নতুন দিনের গান-৩ : Love Serenade

অনিকেত এর ছবি
লিখেছেন অনিকেত (তারিখ: মঙ্গল, ২৩/১২/২০০৮ - ২:৩৭অপরাহ্ন)
ক্যাটেগরি:

আমার নতুন দিনের গানের আরেক কিস্তি নিয়ে হাজির হয়ে গেলাম।

এবারের কম্পোজিশানের নাম ----Love Serenade ! এক আশ্চর্য যুগলের অসাধারন প্রেম কাহিনী এই কম্পোজিশানের প্রেরনা। এরা একেবারে বাস্তব চরিত্র। আমার খুব কাছের দুই জন। দুই দেশের দুই জন। মিলের চাইতে অমিল খুঁজে পাবেন বেশি। অথচ কি চমৎকার না মানিয়েছে ওদের এই জুটি। আমার কাছে এই গতপ্রায় বছরের সবচাইতে উল্লেখযোগ্য ঘটনা (অবশ্য LHC এর পরে) --- এদের প্রনয় ও পরিনয় কাহিনী। এই কম্পোজিশানটি তাদের বিয়ে উপলক্ষে তৈরী করা।
পরে কোন এক সময় তাদের গল্প আপনাদের কাছে করা যাবে।

এই Love Serenade-টি কেমন লাগল, দয়া করে জানাবেন।
প্রীতি নিন সকলে-----

Love Serenade.mp3


মন্তব্য

কীর্তিনাশা এর ছবি

বস্ মেইল করেন শীঘ্র। তা না হলে শুনতে পারবো না।

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

অনিকেত এর ছবি

থ্যাঙ্কু বস

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

মন খারাপ

______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

অতন্দ্র প্রহরী এর ছবি

আপনার প্রিয় দম্পতির কাহিনী পড়ার অপেক্ষায় থাকলাম।

গানটা ডাউনলোড করতে গিয়ে, স্লো নেটের কারণে পারলাম না। তাই দেরি হলেও, আমি শুনে অবশ্যই জানাব আপনাকে কেমন লাগল।

ভাল থাকবেন অনিকেত'দা।

অনিকেত এর ছবি

বস, তোমার ইমেইল আমাকে দিতে পার। পাঠিয়ে দিতে পারি।
অবশ্য স্লো নেট সেইখানেও ঝামেলা করতে পারে----

অতন্দ্র প্রহরী এর ছবি

অবশেষে শুনলাম। একবার একবার করে বেশ কয়েকবার। আমি এই রকম সফট ধাঁচের মিউজিকের বড়ই ভক্ত। আমার কাছে ভীষণ ভাল লাগল অনিকেত'দা। আপনার কাছ থেকে এরকম আরো সুন্দর সুন্দর কাজ আশা করি। বেস্ট অভ লাক। ভাল থাকবেন।

অনিকেত এর ছবি

যাক--এত্তদিনে আমিও নিশ্চিন্ত---

তোমার সার্টিফিকেটের অপেক্ষায় থাকি সব সময়---
এ ক্ষেত্রে আমাকে কিঞ্চিত নির্লজ্জ বলতে পারো -----হে হে হে

প্রকৃতিপ্রেমিক এর ছবি

সফট, বেশ ভালো লাগল।

অনিকেত এর ছবি

থ্যাঙ্কু

ইশতিয়াক রউফ এর ছবি

ঠান্ডা ঠান্ডা গান। ভাল লাগলো। সামনে রোডট্রিপ, ঘুমিয়ে না পড়লে দোষ আপনার!

অনিকেত এর ছবি

ঘুমিয়ে 'না' পড়লে তো আমার দোষ হবার কথা না মিয়া।
যাক ঘুমিও না। have a safe trip boss....

রানা মেহের এর ছবি

বাহ
বেশতো
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

অনিকেত এর ছবি

থ্যাঙ্কু বস

অনিন্দিতা চৌধুরী এর ছবি

চমৎকার।

অনিকেত এর ছবি

থ্যাঙ্কু-----

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।