আসবে যবে

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: শনি, ০৭/১১/২০০৯ - ১১:৫৬অপরাহ্ন)
ক্যাটেগরি:

তুমি নাই,তাই একা একা খাই মন খারাপ
থাকলে তুমি,হতাম আমি,আজকে রাঁধুনী
অপেক্ষাতেই কেটে গেলো আজ এই রজনী মন খারাপ
এমন দিনে
পড়ল মনে ।
খিচুড়ি আর ইলিশ ভাজা ,
খাওয়া শেষে বাসন মাজা ,
থাকবে আরো গরু ভুনা
চলবে সাথে গানটা শোনা ।
শুধু দিও সালাদ কেটে
সাথে একটু মশলা বেটে ,
আগের মত ঝাল হবে না ,
তরকারিতে চুল পাবে না ।
খাওয়া শেষে চা বানিয়ে
দোকান থেকে পান আনিয়ে ,
বারান্দা টায় বসে বসে ,
বলব কথা হেসে হেসে ,
করব সব ই আসলে তুমি
এই আশাতেই থাকব আমি:-) ,

উত্তল দর্পণ


মন্তব্য

প্রকৃতিপ্রেমিক এর ছবি

লিখতে থাকুন।

রানা মেহের এর ছবি

দর্পন সাহেব
চলুক চলুক এবং দৌড়াক
অফ টপিক - খাওয়া দাওয়ার লেখা পড়লেই মনটা উদাস হয়ে যায় তখন
আর প্রেম ট্রেম চোখে পড়েনা মন খারাপ
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

রায়হান আবীর এর ছবি

দর্পন সাহেবা দেঁতো হাসি


পুচ্ছে বেঁধেছি গুচ্ছ রজনীগন্ধা

পান্থ রহমান রেজা এর ছবি

আশায় থাকতে থাকতে আমরা যেনো তরতাজা আরো কয়েকটা ছড়া পাই!
......................................................................................

আমি অতো তাড়াতাড়ি কোথাও যেতে চাই না;
আমার জীবন যা চায় সেখানে হেঁটে হেঁটে পৌঁছুবার সময় আছে,
পৌঁছে অনেকক্ষণ ব'সে অপেক্ষা করার সময় আছে।

উত্তল দর্পণ [অতিথি] এর ছবি

মেজাজ টা আজ চড়া
কেমনে লিখি ছড়া?মন খারাপ

ধন্যবাদ আপু আর ভাইয়ারা (খুশিতে তো নাচতে মন চায়)দেঁতো হাসি

সুমাইয়া এর ছবি

দেঁতো হাসি
ভালো পাই তোর ছড়া, লিখেছিস কড়া। চোখ টিপি

সাফি এর ছবি

আমাগো জন্য রান্না করেন কিছু?

অতিথি লেখক এর ছবি

অবশ্যই সাফি ভাই
বলেন কি চাই?
উত্তল দর্পণ

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।