কবি-তা ০১: আবার নষ্ট পাওয়া, হারানো ছুটির নস্টালজিয়ায়! :(

সাইফুল আকবর খান এর ছবি
লিখেছেন সাইফুল আকবর খান (তারিখ: বিষ্যুদ, ১৩/১১/২০০৮ - ১:৫৭অপরাহ্ন)
ক্যাটেগরি:

আমার . . . সাদাকালো বেকার দুপুর মেঝেয় গড়াগড়ি-
এমন . . . . অলস ক্ষণেই মনের ভেতর বাড়ে বাড়াবাড়ি!
আমার . . . সস্তা সহজ ইচ্ছেরা সব করছে হুড়োহুড়ি,
তোমার . .. ব্যস্ত দিনের দরজায় আমি ক্যাম্নে কড়া নাড়ি!!

[১০ মে ২০০৭, অন্যপুর]


মন্তব্য

মুশফিকা মুমু এর ছবি

বাহ! দারুন লিখেছেন তো খুব ভালো লাগল হাসি
এটাই প্রথম লেখা নাকি, আরো লিখেন।
------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

সাইফুল আকবর খান এর ছবি

ধন্যবাদ হাসি
না, এটা প্রথম লেখা না। আপনার চোখে এই প্রথম পড়লাম। চোখ টিপি
লিখবো। প্রশ্রয় পেলে কী না করে মানুষ!
অনেক ভালো লাগলো মুমু, আপনার এই সাবলীল কমেন্ট পেয়ে। ভালো থাকবেন।

-------------------------------------
"আমার চতুর্পাশে সবকিছু যায় আসে-
আমি শুধু তুষারিত গতিহীন ধারা!"

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

চলুক
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

সাইফুল আকবর খান এর ছবি

থ্যাংকস, বস। হাসি
------------------------------------
"আমার চতুর্পাশে সবকিছু যায় আসে-
আমি শুধু তুষারিত গতিহীন ধারা!"

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

পরিবর্তনশীল এর ছবি

অসাধারণ! মারাত্নক। ফাটাফাটি। তুলনাহীনা।
---------------------------------
ছেঁড়া স্যান্ডেল

সাইফুল আকবর খান এর ছবি

হাসি
আপনার বহুতল কমেন্টটাও 'তুলনাহীনা' হয়েছে ভাই। চোখ টিপি
অনেক ধন্যবাদ। ভালো থাকবেন।

------------------------------------
"আমার চতুর্পাশে সবকিছু যায় আসে-
আমি শুধু তুষারিত গতিহীন ধারা!"

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।