ভাইরে দুধের স্বাদ কি ঘোলে মেটে

সুজন চৌধুরী এর ছবি
লিখেছেন সুজন চৌধুরী (তারিখ: শুক্র, ২২/০৬/২০০৭ - ১২:৪৫পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

একদা এক রামছাগল খুজছিলো তার দাদাকে
খুজতে খুজতে পেয়ে গেল পাশের বাড়ীর গাধাকে


মন্তব্য

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

জব্বর দেঁতো হাসি

====
মানুষ চেনা দায়!

লাল মিয়া এর ছবি

উইইইইই


লাইন ছাড়া চলেনা রেলগাড়ি

সুমন চৌধুরী এর ছবি

ভালো হৈছে।
.......................................
ঋণম্ কৃত্বাহ ঘৃতম্ পীবেৎ যাবৎ জীবেৎ সুখম্ জীবেৎ

অরূপ এর ছবি

সুজনদা,
আপনেরে গুরু মানলাম! পদধূলি দেন
-------------------------------------
রামছাগলের সামনে, খচ্চরের পেছনে আর নিবোর্ধের ধারেকাছে না থাকাই শ্রেয়!

অছ্যুৎ বলাই এর ছবি

ও মাই গড!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!

---------
চাবি থাকনই শেষ কথা নয়; তালার হদিস রাখতে হইবো

ধুসর গোধূলি এর ছবি

মোক্ষম!
_________________________________
<স্বাক্ষর দিমুনা, পরে জমিজমা সব লেইখা লইলে!>

ভাস্কর এর ছবি

সুজন ছোটখাটো কিছু এ্যানিমেটেড মাল দিতে পারো কিন্তু ব্লগে...


বরফখচিত দেশ ক্যান এতোদূরে থাকো!


স্বপ্নের মতোন মিলেছি সংশয়ে...সংশয় কাটলেই যেনো মৃত্যু আলিঙ্গন...

সুজন চৌধুরী এর ছবি

@ ভাস্কর
অবশ্যই দিবো, তবে একটু সময় লাগবে

____________________________
লাল গানে নীল সুর হাসি হাসি গন্ধ......

অমিত আহমেদ এর ছবি

জটিল!

************************
আমার বেলা যে যায় সাঁঝ-বেলাতে
তোমার সুরে সুরে সুর মেলাতে

অছ্যুৎ বলাই এর ছবি

খালি জটিল! এইডা আমার দেখা ছাগু বিষয়ক সেরা কার্টুন।

---------
চাবি থাকনই শেষ কথা নয়; তালার হদিস রাখতে হইবো

উৎস এর ছবি

মারাত্মক একেছেন। আমাদের একজন কার্টুনিস্ট দরকার ছিল অনেকদিন থেকে।

সুজন চৌধুরী এর ছবি

সবাইরে সালাম,
এইটা আমার অনেক পুরানো কাজ,২০০২-এর Daily Star-এ করছিলাম
কোরবানীর ঈদে---
তবে এখন মনে হয়-- কামে লাগসে বেশী

'ছাগুরা আসলে নিজের বরেই অমর'

____________________________
লাল গানে নীল সুর হাসি হাসি গন্ধ......

কনফুসিয়াস এর ছবি
সৌরভ এর ছবি

ব্লাসফেমি টাইপ ব্যাপার-স্যাপার!

------ooo0------
বিবর্ণ আকাশ এবং আমি ...


আবার লিখবো হয়তো কোন দিন

অমিত আহমেদ এর ছবি

নতুন কার্টুন দেন রে ভাই, কেন এ বিমাতাসূলভ আচরণ?

************************
আমার বেলা যে যায় সাঁঝ-বেলাতে
তোমার সুরে সুরে সুর মেলাতে

সুজন চৌধুরী এর ছবি

সবাইরে অনেক ধন্যবাদ ।
মন্তব্য করার জন্য এবং উৎসাহ দেয়ার জন্য ।
আমি চেষ্টা করবো নিয়মিত কার্টুন দেয়ার জন্য ।
আসলে ছাগু জাতীয় কাজ-কারবার দেখলে হাত নিশ-পিশ করে,
এইখানে আবার ছাগুদের প্রবেশ নিষেধ । তাই একটু আপসোস
করলাম আরকি।

____________________________
লাল গানে নীল সুর হাসি হাসি গন্ধ......

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

বিষয়টা ভালো লাগল না!

====
মানুষ চেনা দায়!

সুমন চৌধুরী এর ছবি

চক্র নামের কেউ অনুমতি ছাড়াই ছবিটা সামহোয়ারে ব্যবহার করছে। এইটা কালকেই চোখে পড়ছে। যদিও দৈনিক পত্রিকায় প্রকাশিত পুরানা কার্টুন তার পরেও অনুমতি নেওয়া উচিত ছিল।
.......................................
ঋণম্ কৃত্বাহ ঘৃতম্ পীবেৎ যাবৎ জীবেৎ সুখম্ জীবেৎ

অছ্যুৎ বলাই এর ছবি

আমিও দেখেছিলাম। আমার অবশ্য অতোটা খারাপ লাগে নাই। পত্রিকায় প্রকাশিত জিনিস হলে ব্যবসায়িক উদ্দেশ্যে ব্যবহার না করলে আমি কপিরাইট সংক্রান্ত কোনো সমস্যা দেখি না।

---------
চাবি থাকনই শেষ কথা নয়; তালার হদিস রাখতে হইবো

হাসিব এর ছবি

আমি ভাবছিলাম চক্র আমাদেরই কেউ । যদি সেটা না হয় তাহলে একই সময়ে সচলায়তনে আর সামহয়ারে কার্টুন কিভাবে যায় ?


আমি এক গভীরভাবে অচল মানুষ
হয়তো এই নবীন শতাব্দীতে

আরিফ জেবতিক এর ছবি

কার্টুন জব্বর।

হিমু এর ছবি
সুজন চৌধুরী এর ছবি

আমি ও দেখলাম কালকে , ভাবলাম গুনীজন , তাই আওয়াজ দেই নাই। তবে বলে নিলে ভালো লাগতো।

@এস এম মাহবুব মুর্শেদ ভাই
বিষয় -- আমারো ভালো লাগে নাই
___________________________
লাল গানে নীল সুর হাসি হাসি গন্ধ......

নজমুল আলবাব এর ছবি

জবাব নাই

অতিথি লেখক এর ছবি

সেইরাম হৈসে--- দেঁতো হাসি

পথিক পরাণ

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।