ক্যামনে ছাড়ি?

দুর্বাশা তাপস এর ছবি
লিখেছেন দুর্বাশা তাপস (তারিখ: রবি, ০৯/০৩/২০০৮ - ৫:২০অপরাহ্ন)
ক্যাটেগরি:

- শোন আস্তাকুড়ে ছুড়ে ফেলে দে।
- কিন্তু এতদিনের সম্পর্ক...
- সারা জীবন একটারে নিয়া থাকবি নাকি?
- না মানে... সম্পর্কটা কেমন ঘনিষ্ট তা তো তুই জানিসই। আর ওযে আমার সম্পত্তি নয়, আমার সম্পদ।
- বটে?
- তো কি? আজ পাঁচ বছরের সম্পর্ক, কোনদিন ছাড়াছাড়ি হয় নাই। আমার আজও মনে পড়ে সেই প্রথম দিনের কথা- ঘরে নিয়ে এলাম, বাক্স-প্যাটরা সাইট করে রেখেই ওকে নিয়ে পড়লাম, বসন উন্মোচন করতেই মনে হ'ল- পাইলাম, আমি ইহাকে পাইলাম, আমার এত দিনের অপেক্ষার অবসান হল। তারপর থেকে তো ওকে নিয়েই আছি।
- এ আর নতুন কথা কি?
- না তুই দ্যাখ, এর মধ্যে তেমন কোন ঝামালাও করে নাই। এটা ঠিক যে, আমি মাঝে মাঝে উল্টাপাল্টা কাম করছি, এর জন্য মাঝে মাঝে জায়গামত স্পেশালিস্টও দেখাইতে হইছে কিন্তু এরকমতো হইতেই পারে। এটাও ঠিক যে, নতুন মালগুলার সাথে ও টেক্কা দিতে পারবে না, পারার কথাও না কিন্তু তাই ব'লে আস্তাকুড়ে ছুড়ে ফেলতে হবে? আর তাছাড়া আমার হাতে টাকাপয়সাও নাই।
- এইসব ফালতু সেন্টিমেন্ট বাদ দে। কী গরুর গাড়ী চালাচ্ছিস? পেন্টিয়াম থ্রী, ১২৮ মাগাবাইট RAM এইসব কেউ চালায় এখন? ডুয়ালকোর কিনে নে, টাকাপয়সা লাগলে নিস আমার কাছ থেকে।

[লেখালেখি মোটামুটি অনেকদিন হয় ছাইড়া দিছি, কিন্তুক আইজকা কেন জানি হাত চুলকাইতাছে, তাই আরো একটা ফউল লেখা দিলাম, বেশী ফউল মনে হইলে কাশি দিয়েন, সতর্ক হইয়া যামু]


মন্তব্য

দুর্বাশা তাপস এর ছবি

র এর পরে য-ফলা দিতে পারলাম না, তাই ইংরাজীতেই লিখতে হইল RAM. কেউ কি পারেন?

==============================
আমিও যদি মরে যেতে পারতাম
তাহলে আমাকে প্রতি মুহূর্তে মরে যেতে হত না।

মুহম্মদ জুবায়ের এর ছবি

নতুনের সঙ্গে মাখামাখি হোক, পুরাতনীও থাকুক একপাশে। ক্ষতি কি? চোখ টিপি

-----------------------------------------------
ছি ছি এত্তা জঞ্জাল!

নন্দিনী এর ছবি

হমম...!

শেখ জলিল এর ছবি

আজকাল পাল্টাপাল্টি, নতুনের যুগ চলতাছে...

যতবার তাকে পাই মৃত্যুর শীতল ঢেউ এসে থামে বুকে
আমার জীবন নিয়ে সে থাকে আনন্দ ও স্পর্শের সুখে!

গৌতম এর ছবি

ভালো লিখেছেন। কিন্তু জানেন... আজকাল মানুষগুলোকেও আমরা যন্ত্রের মতোই ভাবছি। আজকে পছন্দ হলো না, তো কালকেই বদলে ফেললাম... দুজনই আবার দুদিকে মুখ ফিরিয়ে নতুন কনফিগারেশনের মানুষ ঢুকিয়ে নিলাম নিজের মধ্যে। এতো বদলাবদলি যে, নিজের মনটিই আসলে বদলে হাজারো মানুষের সুবিধাবাদী মন হয়ে যাচ্ছে কি-না, কে জানে! নাকি এটাই আপগ্রেডেশন... মনের RAM বোধহয় এটাই...
.............................................
আজকে ভোরের আলোয় উজ্জ্বল
এই জীবনের পদ্মপাতার জল - জীবনানন্দ দাশ

.............................................
আজকে ভোরের আলোয় উজ্জ্বল
এই জীবনের পদ্মপাতার জল - জীবনানন্দ দাশ

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।