ছড়ারা!

নির্বাক এর ছবি
লিখেছেন নির্বাক [অতিথি] (তারিখ: বুধ, ২৬/১১/২০০৮ - ১২:২০অপরাহ্ন)
ক্যাটেগরি:

ছড়ারা আসে,
ছড়ারা ভাসে,
ছড়ারা হাসে,
আমায় দেখে।

করুণায় চায়,
বিগলিত প্রায়;
চলে তবু যায়,
আমায় রেখে!

ঘুরে ঘুরে যায়,
ধরা নাহি দেয়।
ভাবে বুঝি, হায়
নতুন একে?!

আমি তবু গাই,
বারে বারে চাই,
যা লিখি তা ছাই –
পড়ে কে কে?!!


মন্তব্য

কীর্তিনাশা এর ছবি

আমি পড়ি হাসি

চলুক
-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

নির্বাক এর ছবি

হা হা হা, পড়ার জন্য ধন্যবাদ। আমিও আপনারগুলো পড়ি তবে আজকে এখনও সুযোগ পাইনি।

_________________________________________
তুমি মহারাজ সাধু হলে আজ
আমি আজ চোর বটে!

নিবিড় এর ছবি

সচলে মনে হয় এইটা ছড়া মাস । তবে আপনি ছাই বললেও খারাপ লাগে নাই কিন্তু ।

নির্বাক এর ছবি

হা হা হা, ধন্যবাদ আপনাকে।

_________________________________________
তুমি মহারাজ সাধু হলে আজ
আমি আজ চোর বটে!

অতন্দ্র প্রহরী এর ছবি

ভাল লাগল ছড়াটা।
আমি তো এমনি এমনিই পড়ি দেঁতো হাসি [হরলিক্সের মত করে বললাম]


A question that sometimes drives me hazy: am I or are the others crazy?

নির্বাক এর ছবি

ধন্যবাদ অনেক!

_________________________________________
তুমি মহারাজ সাধু হলে আজ
আমি আজ চোর বটে!

স্নিগ্ধা এর ছবি

আমিও পড়ি, নিয়মিতই হাসি

নির্বাক এর ছবি

আমিও পড়ি আপনার গুলো, ধন্যবাদ।

_________________________________________
তুমি মহারাজ সাধু হলে আজ
আমি আজ চোর বটে!

অতিথি লেখক এর ছবি

ভালো লাগ লো.........

নির্বাক এর ছবি

ধন্যবাদ!

_________________________________________
তুমি মহারাজ সাধু হলে আজ
আমি আজ চোর বটে!

নির্বাক এর ছবি

ধূগো দা, ধন্যবাদ অসংখ্য।

_________________________________________
তুমি মহারাজ সাধু হলে আজ
আমি আজ চোর বটে!

সংসারে এক সন্ন্যাসী এর ছবি

পড়ে কে কে?!!

অন্যদের কথা বলতে পারি না, তবে আমি পড়ি হাসি

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
একলা পথে চলা আমার করবো রমণীয়...

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
টাকা দিয়ে যা কেনা যায় না, তার পেছনেই সবচেয়ে বেশি অর্থ ব্যয় করতে হয় কেনু, কেনু, কেনু? চিন্তিত

নির্বাক এর ছবি

ধন্যবাদ সন্ন্যাসীজি!

_________________________________________
তুমি মহারাজ সাধু হলে আজ
আমি আজ চোর বটে!

আকতার আহমেদ এর ছবি

অন্যদের কথা বলতে পারি না, তবে আমি পড়ি

আমিও পড়ি হাসি

নির্বাক এর ছবি

আপনার মতন ছড়াকার যে আমার লেখা পড়েন এইটা জেনেই আমি কৃতার্থ হাসি

_________________________________________
তুমি মহারাজ সাধু হলে আজ
আমি আজ চোর বটে!

জি.এম.তানিম এর ছবি

ও পড়ে, পড়ি আমিও,
পারলে থামিও!
-----------------------------------------------------------------
কাচের জগে, বালতি-মগে, চায়ের কাপে ছাই,
অন্ধকারে ভূতের কোরাস, “মুন্ডু কেটে খাই” ।

-----------------------------------------------------------------
কাচের জগে, বালতি-মগে, চায়ের কাপে ছাই,
অন্ধকারে ভূতের কোরাস, “মুন্ডু কেটে খাই” ।

নির্বাক এর ছবি

ধন্যবাদ আপনাকে!

_________________________________________
তুমি মহারাজ সাধু হলে আজ
আমি আজ চোর বটে!

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।