শনি

মাহবুব লীলেন এর ছবি
লিখেছেন মাহবুব লীলেন (তারিখ: সোম, ২৫/১০/২০১০ - ২:৩৪পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

নিজের অহংকার থেকে একধাপ নেমে না এলে কাছে যাওয়া হয় না জেনেও কাছে এসে আরো দুই ধাপ অহংকারে চড়ে বসা আমাকে দেখার জন্য তোমার নিরহংকার চোখ যখন তাকায় উপরের দিকে তখন আমাকে তাকাতে হয় নিচে আর নীচে...

২০১০.১০.২৪ রোববার


মন্তব্য

সুমিমা ইয়াসমিন [অতিথি] এর ছবি

নিচে আর নীচে...

চমৎকার তো!

সৈয়দ আফসার এর ছবি

লীলেন ভাই।

একধাপ নিচে না
নিচে আর নীচে...

ভাবালো…
ভালো থাকুন।
__________♣♣♣_________
না-দেখা দৃশ্যের ভেতর সবই সুন্দর!

__________♣♣♣_________
না-দেখা দৃশ্যের ভেতর সবই সুন্দর!

সাইফ তাহসিন এর ছবি

কিন্তু, নিচে যে আমি খাড়ায়া আছি, আমি কোন্দিকে তাকামু?

লেখার সাইজ দেইখা ডরাইছি, তলে চাপা পইড়া না মরি!
=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

সবজান্তা এর ছবি
দুষ্ট বালিকা এর ছবি

এইটা লিখতে গিয়েই দেখি সব্জান্তা লিখ্যা ফেলাইসে! হাসি

-----------------------------------------------------------------------------------
...সময়ের ধাওয়া করা ফেরারীর হাত থিকা যেহেতু রক্ষা পামুনা, তাইলে চলো ধাওয়া কইরা উল্টা তারেই দৌড়ের উপরে রাখি...

**************************************************
“মসজিদ ভাঙলে আল্লার কিছু যায় আসে না, মন্দির ভাঙলে ভগবানের কিছু যায়-আসে না; যায়-আসে শুধু ধর্মান্ধদের। ওরাই মসজিদ ভাঙে, মন্দির ভাঙে।

মসজিদ তোলা আর ভাঙার নাম রাজনীতি, মন্দির ভাঙা আর তোলার নাম রাজনীতি।

কৌস্তুভ এর ছবি

আম্মো তাই কই

জুয়েইরিযাহ মউ এর ছবি

চমৎকার... !!!!

-------------------------------------------------------------------
নির্জলা নৈবেদ্য


-----------------------------------------------------------------------------------------------------

" ছেলেবেলা থেকেই আমি নিজেকে শুধু নষ্ট হতে দিয়েছি, ভেসে যেতে দিয়েছি, উড়িয়ে-পুড়িয়ে দিতে চেয়েছি নিজেকে। দ্বিধা আর শঙ্কা, এই নিয়েই আমি এক বিতিকিচ্ছিরি

কাজী মামুন এর ছবি

"নিউট্রন বোমা বোঝো, মানুষ বোঝো না!"

আমার প্রিয় কবিতাগুলোর একটা!
আমার মনে হয় এই এক-দুই চার লাইনে ভাবকে ধারণ করে ফেলা কতনা কঠিন কাজ! আর আপনারা কত সহজেই করছেন!

=================================
"রঙিন কাফনে মোড়া উৎসুক চোখে
ছায়া ছায়া প্রতিবিম্ব দেখি
মানুষ দেখি না।।"

=================================
"রঙিন কাফনে মোড়া উৎসুক চোখে
ছায়া ছায়া প্রতিবিম্ব দেখি
মানুষ দেখি না।।"

শুভাশীষ দাশ এর ছবি

এক লাইনের গল্প।

-------------------------------------------------------------------
অভ্র আমার ওংকার

নাজমুস সাকিব [অতিথি] এর ছবি

ভাল লাগার কথাটুকু জানিয়ে গেলাম । অনেক দিন থেকেই সচলায়তনের নিয়মিত পাঠক, প্রচুর ভালো লেখা পড়ছি কিন্তু একধরণের অতৃপ্তি বোধ ছিল । আপনার এই একটি লাইন সেই অতৃপ্তি একদিনের জন্য হলেও দূর করলো ।

[ আপনার এই লাইনটি আমার স্ট্যাটাস এ ব্যবহার করেছি, লিংক সহ ]

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

ব্যাপক
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।