প্রতুল মুখোপাধ্যায় আশা করি আমাকে ক্ষমাই করবেন, কপিরাইট অফিসে যাবেন না।

সাইফুল আকবর খান এর ছবি
লিখেছেন সাইফুল আকবর খান (তারিখ: শনি, ০৮/০৫/২০১০ - ৩:৫১পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

আমি বাংলায় গান গাই,
আমি বাংলার গান গাই,
আমি বেনিয়া আমাকে চিরদিন এই
বাংলায় খুঁজে পাই।

আমি বাংলায় কথা কই,
আমি বাংলার কথা কই,
আমি বাংলায় নাচি বাংলায় বাঁচি,
বাংলাই বেচে খাই।

আমি বাংলায় দেখি ব্যবসা,
আমি বিজয়ের মদে চূর,
আমি এই বাংলার ব্যাচাকেনা ক'রে
এসেছি অ্যাতোটা দূর!

বাংলা আমার জীবনানন্দ,
বাংলা প্রাণের সুখ।
আমি একবার বেচি, বারবার বেচি-
বেচি বাংলার মুখ!

লা লালালা লা, লালা লা লালালা লা,
লালা লালালা লা, লা লা লালালা লা।।

আমি ব্যবসাকে ভালোবাসি,
আমি বাংলায় লোভী বেশি,
আমি তারে মাল ক'রে সারাদেশে বেচে
মালামাল হনু বেশি।

আমি যা কিছু মুনাফা হাতিয়ে নিয়েছি বিচিত্র লালসায়।
ভাসে তের নদী আজ পেটেন্ট-বিজলে কপিরাইট-বচসায়!

বাংলা আমার একলার গ্রাস,
ক্রধ্ব শেষ ছোঁবল।
আমি একবার বেচি বারবার বেচি
একই বৃক্ষের ফল।


মন্তব্য

রানা মেহের এর ছবি

প্রতুল মুখোপাধ্যায়ের এসব নিয়ে মাথাব্যাথা নেই।
মাহমুদুজ্জামান বাবু না ক্ষেপে যায়।
তার থেকেও বাজে ভাবে গানটা কেউ গাইতে পারে বলে দেঁতো হাসি
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

সাইফুল আকবর খান এর ছবি

"ঠিক বলেছো" দেঁতো হাসি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

অতিথি লেখক এর ছবি

জব্বার কাগুরে একখান লিংক পাঠিয়ে দিন...

-- সৈকত তপু

সাইফুল আকবর খান এর ছবি

কাগু'র লজ্জা নাই মোটে।

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

সুলতানা পারভীন শিমুল এর ছবি

দেঁতো হাসি

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

সাইফুল আকবর খান এর ছবি

কৃতজ্ঞতা রইলো।

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

অনিন্দ্য এর ছবি

ভালো হয়েছে।

সাইফুল আকবর খান এর ছবি

হাসি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

সুহান রিজওয়ান এর ছবি

খাইসে, আমি ভাবসিলাম সিরিয়াস পুস্ট... সকাল থেকে সাহস কইর‌্যা তাই ঢুকি নাই...

এক্ষন দেহি এই কান্ড !!!!

_________________________________________

সেরিওজা

সাইফুল আকবর খান এর ছবি

হাসি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

অতিথি লেখক এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি গড়াগড়ি দিয়া হাসি গড়াগড়ি দিয়া হাসি

সাইফুল আকবর খান এর ছবি

এত এত হাসি আ-নাম দিয়া গ্যালেন ভাই/বোন? একটু নামটা লিখে যাইতেন!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

বোহেমিয়ান এর ছবি

ব্যাপক!!
_________________________________________

_________________________________________
ওরে! কত কথা বলে রে!

সাইফুল আকবর খান এর ছবি

তাই? হাসি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

সাইফুল আকবর খান এর ছবি

হাসি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

দুষ্ট বালিকা এর ছবি

আমি তো তোমার পুস্ট ভয় পাই, আস্তে ধীরে উঁকি দেই আগে... সিরিকাস হইলে আমি দৌড়! খাইছে

গড়াগড়ি দিয়া হাসি

ভাল্লাগসে!

-----------------------------------------------------------------------------------
...সময়ের ধাওয়া করা ফেরারীর হাত থিকা যেহেতু রক্ষা পামুনা, তাইলে চলো ধাওয়া কইরা উল্টা তারেই দৌড়ের উপরে রাখি...

**************************************************
“মসজিদ ভাঙলে আল্লার কিছু যায় আসে না, মন্দির ভাঙলে ভগবানের কিছু যায়-আসে না; যায়-আসে শুধু ধর্মান্ধদের। ওরাই মসজিদ ভাঙে, মন্দির ভাঙে।

মসজিদ তোলা আর ভাঙার নাম রাজনীতি, মন্দির ভাঙা আর তোলার নাম রাজনীতি।

সাইফুল আকবর খান এর ছবি

আমি আবার সিরিকাস পুস্ট দিলাম কবে?! খাইছে

ধইন্যাবাটা খাও! হাসি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

সিয়াম এর ছবি

দারুণ লাগলো। দেঁতো হাসি

সাইফুল আকবর খান এর ছবি

ধন্যবাদ সিয়াম। হাসি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

শুভাশীষ দাশ এর ছবি

হেডিং এত্তবড় ক্যান, সিরিকাস ম্যান? দেঁতো হাসি

-----------------------------------------------------------------
অভ্র আমার ওংকার

সাইফুল আকবর খান এর ছবি

বিষয়টা কি আসোলে সিরিয়াস না?! চোখ টিপি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

মামুন হক এর ছবি

ভালো লাগলো খান সাহেব হাসি

সাইফুল আকবর খান এর ছবি

ধন্য লাগলো ভাইসাহেব। দেঁতো হাসি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

প্রকৃতিপ্রেমিক এর ছবি

আপনি যে বেশ ত্রিধায় আছেন তা বোঝা যায়।

সাইফুল আকবর খান এর ছবি

হ বস। খুব! মন খারাপ

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

আশরাফুল আলম রাসেল এর ছবি

এ ভাইয়ে, ভালো হইছে দি...এমন আরে লেখা চাই টাকা...

আমি অতিথি তোমার দেশে.....

আমি অতিথি তোমার দেশে.....

আশরাফুল আলম রাসেল এর ছবি

কালেকর মন্তব্যটা জটিল ছিলো.... ‌মন্তব্য করুন কি তে চাপ না দিয়ে সম্ভবত মন্তেব্য প্রিভিউ-তে চাপ দিয়ে ফেলেছিলাম মন খারাপ

আমি অতিথি তোমার দেশে.....

আমি অতিথি তোমার দেশে.....

সাইফুল আকবর খান এর ছবি

অহনে দুইডা কমেন্ট-ই আইছে দি, কথা! চোখ টিপি

[ধন্যবাদ]

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

অতন্দ্র প্রহরী এর ছবি

দেঁতো হাসি

সাইফুল আকবর খান এর ছবি

হাসি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

দময়ন্তী এর ছবি

আমি গিয়ে ওঁকে বলে দিয়ে আসবো৷ দেঁতো হাসি
-----------------------------------------------------
"চিলেকোঠার দরজা ভাঙা, পাল্লা উধাও
রোদ ঢুকেছে চোরের মত, গঞ্জনা দাও'

-----------------------------------------------------
"চিলেকোঠার দরজা ভাঙা, পাল্লা উধাও
রোদ ঢুকেছে চোরের মত, গঞ্জনা দাও'

সাইফুল আকবর খান এর ছবি

তাই? হাসি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

রায়হান আবীর এর ছবি

খাসা হয়েছে দাদা।

সাইফুল আকবর খান এর ছবি

ধন্যবাদ ভাই। হাসি
___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

নন্দিনী [অতিথি] এর ছবি

হাসি খুব খুব ভালো লাগসে পড়ে!

সাইফুল আকবর খান এর ছবি

হাসি :) খুব খুব খুব ভালো লাগসে এই মন্তব্য দেখে!
বাংলায় কমেন্ট করসেন আপনে! অনেক ভালো হইছে ব্যাপারটা। দেঁতো হাসি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।