আমরা কিন্তু ভুলি নাই........

সুজন চৌধুরী এর ছবি
লিখেছেন সুজন চৌধুরী (তারিখ: বুধ, ০৪/০৩/২০০৯ - ১১:৪২পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

স্টিকার
কি হচ্ছে? কেন হচ্ছে? কারা করছে? সবই ঘোলা!
তারপরও যে কোন অবস্থাতে যুদ্ধাপরাধীদের বিচার চাই।


মন্তব্য

কীর্তিনাশা এর ছবি

আমরা কিন্তু ভুলি নাই........

যুদ্ধাপরাধীদের বিচার চাই! চাই!! চাই!!!

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

পান্থ রহমান রেজা এর ছবি

যুদ্ধাপরাধীর বিচার চাই
ভুলি নাই, ভুলবো না।

ইশতিয়াক রউফ এর ছবি

প্রস্তাব করছি এই কথাগুলো দিয়ে আরেক দফা স্টিকার ক্যাম্পেইন করার।

অমিত এর ছবি

হ ভুলি নাই

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

স্টিকার নিয়া দুইখান কথা আছে... এখন সময়াভাবে আছি... কয়েকদিনের মধ্যেই বিস্তারিত পোস্ট দিবো।
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

সুজন চৌধুরী এর ছবি
অমিত আহমেদ এর ছবি

ভুলি নাই।
এবং ভুলবো না।


ওয়েবসাইট | ব্লগস্পট | ফেসবুক | ইমেইল

ষষ্ঠ পাণ্ডব এর ছবি

আমাদের মত আম-জনতা ভুলি না। কিন্তু বিচার করার, বিচারে দাঁড় করানোর ক্ষমতা যাদের আছে তারা কি মনে রাখেন?



তোমার সঞ্চয়
দিনান্তে নিশান্তে শুধু পথপ্রান্তে ফেলে যেতে হয়।


তোমার সঞ্চয়
দিনান্তে নিশান্তে শুধু পথপ্রান্তে ফেলে যেতে হয়।

অভ্রনীল এর ছবি

সহমত পান্ডবদা...
_______________

এক ছাগলের দুই কান,
তুই আমার জানের জান।

ভিডিও এর ছবি

তানভীর এর ছবি

বিচার না হওয়া পর্যন্ত এই দড়িসহ নূরানী চেহারাটা সচলায়তনের এক কোণে লটকে রাখা হউক।

সংকল্প এর ছবি

আসুন সবাই মিলে গাই,
যুদ্ধাপরাধীদের বিচার চাই,
ওদের কোন মুক্তি নাই।

সংসারে এক সন্ন্যাসী এর ছবি

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
যৌনদুর্বলতায় ভুগছি দীর্ঘকাল। দুর্বল হয়ে পড়ি রূপময়ী নারী দেখলেই...

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
টাকা দিয়ে যা কেনা যায় না, তার পেছনেই সবচেয়ে বেশি অর্থ ব্যয় করতে হয় কেনু, কেনু, কেনু? চিন্তিত

সাইফুল আকবর খান এর ছবি

চলুক

০-০-০-০-০-০-০-০-০-০-০-০-০-০-০
"আমার চতুর্পাশে সবকিছু যায় আসে-
আমি শুধু তুষারিত গতিহীন ধারা!"

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

সুলতানা পারভীন শিমুল এর ছবি

এই দাবীকে স্তিমিত হতে দেয়া যাবে না কোনোভাবেই.....

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

রানা মেহের এর ছবি

আমরা কিন্তু ভুলি নাই...
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

এই বিষয়ে একটা কোবতে মনে আসলো...

ভুলতে তোমায় চাই যে আমি
ভোলা কী সহজ এতো,
যতোই ভাবি ভুলে যাবো
জড়িয়ে পড়ি ততো...
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।