দিল্‌ খুশ

নির্বাক এর ছবি
লিখেছেন নির্বাক [অতিথি] (তারিখ: বিষ্যুদ, ১৮/১২/২০০৮ - ১১:৫২পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

আহ্‌ হারে দিল খুশ!
জুতো খেলেন বুশ,
খেলেন কিন্তু বুশ!
একটু করুন হুঁশ।

বিশ্ববাসীর শান্তি কেড়ে,
লক্ষকোটি মানুষ মেরে
গেলেন কিন্তু বুশ!
কেউ কি করে হুঁশ?

বুশ বাবাজির বিদায় কালে
এই কি ছিল তার কপালে!
জানত কি কেউ এই আকালে
করবে ঠিকই হুঁশ –
সাহস কত
বাতাস এত
ধরে যেই ফুসফুস!!

জুতো মহান ধন্য তুমি;
তোমার প্রভুর চরণ চুমি,
বুশ বাবাজির ইমেজ ভাঙ্গি
আছড়ে পড়ে নামলে ভূমি!
বুকে আগুন-তুষ -
ভাবছি বসে এই আঘাতে
মরত যদি বুশ!
মন করে উস্‌খুস্‌!!


মন্তব্য

অতন্দ্র প্রহরী এর ছবি

ছড়া পড়ে দিলটা খুশ হয়ে গেল।


A question that sometimes drives me hazy: am I or are the others crazy?

নির্বাক এর ছবি

আপনার মন্তব্য পড়ে আমারও মনটা খুশ হয়ে গেল হাসি

___________________________________
তুমি মহারাজ সাধু হলে আজ
আমি আজ চোর বটে!

_________________________________________
তুমি মহারাজ সাধু হলে আজ
আমি আজ চোর বটে!

খেকশিয়াল এর ছবি

পইড়া ছড়া এমন কড়া
হইল যে দিল খুশ

------------------------------
'এই ঘুম চেয়েছিলে বুঝি ?'

-----------------------------------------------
'..দ্রিমুই য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

নির্বাক এর ছবি

ধন্যবাদ শিয়াল মসাই!
_____________________
তুমি মহারাজ সাধু হলে আজ
আমি আজ চোর বটে!

_________________________________________
তুমি মহারাজ সাধু হলে আজ
আমি আজ চোর বটে!

স্বপ্নাহত এর ছবি

এমন করে বুশের মুখে
দিলেন লেবেনচুষ?
বুশ কখনো হাত বাড়িয়ে
চাইসিল কি ঘুষ?

যাকগে ভায়া
আমারও দিল খুশ!

---------------------------------

বিষণ্ণতা, তোমার হাতটা একটু ধরি?

---------------------------------

বাঁইচ্যা আছি

নির্বাক এর ছবি

এই মন্তব্যের জন্য আপনাকে ফ্রি এক গেলাস জুস্‌ হাসি
______________________
তুমি মহারাজ সাধু হলে আজ
আমি আজ চোর বটে!

_________________________________________
তুমি মহারাজ সাধু হলে আজ
আমি আজ চোর বটে!

কীর্তিনাশা এর ছবি

বুশরে দিলেন ঢুশ
তাই আমারো দিল খুশ! হাসি

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

নির্বাক এর ছবি

আপনি খুশ তো আমিও খুশ হাসি
________________________
তুমি মহারাজ সাধু হলে আজ
আমি আজ চোর বটে!

_________________________________________
তুমি মহারাজ সাধু হলে আজ
আমি আজ চোর বটে!

তারেক এর ছবি

দেঁতো হাসি
_________________________________
ভরসা থাকুক টেলিগ্রাফের তারে বসা ফিঙের ল্যাজে

_________________________________
ভরসা থাকুক টেলিগ্রাফের তারে বসা ফিঙের ল্যাজে

নির্বাক এর ছবি

হাসি
____________________
তুমি মহারাজ সাধু হলে আজ
আমি আজ চোর বটে!

_________________________________________
তুমি মহারাজ সাধু হলে আজ
আমি আজ চোর বটে!

নামহীন  [অতিথি] এর ছবি

আসলেই সুন্দর! সাহসী! উপভোগ্য!
ধন্যবাদ...

...নামহীন

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।