিতে যাইবো... তার শখ আমি য্যান সাথে যাই... আমি বললাম দেখো ঢাকা ভার্সিটিতে আমার অনেক অনেক সাবেক আছে... সেখানে গেলে আমার তাগো সাথে দেখা করতে ইচ্ছা করবো... সে বললো ঠিক আছে... আমার কাজ শেষে আমি চইলা আসবো বাড়িতে... তারপর তুমি সারাদিন যার সাথে খুশি তার সাথে কাটাইতে পারো... আজকা পুরা দিন ফ্রি...

______________________________________
পথই আমার পথের আড়াল

সুলতানা পারভীন শিমুল এর ছবি

এমন বউ কপালগুনে জোটে।
সিরিজের আইডিয়াটা ব্রিলিয়ান্ট!

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

হ... যে বউ বাপের বাড়িতে বইসা সন্ধ্যায় এসএমএস পাঠায় যে 'তোমার জন্য রাসেলরে দিয়া কেরু আনায়া রাখছি... আগের জিনও আছে কিছুটা' চইলা আসো... সেই বউরে খারাপ কই কেমনে?

সিরিজটা লেখবো... হাত পাকানো দরকার... প্যাকেজ নাটক লেখতে লেখতে পঁইচা গেছে।

তবে এক পোষ্টে জায়গায় জায়গায় কেমনে ছবি যুক্ত করে সেই তরিকা শেখনের চেস্টা করতেছি... তাইলে বিয়ার কাহিনী বর্ণনা করা যাইতো...

______________________________________
পথই আমার পথের আড়াল

অতন্দ্র প্রহরী এর ছবি

সেইরম মজা পাইলাম হো হো হো

মুশফিকা মুমু এর ছবি

wow, ভাইয়া, লেখাটা অসাধারন লাগল, খুবি সুইট, ইসস কি সুইট!!
------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।