চল চল সচল

উপল মাহবুব এর ছবি
লিখেছেন উপল মাহবুব (তারিখ: মঙ্গল, ২৬/০১/২০১০ - ১১:২৭অপরাহ্ন)
ক্যাটেগরি:

ব্যাপারখানা বলছি শোন
কি ঘটেছে কাল,
ইয়াহুতে পত্র পড়ে
আমি বেসামাল!
কি বলি হায়
ভেবে না পাই
আনন্দেতে
দিশা হারাই
এমনটি যে হয়েই যাবে
করি নি আন্দাজ,
অতিথি থেকে সচলে
যুক্ত হলাম আজ!! হাসি

আমার লেখালেখির পেছনে যাঁরা নিয়মিত উৎসাহ দিয়েছেন, সচলায়তনে আমার লেখা পড়েছেন, সুচিন্তিত মতামত দিয়েছেন তাঁদের সবাইকে জানাই অশেষ ধন্যবাদ ও শুভেচ্ছা। হাসি


মন্তব্য

জুয়েইরিযাহ মউ এর ছবি

ভাগ বসালাম এবার তবে আনন্দে !
অভিবাদন জানিয়ে গেলাম দিনান্তে ! হাসি

------------------------------------------------------
জানতে হলে পথেই এসো, গৃহী হয়ে কে কবে কি পেয়েছে বলো....


-----------------------------------------------------------------------------------------------------

" ছেলেবেলা থেকেই আমি নিজেকে শুধু নষ্ট হতে দিয়েছি, ভেসে যেতে দিয়েছি, উড়িয়ে-পুড়িয়ে দিতে চেয়েছি নিজেকে। দ্বিধা আর শঙ্কা, এই নিয়েই আমি এক বিতিকিচ্ছিরি

উপল মাহবুব এর ছবি

হাসি

রেশনুভা এর ছবি

মউ এর মতন কাব্য করে অভিনন্দন দেওয়ার ক্ষমতা নাই।
অনেক অভিনন্দন।

উপল মাহবুব এর ছবি

ধন্যবাদ। ক্ষমতা নেই বলছেন কেন? বেশ তো কবিতা লিখেছেন আজ... এরকম আরও কবিতা চাই কিন্তু! হাসি

অতন্দ্র প্রহরী এর ছবি

অভিনন্দন। হাসি

উপল মাহবুব এর ছবি

ধন্যবাদ হাসি

যুধিষ্ঠির এর ছবি

অভিনন্দন!

মাহবুব লীলেন এর ছবি

শুভ সচল

নিবিড় এর ছবি

অভিনন্দন হাসি


মানুষ তার স্বপ্নের সমান বড় ।

সুহান রিজওয়ান এর ছবি

সচলাভিনন্দন !!!

_________________________________________

সেরিওজা

তিথীডোর এর ছবি

অভিনন্দন!

--------------------------------------------------
"আমি তো থাকবোই, শুধু মাঝে মাঝে পাতা থাকবে সাদা/
এই ইচ্ছেমৃত্যু আমি জেনেছি তিথির মতো..."
*সমরেন্দ্র সেনগুপ্ত

________________________________________
"আষাঢ় সজলঘন আঁধারে, ভাবে বসি দুরাশার ধেয়ানে--
আমি কেন তিথিডোরে বাঁধা রে, ফাগুনেরে মোর পাশে কে আনে"

অনিন্দিতা চৌধুরী এর ছবি

অভিনন্দন

অতিথি লেখক এর ছবি

অভিনন্দন।
-স্নিগ্ধা

উপল মাহবুব এর ছবি

অনেক ধন্যবাদ স্নিগ্ধা হাসি

অনিকেত এর ছবি

অভিনন্দন উপল!

উপল মাহবুব এর ছবি

থ্যাঙ্কু থ্যাঙ্কু হাসি

স্বাধীন এর ছবি

অভিনন্দন। এতো দেখি সচলত্বের ধুম লেগেছে।

অভ্রনীল এর ছবি

হিসাব মতন এইবার উল্টা দিকে দৌড় লাগান, তয় যদি চশমখোর হয়া থাকেন তাইলে অবশ্য আগের মতই লেখালেখি ধইরা রাখবেন...

_______________

এক ছাগলের দুই কান,
তুই আমার জানের জান।

উপল মাহবুব এর ছবি

চেষ্টা করবো... সত্যি!.....

তানবীরা এর ছবি

অভিনন্দন কবি
*******************************************
পদে পদে ভুলভ্রান্তি অথচ জীবন তারচেয়ে বড় ঢের ঢের বড়

*******************************************
পদে পদে ভুলভ্রান্তি অথচ জীবন তারচেয়ে বড় ঢের ঢের বড়

উপল মাহবুব এর ছবি

ধন্যবাদ হাসি

দ্রোহী এর ছবি

সচল পরিবারে স্বাগতম।

আশরাফ মাহমুদ এর ছবি

রইল অভিনন্দন। (অ দিয়ে কোন বাক্য শুরু করলে সবকিছু ডাবল হয়ে যায়!)

==============================
ঢাকার মৌন ঘ্রাণে বকুলফুলের নাভি
==============================
হা-তে এ-ক প্র-স্থ জো-ছ-না পা-ড়ে-র ঘ্রা-ণ

সাবিহ ওমর এর ছবি

শুভ সচলত্ব...

ষষ্ঠ পাণ্ডব এর ছবি

অভিনন্দন! সচল থাকুন, সচল রাখুন।



তোমার সঞ্চয়
দিনান্তে নিশান্তে শুধু পথপ্রান্তে ফেলে যেতে হয়।


তোমার সঞ্চয়
দিনান্তে নিশান্তে শুধু পথপ্রান্তে ফেলে যেতে হয়।

শুভাশীষ দাশ এর ছবি

অভিনন্দন

সুরঞ্জনা এর ছবি

অভিনন্দন হাসি
-----------------------------------------------
জগতে সকলই মিথ্যা, সব মায়াময়,
স্বপ্ন শুধু সত্য আর সত্য কিছু নয় ।

............................................................................................
এক পথে যারা চলিবে তাহারা
সকলেরে নিক্‌ চিনে।

অতিথি লেখক এর ছবি

শুভেচ্ছা এবং অভিনন্দন।

সন্ধ্যা

নীড় সন্ধানী এর ছবি

‍‌সচলত্বের অভিনন্দন!!

-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-
সেই সুদুরের সীমানাটা যদি উল্টে দেখা যেত!

‍‌-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.--.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.
সকল লোকের মাঝে বসে, আমার নিজের মুদ্রাদোষে
আমি একা হতেছি আলাদা? আমার চোখেই শুধু ধাঁধা?

ইবরাহিম যুন [অতিথি] এর ছবি

অভিনন্দন অমি ভাই।

অনার্য সঙ্গীত এর ছবি

অভিনন্দন
____________________________
নিজের ভেতর কোথায় সে তীব্র মানুষ !

______________________
নিজের ভেতর কোথায় সে তীব্র মানুষ!
অক্ষর যাপন

নাসিফ এর ছবি

অভিনন্দন অমি ।

উপল মাহবুব এর ছবি

ধন্যবাদ নাসিফ। হাসি

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।