Warning: Creating default object from empty value in theme_img_assist_inline() (line 1488 of /var/www/sachalayatan/s6/sites/all/modules/img_assist/img_assist.module).

এট্টা সবুজ বাঘ আর তার ভ্রান্ত ধারমা

খেকশিয়াল এর ছবি
লিখেছেন খেকশিয়াল (তারিখ: সোম, ২২/০৬/২০০৯ - ২:০০পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

একদিন ছবির হাটে এট্টা সবুজ বাঘ ঘুরবার নাগছিল
এট্টা ছবির সামনে অনেকক্ষণ খাড়ায়া চাইয়া থাহার পরে
হে হেইডা খুইলা নিয়া হাডা দিল
দূর থে আমি দেহা ‘কর কি কর কি’ কইয়া কাছে আইলেই কইল
- সর সর এই ঘাডে আমি আগে আইছি!
আমি কইলাম
- বাঘাদা ঘাট কই পাইলা! সীন কি?
হে কইল
- দেহছ না ছবির মইদ্দে পানি টলটল করে, কি সুন্দর পানি..
আমি আগে আইসি,
ওই পানি আমি খাম
আর আমি আবারো বুঝলাম..
দুনিয়াজুড়া খালি ভ্রান্ত ধারমা..
আর হেগনা খাওনের নিগা
কারুই ছলের অভাব হয় না


মন্তব্য

প্রকৃতিপ্রেমিক এর ছবি

সুপার।

ধুসর গোধূলি এর ছবি
খেকশিয়াল এর ছবি

ভ্রান্ত ধারমার বশবর্তী হইয়া হরিৎ বাঘরে চুর কইয়েন না

------------------------------
'..দ্রিমু য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

-----------------------------------------------
'..দ্রিমুই য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

জিজ্ঞাসু এর ছবি

বাঘ ফটুক চুরাইলেও শিয়াল যে পুরা বাঘই চুরি করে ফেলেছে!!!

___________________
সহজ কথা যায়না বলা সহজে

লীন এর ছবি

কমেন্টটা পাংখা

______________________________________
আমার গরল বন্ধুরা সব কই রে !!!

______________________________________
লীন

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

হো হো হো

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

হা হা হা হা... জটিল...
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

জিজ্ঞাসু এর ছবি

হো হো হো

___________________
সহজ কথা যায়না বলা সহজে

লীন এর ছবি

আরি জুস। ম্যালা জুস ল্যাখছেন।

______________________________________
আমার গরল বন্ধুরা সব কই রে !!!

______________________________________
লীন

নুরুজ্জামান মানিক এর ছবি

নুরুজ্জামান মানিক
*******************************************
বলে এক আর করে আর এক যারা
তারাই প্রচণ্ড বাঁচা বেঁচে আছে দাপটে হরষে
এই প্রতারক কালে (মুজিব মেহদী)

নুরুজ্জামান মানিক
*******************************************
বলে এক আর করে আর এক যারা
তারাই প্রচণ্ড বাঁচা বেঁচে আছে দাপটে হরষে
এই প্রতারক কালে (মুজিব মেহদী)

মামুন হক এর ছবি

সবুজ বাঘ কি হইলদা পাঞ্জামী পড়ে গেছিলো?

ষষ্ঠ পাণ্ডব এর ছবি

সবুজ বাঘ যখন তার আবিষ্কৃত ভাষার কপিইরাইট নিয়ে মামলা করবে তখন পালানোর জন্য কোনো গর্ত খুঁজে পাবেন না।

পুনশ্চঃ কবিতা চমৎকার হয়েছে। বাঘের ভাষা (খেঁক)শেয়াল ভালই রপ্ত করেছে দেখি।



তোমার সঞ্চয়
দিনান্তে নিশান্তে শুধু পথপ্রান্তে ফেলে যেতে হয়।


তোমার সঞ্চয়
দিনান্তে নিশান্তে শুধু পথপ্রান্তে ফেলে যেতে হয়।

রায়হান আবীর এর ছবি

জটিল বস।

রেনেট এর ছবি

হুমম... সাম্থিম রম হো হো হো
---------------------------------------------------------------------------
No one can save me
The damage is done

---------------------------------------------------------------------------
একা একা লাগে

লুৎফুল আরেফীন এর ছবি

খাপে খাপ কুভিতা অইছে।

সৈয়দ আখতারুজ্জামান এর ছবি

খাইচে, বাষা তো দেকি ইয়ানে আতকা পল্টি মারচে। কাভ্যচর্চ্ছা ঝঠিল ছলতাচে তাইলে!

সুলতানা পারভীন শিমুল এর ছবি

বাঘ আর শিয়ালে কি তাইলে এক ঘাটে পানি খাইবার নুইছে?
সামথিম রম। চিন্তিত

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

খেকশিয়াল এর ছবি

দেঁতো হাসি

------------------------------
'..দ্রিমু য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

-----------------------------------------------
'..দ্রিমুই য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

অনিকেত এর ছবি

এতদিন শুনে আসলাম বাঘের উপরে টাগ---এখন দেখি বাঘের উপরে শেয়াল---!!!

আমি নিশ্চিত, আমাদের বাঘাদা চিন্তায় পড়েছে---লাগে রহো খেকু দা---!!

রানা মেহের এর ছবি

আরে!!!
জোশিলা
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

পান্থ রহমান রেজা এর ছবি

বাঘ আর শেয়াল কি দোস্তানি পাতলো!

সবুজ বাঘ এর ছবি

ছবির টলটলা পানির মইদ্যে যে এট্টা খপ সোন্দর ন্যান্টা ম্যায়ানুক নাহাইবার নুইছিল হেইডা তো কইলি না? খালি গিয়ানজাইমা কতা কইলে চলব? অগিয়ানজাইমা কতাগুনি কেডু কইব?

পুনশ্চ: আর তুই যেভাবে মিনসের সামনে ন্যান্টা অওয়া ধরছত তাতে কি ছাল বাকলা থাপপো মুনে করস?

খেকশিয়াল এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি

------------------------------
'..দ্রিমু য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

-----------------------------------------------
'..দ্রিমুই য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

কীর্তিনাশা এর ছবি

খেকু এবার বাঘু হলেন
নাক ড্যাঙা-ড্যাঙ-ড্যাঙ !! দেঁতো হাসি

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

সাইফুল আকবর খান এর ছবি

চলুক
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

দ্রোহী এর ছবি

খাইছে রে!!!!!!!!! পুরা কোপানি!!!!!!!

বাঘাদা ডরাইছে!

অমিত আহমেদ এর ছবি

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।