অহম্‌

জুয়েইরিযাহ মউ এর ছবি
লিখেছেন জুয়েইরিযাহ মউ [অতিথি] (তারিখ: সোম, ১৭/০৫/২০১০ - ১:২৮পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

দিনগুলো গড়িয়ে যায়, সাথে নিয়ে নিস্তব্ধতা, কোলাহল, ব্যস্ততা, অবকাশ। দিনগুলোতে কিছু ঘ্রাণ, শব্দের ভার, উপলব্ধির আস্বাদন জড়িয়ে থাকে। কোন কোন রাত, বৃষ্টিভেজা সন্ধ্যা, রিকশায় ঘোরার বিকেল কিংবা ভালো না লাগার দুপুরগুলোয় কত কথা উঁকি দিয়ে যায় মনের ঘরে –

ডুব সাঁতারে ভীষণ উদ্গ্রীব তুমি, সীমান্ত।
অহং আর আমিত্বে ভরাট সময়ের ঝুলি।
ঠিক কতটা ডুবে জেনে যাবে গহীন আমায়।
ভেতরের ক্লেদে জমে থাকে শ্যাওলা ও ঝাঁজি।
মৃত যা সে তো এক তীব্রতা ধরে রাখে -
সংগোপনে, সংবেদনশীল এক অধীর আমি !
দৃশ্যত উছলে ওঠা দীর্ঘ ছলছলে নদী।
পচন ধরেছে কোথায় আর কী করে জানবে –
সীমান্ত, অতোটা গহীনে কী পৌঁছোনো যায়?
এতোটা মগ্ন কী কেউ হতে পারে, বলো?

--------------------------------------------

১৬/০৫/২০১০


মন্তব্য

খেকশিয়াল এর ছবি

দারুণ লাগলো!

------------------------------
'..দ্রিমুই য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

-----------------------------------------------
'..দ্রিমুই য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

জুয়েইরিযাহ মউ এর ছবি

ধন্যবাদ খেকু ভাই... দেঁতো হাসি

------------------------------------
জানতে হলে পথেই এসো, গৃহী হয়ে কে কবে কি পেয়েছে বলো....


-----------------------------------------------------------------------------------------------------

" ছেলেবেলা থেকেই আমি নিজেকে শুধু নষ্ট হতে দিয়েছি, ভেসে যেতে দিয়েছি, উড়িয়ে-পুড়িয়ে দিতে চেয়েছি নিজেকে। দ্বিধা আর শঙ্কা, এই নিয়েই আমি এক বিতিকিচ্ছিরি

আশরাফ মাহমুদ এর ছবি
জুয়েইরিযাহ মউ এর ছবি

জেনে লাগলো ভালো... হাসি

-------------------------------------
জানতে হলে পথেই এসো, গৃহী হয়ে কে কবে কি পেয়েছে বলো....


-----------------------------------------------------------------------------------------------------

" ছেলেবেলা থেকেই আমি নিজেকে শুধু নষ্ট হতে দিয়েছি, ভেসে যেতে দিয়েছি, উড়িয়ে-পুড়িয়ে দিতে চেয়েছি নিজেকে। দ্বিধা আর শঙ্কা, এই নিয়েই আমি এক বিতিকিচ্ছিরি

পান্থ রহমান রেজা এর ছবি

কবিতা জুড়ে দার্শনিকতার খানাখন্দ! এতো খানাখন্দ পড়তে ভয় লাগে! দেঁতো হাসি
..................................................................

আমি অতো তাড়াতাড়ি কোথাও যেতে চাই না;
আমার জীবন যা চায় সেখানে হেঁটে হেঁটে পৌঁছুবার সময় আছে,
পৌঁছে অনেকক্ষণ ব'সে অপেক্ষা করার সময় আছে।

জুয়েইরিযাহ মউ এর ছবি

চোখ টিপি ...... খাইছে

--------------------------------------
জানতে হলে পথেই এসো, গৃহী হয়ে কে কবে কি পেয়েছে বলো....


-----------------------------------------------------------------------------------------------------

" ছেলেবেলা থেকেই আমি নিজেকে শুধু নষ্ট হতে দিয়েছি, ভেসে যেতে দিয়েছি, উড়িয়ে-পুড়িয়ে দিতে চেয়েছি নিজেকে। দ্বিধা আর শঙ্কা, এই নিয়েই আমি এক বিতিকিচ্ছিরি

অনিন্দ্য রহমান এর ছবি

ভালো হইসে এইটা ... চালায়ে যাও। আর প্রশ্নটা এতো 'মর্মান্তিক' যে উত্তর ভাবতে ইচ্ছা করছে না ... কবিতায় ৫ তারা, কিন্তু ভূমিকার কি দরকার ছিল?
_________________________________________
Any day now, any day now,
I shall be released.


রাষ্ট্রায়াত্ত শিল্পের পূর্ণ বিকাশ ঘটুক

জুয়েইরিযাহ মউ এর ছবি

দিলেম তবে ধইন্যাপাতা রাশি রাশি... দেঁতো হাসি

ভূমিকাটি আসলে কবিতার ঘোমটা ভাইয়া,
নীড়পাতায় প্রায় পুরো কবিতাই এসে যাচ্ছিলো...
ভাবলাম ঘোমটা টেনে দেই আর বেশ কিছুদিন পর লিখছি যখন তখন একটু বক বক করেই যাই খাইছে

--------------------------------------
জানতে হলে পথেই এসো, গৃহী হয়ে কে কবে কি পেয়েছে বলো....


-----------------------------------------------------------------------------------------------------

" ছেলেবেলা থেকেই আমি নিজেকে শুধু নষ্ট হতে দিয়েছি, ভেসে যেতে দিয়েছি, উড়িয়ে-পুড়িয়ে দিতে চেয়েছি নিজেকে। দ্বিধা আর শঙ্কা, এই নিয়েই আমি এক বিতিকিচ্ছিরি

বালক এর ছবি

ইয়ে, মানে...

*************************************************************************
ভবিষ্যতে কি হবে তা ভেবে বর্তমানকে উপেক্ষা করবো কেনো?

____________________________________________________________________
"জীবনের বিবিধ অত্যাশ্চর্য সফলতার উত্তেজনা
অন্য সবাই বহন করে করুক;
আমি প্রয়োজন বোধ করি না :
আমি এক গভীরভাবে অচল মানুষ হয়তো
এই নবীন শতাব্দীতে
নক্ষত্রের নিচে।"

জুয়েইরিযাহ মউ এর ছবি

চিন্তিত

------------------------------------
জানতে হলে পথেই এসো, গৃহী হয়ে কে কবে কি পেয়েছে বলো....


-----------------------------------------------------------------------------------------------------

" ছেলেবেলা থেকেই আমি নিজেকে শুধু নষ্ট হতে দিয়েছি, ভেসে যেতে দিয়েছি, উড়িয়ে-পুড়িয়ে দিতে চেয়েছি নিজেকে। দ্বিধা আর শঙ্কা, এই নিয়েই আমি এক বিতিকিচ্ছিরি

অতিথি লেখক এর ছবি

ভাল লাগলো । চলুক

''চৈত্রী''

জুয়েইরিযাহ মউ এর ছবি

অনেক ধন্যবাদ ...
ভালো থাকুন হাসি

-------------------------------------
জানতে হলে পথেই এসো, গৃহী হয়ে কে কবে কি পেয়েছে বলো....


-----------------------------------------------------------------------------------------------------

" ছেলেবেলা থেকেই আমি নিজেকে শুধু নষ্ট হতে দিয়েছি, ভেসে যেতে দিয়েছি, উড়িয়ে-পুড়িয়ে দিতে চেয়েছি নিজেকে। দ্বিধা আর শঙ্কা, এই নিয়েই আমি এক বিতিকিচ্ছিরি

তিথীডোর এর ছবি

"ডুব সাঁতারে ভীষণ উদ্গ্রীব তুমি..
ঠিক কতটা ডুবে জেনে যাবে গহীন আমায়।"

সুন্দর!

________________________________________
"আষাঢ় সজলঘন আঁধারে, ভাবে বসি দুরাশার ধেয়ানে--
আমি কেন তিথিডোরে বাঁধা রে, ফাগুনেরে মোর পাশে কে আনে"

________________________________________
"আষাঢ় সজলঘন আঁধারে, ভাবে বসি দুরাশার ধেয়ানে--
আমি কেন তিথিডোরে বাঁধা রে, ফাগুনেরে মোর পাশে কে আনে"

জুয়েইরিযাহ মউ এর ছবি

আপ্লুত হলেম বালিকে হাসি চোখ টিপি

------------------------------------
জানতে হলে পথেই এসো, গৃহী হয়ে কে কবে কি পেয়েছে বলো....


-----------------------------------------------------------------------------------------------------

" ছেলেবেলা থেকেই আমি নিজেকে শুধু নষ্ট হতে দিয়েছি, ভেসে যেতে দিয়েছি, উড়িয়ে-পুড়িয়ে দিতে চেয়েছি নিজেকে। দ্বিধা আর শঙ্কা, এই নিয়েই আমি এক বিতিকিচ্ছিরি

স্পর্শ এর ছবি

ভালো লেগেছে। উত্তম জাঝা!


ইচ্ছার আগুনে জ্বলছি...


ইচ্ছার আগুনে জ্বলছি...

জুয়েইরিযাহ মউ এর ছবি

জেনে ভালো লাগলো...
অন্নেক ধন্যবাদ... দেঁতো হাসি

-------------------------------------
জানতে হলে পথেই এসো, গৃহী হয়ে কে কবে কি পেয়েছে বলো....


-----------------------------------------------------------------------------------------------------

" ছেলেবেলা থেকেই আমি নিজেকে শুধু নষ্ট হতে দিয়েছি, ভেসে যেতে দিয়েছি, উড়িয়ে-পুড়িয়ে দিতে চেয়েছি নিজেকে। দ্বিধা আর শঙ্কা, এই নিয়েই আমি এক বিতিকিচ্ছিরি

অতিথি লেখক এর ছবি

"সীমান্ত, অতোটা গহীনে কী পৌঁছোনো যায়?
এতোটা মগ্ন কী কেউ হতে পারে, বলো?"

বড়ই কঠিন প্রশ্ন ! চিন্তায় পড়ে গেলাম চিন্তিত

- মুক্ত বিহঙ্গ

জুয়েইরিযাহ মউ এর ছবি

হুমমমমমমমম......
চিন্তায় কাটুক সময়... খাইছে
ধন্যবাদ হাসি

-------------------------------------
জানতে হলে পথেই এসো, গৃহী হয়ে কে কবে কি পেয়েছে বলো....


-----------------------------------------------------------------------------------------------------

" ছেলেবেলা থেকেই আমি নিজেকে শুধু নষ্ট হতে দিয়েছি, ভেসে যেতে দিয়েছি, উড়িয়ে-পুড়িয়ে দিতে চেয়েছি নিজেকে। দ্বিধা আর শঙ্কা, এই নিয়েই আমি এক বিতিকিচ্ছিরি

অনার্য সঙ্গীত এর ছবি

রসালো হাসি
____________________________
নিজের ভেতর কোথায় সে তীব্র মানুষ !

______________________
নিজের ভেতর কোথায় সে তীব্র মানুষ!
অক্ষর যাপন

জুয়েইরিযাহ মউ এর ছবি

জোশ্‌ এলো... দেঁতো হাসি

-------------------------------------
জানতে হলে পথেই এসো, গৃহী হয়ে কে কবে কি পেয়েছে বলো....


-----------------------------------------------------------------------------------------------------

" ছেলেবেলা থেকেই আমি নিজেকে শুধু নষ্ট হতে দিয়েছি, ভেসে যেতে দিয়েছি, উড়িয়ে-পুড়িয়ে দিতে চেয়েছি নিজেকে। দ্বিধা আর শঙ্কা, এই নিয়েই আমি এক বিতিকিচ্ছিরি

রানা মেহের এর ছবি

সীমান্ত কে ধরে মার লাগানো হোক চোখ টিপি
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

জুয়েইরিযাহ মউ এর ছবি

ঠিক... ঠিক...
গোটাদশেক দুম দুম ডিসুম ঢিসুম... চোখ টিপি

তুমি ছাড়া একলা আমি কী আর জিতবো বল...
তাত্তাড়ি এসোওওওওওও...... হাসি

-------------------------------------
জানতে হলে পথেই এসো, গৃহী হয়ে কে কবে কি পেয়েছে বলো....


-----------------------------------------------------------------------------------------------------

" ছেলেবেলা থেকেই আমি নিজেকে শুধু নষ্ট হতে দিয়েছি, ভেসে যেতে দিয়েছি, উড়িয়ে-পুড়িয়ে দিতে চেয়েছি নিজেকে। দ্বিধা আর শঙ্কা, এই নিয়েই আমি এক বিতিকিচ্ছিরি

তাসনীম এর ছবি

দারুণ।

++++++++++++++
ভাষা হোক উন্মুক্ত

________________________________________
অন্ধকার শেষ হ'লে যেই স্তর জেগে ওঠে আলোর আবেগে...

জুয়েইরিযাহ মউ এর ছবি

অসংখ্য ধন্যবাদ হাসি

-------------------------------------
জানতে হলে পথেই এসো, গৃহী হয়ে কে কবে কি পেয়েছে বলো....


-----------------------------------------------------------------------------------------------------

" ছেলেবেলা থেকেই আমি নিজেকে শুধু নষ্ট হতে দিয়েছি, ভেসে যেতে দিয়েছি, উড়িয়ে-পুড়িয়ে দিতে চেয়েছি নিজেকে। দ্বিধা আর শঙ্কা, এই নিয়েই আমি এক বিতিকিচ্ছিরি

হাসিব জামান এর ছবি

সংগোপনে, সংবেদনশীল এক অধীর আমি !
দৃশ্যত উছলে ওঠা দীর্ঘ ছলছলে নদী।
ইয়ে, মানে...
-----------------------------------------
ব্যস্ততা আমাকে দেয় না অবসর ...

জুয়েইরিযাহ মউ এর ছবি

চিন্তিত ......... হাসি

-------------------------------------
জানতে হলে পথেই এসো, গৃহী হয়ে কে কবে কি পেয়েছে বলো....


-----------------------------------------------------------------------------------------------------

" ছেলেবেলা থেকেই আমি নিজেকে শুধু নষ্ট হতে দিয়েছি, ভেসে যেতে দিয়েছি, উড়িয়ে-পুড়িয়ে দিতে চেয়েছি নিজেকে। দ্বিধা আর শঙ্কা, এই নিয়েই আমি এক বিতিকিচ্ছিরি

অতিথি লেখক এর ছবি

সংগোপনে, সংবেদনশীল এক অধীর আমি !

ভাল লাগল।

যাযাবর ব্যাকপ্যাকার
___________________
ঘুমের মাঝে স্বপ্ন দেখি না,
স্বপ্নরাই সব জাগিয়ে রাখে।

জুয়েইরিযাহ মউ এর ছবি

জেনে বেশ ভালো লাগলো,
যাযাবর ব্যাকপ্যাকার হাসি

-------------------------------------
জানতে হলে পথেই এসো, গৃহী হয়ে কে কবে কি পেয়েছে বলো....


-----------------------------------------------------------------------------------------------------

" ছেলেবেলা থেকেই আমি নিজেকে শুধু নষ্ট হতে দিয়েছি, ভেসে যেতে দিয়েছি, উড়িয়ে-পুড়িয়ে দিতে চেয়েছি নিজেকে। দ্বিধা আর শঙ্কা, এই নিয়েই আমি এক বিতিকিচ্ছিরি

সাইফুল আকবর খান এর ছবি

ভালো হয়েছে।
এমনকি সীমান্ত নামটাও তোমার থিমের সাযুজ্যে বেশ চিন্তাযুক্ত নির্বাচন। বেশ।

তবে, ‌‌‌‌অহম্ আর অহং তো অর্থে একই, বানানও দু'টোই ঠিক, তো শিরোণামে আর ভিতরে যেকোনো একই বানান ব্যবহার করলে ভালো হ'তো, না? আর তোমার শেষ দু'টো লাইনের কী কিন্তু আসোলে কি হবে। হাসি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

জুয়েইরিযাহ মউ এর ছবি

হাসি
ধনেপাতা নাও দাদাভাই... দেঁতো হাসি

অহম্‌ আর অহং দুটোর অর্থ এক জেনেই দুটো ব্যবহার করলাম...
ইচ্ছে হল করতে তাই...

কি আর কী নিয়ে কী আর বলি... মন খারাপ( খাইছে
ধন্যবাদ আবার আরেকটি... হাসি

-------------------------------------
জানতে হলে পথেই এসো, গৃহী হয়ে কে কবে কি পেয়েছে বলো....


-----------------------------------------------------------------------------------------------------

" ছেলেবেলা থেকেই আমি নিজেকে শুধু নষ্ট হতে দিয়েছি, ভেসে যেতে দিয়েছি, উড়িয়ে-পুড়িয়ে দিতে চেয়েছি নিজেকে। দ্বিধা আর শঙ্কা, এই নিয়েই আমি এক বিতিকিচ্ছিরি

সাইফুল আকবর খান এর ছবি

এইবার তাইলে সিগনেচারের 'কি'টা ঠিক করো। হাসি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

জুয়েইরিযাহ মউ এর ছবি

খাইছে
জানতে হলে পথেই এসো,
গৃহী হয়ে কে কবে কী পেয়েছে বলো.... হাসি


-----------------------------------------------------------------------------------------------------

" ছেলেবেলা থেকেই আমি নিজেকে শুধু নষ্ট হতে দিয়েছি, ভেসে যেতে দিয়েছি, উড়িয়ে-পুড়িয়ে দিতে চেয়েছি নিজেকে। দ্বিধা আর শঙ্কা, এই নিয়েই আমি এক বিতিকিচ্ছিরি

প্রখর-রদ্দুর [অতিথি] এর ছবি

এর আগেও একবার মন্তব্য করেছিলাম । মনে হয় অতিথি বলে এবং নতুন বলে ছাড় পত্র পাওয়ার মতো করে কিছু লিখতে পারিনি ।
কেবল ভালো লাগলো এই টুকু জানালে নিশ্চই পৌছে দেবে আশা করেই এই টুকুন লিখলাম ।

জুয়েইরিযাহ মউ এর ছবি

অসংখ্য ধন্যবাদ আপনাকে প্রখর রদ্দুর হাসি
ভালোলাগাটুকু জেনে অনেক ভালো লাগলো।
ভালো থাকুন হাসি

-------------------------------------------------------------
জানতে হলে পথেই এসো, গৃহী হয়ে কে কবে কি পেয়েছে বলো....


-----------------------------------------------------------------------------------------------------

" ছেলেবেলা থেকেই আমি নিজেকে শুধু নষ্ট হতে দিয়েছি, ভেসে যেতে দিয়েছি, উড়িয়ে-পুড়িয়ে দিতে চেয়েছি নিজেকে। দ্বিধা আর শঙ্কা, এই নিয়েই আমি এক বিতিকিচ্ছিরি

অনার্য সঙ্গীত এর ছবি

বাহ!
____________________________
নিজের ভেতর কোথায় সে তীব্র মানুষ !

______________________
নিজের ভেতর কোথায় সে তীব্র মানুষ!
অক্ষর যাপন

জুয়েইরিযাহ মউ এর ছবি

আহ্‌ !!

------------------------------------------------------------
জানতে হলে পথেই এসো, গৃহী হয়ে কে কবে কি পেয়েছে বলো....


-----------------------------------------------------------------------------------------------------

" ছেলেবেলা থেকেই আমি নিজেকে শুধু নষ্ট হতে দিয়েছি, ভেসে যেতে দিয়েছি, উড়িয়ে-পুড়িয়ে দিতে চেয়েছি নিজেকে। দ্বিধা আর শঙ্কা, এই নিয়েই আমি এক বিতিকিচ্ছিরি

সুমন সুপান্থ এর ছবি

পড়ে যে গেছি, এটা জানিয়ে গেলাম । অনেক কথাই বলা হয়ে গেছে । কবিতার তো ব্যাখ্যা হয়ও না । ভালো, কি মন্দ লাগা । ভালোই তো লাগলো ।

---------------------------------------------------------
তুমি এসো অন্যদিন,অন্য লোক লিখবে সব
আমি তো সংসারবদ্ধ, আমি তো জীবিকাবদ্ধ শব !

---------------------------------------------------------
তুমি এসো অন্যদিন,অন্য লোক লিখবে সব
আমি তো সংসারবদ্ধ, আমি তো জীবিকাবদ্ধ শব !

জুয়েইরিযাহ মউ এর ছবি

ভাইয়া, কবিতাটি যে আপনার পড়া হল সেটাই আমার অনেকখানি পাওয়া...
মনে মনে সবসময় প্রত্যাশা করি লেখাগুলো যেন আপনার পড়া হয়...
তার উপর এই ভালোলাগা, সে তো আমার ভীষণ ভালোলাগা হয়েই রইলো...

ভালো থাকুন ভাইয়া, অনেক ভালো হাসি

-----------------------------------------------------------
জানতে হলে পথেই এসো, গৃহী হয়ে কে কবে কি পেয়েছে বলো....


-----------------------------------------------------------------------------------------------------

" ছেলেবেলা থেকেই আমি নিজেকে শুধু নষ্ট হতে দিয়েছি, ভেসে যেতে দিয়েছি, উড়িয়ে-পুড়িয়ে দিতে চেয়েছি নিজেকে। দ্বিধা আর শঙ্কা, এই নিয়েই আমি এক বিতিকিচ্ছিরি

নজমুল আলবাব এর ছবি

ভালো লাগলো।

------------------------
ভুল সময়ের মর্মাহত বাউল

জুয়েইরিযাহ মউ এর ছবি

পাঠ-প্রতিক্রিয়া জানানোর জন্য অনেক ধন্যবাদ ভাইয়া,
ভালো থাকুন হাসি

--------------------------------------------------
জানতে হলে পথেই এসো,
গৃহী হয়ে কে কবে কী পেয়েছে বলো....


-----------------------------------------------------------------------------------------------------

" ছেলেবেলা থেকেই আমি নিজেকে শুধু নষ্ট হতে দিয়েছি, ভেসে যেতে দিয়েছি, উড়িয়ে-পুড়িয়ে দিতে চেয়েছি নিজেকে। দ্বিধা আর শঙ্কা, এই নিয়েই আমি এক বিতিকিচ্ছিরি

জোহরা ফেরদৌসী এর ছবি

অতোটা গহীনে কী পৌঁছোনো যায়?
এতোটা মগ্ন কী কেউ হতে পারে, বলো?

চমৎকার । এতোটা মগ্ন হতে যা লাগে, তা কি সবার থাকে? থাকে না…
কাজেই যাওয়া হয় না এতোটা গহীনে………

……………………………………
বলছি এক জ্যোতির্ময়ীর কথা

__________________________________________
জয় হোক মানবতার ।। জয় হোক জাগ্রত জনতার

জুয়েইরিযাহ মউ এর ছবি

গহীনে বড় যাতনা...
গভীরে বড় তীব্র উচ্ছ্বাস !!

অনেক ধন্যবাদ আপনাকে...
ভালো লাগলো মন্তব্যটি হাসি

-----------------------------------------------
জানতে হলে পথেই এসো,
গৃহী হয়ে কে কবে কী পেয়েছে বলো....


-----------------------------------------------------------------------------------------------------

" ছেলেবেলা থেকেই আমি নিজেকে শুধু নষ্ট হতে দিয়েছি, ভেসে যেতে দিয়েছি, উড়িয়ে-পুড়িয়ে দিতে চেয়েছি নিজেকে। দ্বিধা আর শঙ্কা, এই নিয়েই আমি এক বিতিকিচ্ছিরি

লীন এর ছবি

ভালো লাগতেছিলো, কিন্তু...

পচন ধরেছে কোথায় আর কী করে জানবে

দিলেন তো মনটা খারাপ কইরা। মন খারাপ

______________________________________
ভাষা উন্মুক্ত হবেই | লিনলিপি

______________________________________
লীন

জুয়েইরিযাহ মউ এর ছবি

মাঝে মাঝে বিষন্নতাও বেশ...
মাঝে মাঝে দারুণ লাগে
বিষন্নতার রেশ...

অনেক ধন্যবাদ... হাসি

-------------------------------------------------
জানতে হলে পথেই এসো,
গৃহী হয়ে কে কবে কী পেয়েছে বলো....


-----------------------------------------------------------------------------------------------------

" ছেলেবেলা থেকেই আমি নিজেকে শুধু নষ্ট হতে দিয়েছি, ভেসে যেতে দিয়েছি, উড়িয়ে-পুড়িয়ে দিতে চেয়েছি নিজেকে। দ্বিধা আর শঙ্কা, এই নিয়েই আমি এক বিতিকিচ্ছিরি

লীন এর ছবি

বিষাদবিলাস? হুম ভালোই লাগে।
______________________________________
ভাষা উন্মুক্ত হবেই | লিনলিপি

______________________________________
লীন

মামুন হক এর ছবি

দুর্দান্ত লাগলো!

জুয়েইরিযাহ মউ এর ছবি

অনেক ধন্যবাদ ভাইয়া হাসি

---------------------------------------------
জানতে হলে পথেই এসো,
গৃহী হয়ে কে কবে কী পেয়েছে বলো....


-----------------------------------------------------------------------------------------------------

" ছেলেবেলা থেকেই আমি নিজেকে শুধু নষ্ট হতে দিয়েছি, ভেসে যেতে দিয়েছি, উড়িয়ে-পুড়িয়ে দিতে চেয়েছি নিজেকে। দ্বিধা আর শঙ্কা, এই নিয়েই আমি এক বিতিকিচ্ছিরি

তাহসিন আহমেদ গালিব এর ছবি

কিছুটা বিলম্ব হলেও, ভাল লাগা ও শুভকামনা জানিয়ে গেলাম।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।