অনুগ্রহ করে সাহায্য করুন

আলমগীর এর ছবি
লিখেছেন আলমগীর (তারিখ: রবি, ৩১/০৮/২০০৮ - ২:০৭অপরাহ্ন)
ক্যাটেগরি:

বিশেষ কোন আবদার না। পারলে সবাই এই সাইটটাতে গিয়ে ইচ্ছেমতো গুঁতোগুতি করুন।
http://216.218.210.70/drup/
সচলায়তনের সার্ভারে ঠিক কী ধরনের চাপ পড়ে, এবং সে চাপ ভালমতো সামাল দেয়ার জন্য কী ধরনের হোস্টিং উপযুক্ত হবে তার জন্য এটা একটা পরীক্ষণ। এ পরীক্ষণের ফলাফল নির্ভরযোগ্য হলে সচলায়তনের জন্য সার্ভার নির্বাচন সহজ হবে।

সাইটটার লোডিং স্পিড কী রকমের মনে হয়, তা জানিয়ে এখানে মন্তব্য করলেও উপকৃত হই।


ডিসক্লেইমার:
এটা সচল কর্তৃপক্ষের অফিসিয়াল কোন পোস্ট না। সচলকে সাহায্য করার একটা প্রচেষ্টা।


মন্তব্য

অতন্দ্র প্রহরী এর ছবি

প্রথম ক্লিকটা মনে হয় আমিই করলাম! হাসি
_________________________________________
বিষন্নতা ছোঁয় আমায় মাঝে মাঝেই, কখনো কি ছোঁয় না তোমায়?

আলমগীর এর ছবি

মাত্র ১টা ক্লিক করছেন? আরো কয়েকটা গোঁতা দিন না হাসি

অতন্দ্র প্রহরী এর ছবি

সাইটটাতে আসলে এক ক্লিকেই ঢুকেছি। কিন্তু এরপর চোখ বুঁজে ইচ্ছেমতো ক্লিক করে যাচ্ছি! দেঁতো হাসি

আচ্ছা, আপনি তো এটাই বুঝিয়েছেন, তাই না? নাকি http://216.218.210.70/drup/ সাইটটাতে অনেকবার ক্লিক করতে বলেছেন? খাইছে

তবে যাই হোক, আপনার এহেন উদ্যোগ সত্যিই প্রশংসার দাবীদার। আপনাকে আন্তরিক ধন্যবাদ হাসি
_________________________________________
বিষন্নতা ছোঁয় আমায় মাঝে মাঝেই, কখনো কি ছোঁয় না তোমায়?

আলমগীর এর ছবি

ঠিকই ধরেছেন। আমার বলায় কী অন্য অর্থ বোঝাচ্ছে? একটু পাল্টে দিচ্ছি। ধন্যবাদ।

অতন্দ্র প্রহরী এর ছবি

এখন আর বুঝতে কোন সংশয় হবে না কারো। হাসি

সাইটটা আমার কাছে তো বেশ দ্রুতগতির মনে হচ্ছে। যে কোন পেইজ বেশ তাড়াতাড়ি লোড হচ্ছে।
_________________________________________
বিষন্নতা ছোঁয় আমায় মাঝে মাঝেই, কখনো কি ছোঁয় না তোমায়?

দৃশা এর ছবি

আমিও দিছি! আমিও দিছি!
------------------
দুঃখ তোমায় দিলেম ছুটি...
বুক পাঁজর আজ ফাঁকা।
দুঃখ বিদায় নিলেও সেথায়...
দুঃখের ছবি আঁকা।

দৃশা

সৌরভ এর ছবি

আমি অনেক গুঁতাইসি।
অ্যাকাউন্ট বানায়া কমেন্টও করসি।


২৭. বেহেস্ত যাওনের খায়েশ হগ্গলের, আপত্তি শুধু মরনে


আবার লিখবো হয়তো কোন দিন

নজমুল আলবাব এর ছবি

গুতাইছি

আলমগীর এর ছবি


আমি তো ঘটনা কিছহুই বুজতারছিনা। আলমগীর ভাই এইহানে আইয়া গুতাগুতি করতে কইলো। কি গুতামু তাওতো বুজতারছিনা। গুতাইলে আলমগীর ভাইয়েরই বা লাভ কি?

প্রতিটা গুতানিতে ১ডলার কইরা পামু হাসি
ভাই, সচলের সার্ভার নির্বাচনে একটু সহায়তা করার চেষ্টা।

আকতার আহমেদ এর ছবি

আমি একটা কমেন্ট করছি.. মাগার গুড়িগুড়ি লেখা.. ওয়ার্ডে টাইপ করে অইখানে পেষ্ট করছি..
“উদয়ের পথে শুনি কার বাণী
ভয় নাই ওরে ভয় নাই”
এতো ট্রাই করি তবু শেষে দেখি
লেখা ঠিকমত হয় নাই

শামীম এর ছবি

আপনার সেই কমেন্ট তো আমি ঠিকভাবেই দেখতে পেলাম।

________________________________
সমস্যা জীবনের অবিচ্ছেদ্য অংশ; পালিয়ে লাভ নাই।

________________________________
সমস্যা জীবনের অবিচ্ছেদ্য অংশ; পালিয়ে লাভ নাই।

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

টোকাটুকি করলাম কিছুটা... রাতে আবার টোকাটুকি করবো... স্পিড ভালো।
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

অতিথি লেখক এর ছবি

আমি ও টোকাইছি....গতি খারাপ মনে হইলো না....

কল্পনা আক্তার

..............................................................................................
সব মানুষ নিজের জন্য বাঁচেনা

স্নিগ্ধা এর ছবি

চালিয়ে যাচ্ছি।

কনফুসিয়াস এর ছবি

স্পিডতো ঠিকই আছে। অনেক দ্রুত!
-----------------------------------
... করি বাংলায় চিৎকার ...

-----------------------------------
বই,আর্ট, নানা কিছু এবং বইদ্বীপ

আলমগীর এর ছবি

এরকম স্পিডে সচল লোড হলেই হয়।
মাহবুব ফিরলে স্থানান্তর শুরু হবে আশা করি।

রাফি এর ছবি

আরো দুইজনরে ধরিয়ে দিছি সাইট এর ঠিকানা। আমারো মনে হচ্ছে স্পীড ভাল।

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

রণদীপম বসু এর ছবি

সাইটটাতে কীসব উতিলাস-কুতিলাস লেখা, কিছুই বুঝি নাই। তয় এইটা বুঝছি যে উতিলাস দৌড়াইতে পারে খুব।

-------------------------------------------
‘চিন্তারাজিকে লুকিয়ে রাখার মধ্যে কোন মাহাত্ম্য নেই।’

অনিকেত এর ছবি

ভাল জিনিস, বস।

হাওয়ার আগে দৌড়ায়।

আবির আনোয়ার এর ছবি

কাল থেকে অনেক বার গুতাইসি, কিন্তু কেন তা পুরাপুরি বুঝলাম না।

আলমগীর এর ছবি

উদ্দ্যেশ্য সেটা কী লোড নিতে পারে তা যাচাই করা। সফল হলে সচলের সাইট স্থানান্তরিত হবে।

মুশফিকা মুমু এর ছবি

আমিও পোক করে গেলাম হাসি
------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

প্রকৃতিপ্রেমিক এর ছবি

গুতিয়েছি, মন্তব্য করেছি। দেখা যাক আলমগীর ভাই সচলের উপর কি লোড টেস্ট করে।

স্পীড তো ভালো মনে হল। আপনি কি সবগুলো মডিউল লোড করেছেন? বাংলা টেক্সট আর ইংরেজী টেক্সটের কারণ কি গতি কমে বাড়ে? তা অবশ্য হওয়ার কথা নয়।

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

সচলায়তনের ডাটা নিয়ে একটা ডেমো সাইট করলে বেটার হবে। আমি এইমাত্র ওয়াশিংটন ডিসি থেকে আসলাম। শিঘ্রী আপনার সাথে বসতে হবে।

আর জনগন প্লীজ এই লোড টেস্টটা করলে ভালই হবে।

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

জুলকার [অতিথি] এর ছবি

আলমগীর, বহুত ক্লিক করলাম... প্রথমে না বুঝে, পরে বুঝে। DOS Attack দিয়ে দেখব? কয়েক টা script চালায় দিব নাকি multiple server থেকে?

কিন্তু firefox -এ এখনো লেআউট প্রব্লেম ঠিক হয়নাই। এটার কারন কি?

হেল্প লাগবে? সময় পাব কিনা জানিনা... কিন্তু চেস্টা করব কথা দিচ্ছি।

~জুলকার

ভূঁতের বাচ্চা এর ছবি

অনেক দ্রুত লোড হইছে আমার কাছে।

--------------------------------------------------------

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।