• Warning: Creating default object from empty value in theme_img_assist_inline() (line 1488 of /var/www/sachalayatan/s6/sites/all/modules/img_assist/img_assist.module).
  • Warning: Creating default object from empty value in theme_img_assist_inline() (line 1488 of /var/www/sachalayatan/s6/sites/all/modules/img_assist/img_assist.module).
  • Warning: Creating default object from empty value in theme_img_assist_inline() (line 1488 of /var/www/sachalayatan/s6/sites/all/modules/img_assist/img_assist.module).

নিমকি ছড়া-০৬

মৃদুল আহমেদ এর ছবি
লিখেছেন মৃদুল আহমেদ (তারিখ: সোম, ২৭/০৪/২০০৯ - ১:৪৬অপরাহ্ন)
ক্যাটেগরি:

এই ছড়াতে ছন্দ আছে, অশ্লীলতার গন্ধ আছে, বাঁইচা গেছেন যাদের দুচোখ বন্ধ আছে…
ছোট ছোট দু-লাইনে, মনটা কারো দুলাই নে, তবুও যদি একটু খানিক মনটা কারো দোলে… আসেন আমার কোলে!

১.
খুললে জিপার কচুর লতি
দোষ কী বউয়ের ঘুরলে মতি?

২.
ব্যাপারটা খুব ফানি...
আধ ঘণ্টার কঠিন শ্রমে একটি চামচ পানি!

৩.
ক্যামনে যাবা... সোনাদিয়া?
‘সম্ভব না!’ বলল মফিজ বউয়ের গালে ঠোনা দিয়া...

৪.
মিষ্টিমধুর হাতাহাতি...
যোদ্ধা হলাম রাতারাতি!

৫.
ওরটা গিরি, এরটা বিড়ি...
শেষের জনই সবচে দেখায় ব্যাটাগিরি!

৬.
আঁচড়ে কামড়ে লণ্ডভণ্ড...
স্বামী তাই দিল কঠিন দণ্ড!

৭.
তুমি চিত... আমি উপুড়,
বেশ কাটছে ছুটির দুপুর!

৮.
ইতিহাসের কণ্ঠ হল রুদ্ধ...
চলছে খাটে পানিপথের যুদ্ধ!

সন্ন্যাসী স্পেশাল :
জোশ মেয়েটা চাইতে আসে যেই হুজুরের পানিপড়া...
দেখেই তাকে ভিত্রে শুরু হয় হুজুরের পানি পড়া!

এইটা সন্ন্যাসীর সম্মানে ফাউ দিলাম। তাঁর ছড়মাণু স্টাইল ধার করে।


মন্তব্য

কনফুসিয়াস এর ছবি

একেবারে আস্তাগফিরুল্লাহ টাইপের ভাল হইছে সব গুলা! হাসি
-----------------------------------
আমার ইচ্ছে হলো বাজাতে গীটার, মন আমার, মন আমার, মন আমার-

-----------------------------------
বই,আর্ট, নানা কিছু এবং বইদ্বীপ

মৃদুল আহমেদ এর ছবি

কী কন? নাউজুবিল্লাহ!
---------------------------------------------
বুদ্ধিমানেরা তর্ক করে, প্রতিভাবানেরা এগিয়ে যায়...

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

কী সর্বনাশ!!!

মৃদুল আহমেদ এর ছবি

সর্বনাশের এখনো দেখছেন কী? সর্বনাশ আইতাছে... হো হো হো
---------------------------------------------
বুদ্ধিমানেরা তর্ক করে, প্রতিভাবানেরা এগিয়ে যায়...

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

আকতার আহমেদ এর ছবি

ফাটায়া ফেলছসরে তো দোস্ত! পুরা ফাটায়া ফেলছস হো হো হো

মৃদুল আহমেদ এর ছবি

হায় হায়! কস কী? কাজটা উচিত হয় নাই। তুই আবার জোড়া লাগায় দে না! হো হো হো
---------------------------------------------
বুদ্ধিমানেরা তর্ক করে, প্রতিভাবানেরা এগিয়ে যায়...

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

ইশতিয়াক রউফ এর ছবি

আপনাদের এইসব বড়দের কথাবার্তার পাঠশালার মনোযোগী ছাত্র হিসেবে একটি "হুম" রেখে গেলাম। খাইছে

মৃদুল আহমেদ এর ছবি

যাওয়ার আগে দেখলাম এক ছাত্রীরে হাত ধইরা নিয়া গেলেন... বিষয় কী? চোখ টিপি
---------------------------------------------
বুদ্ধিমানেরা তর্ক করে, প্রতিভাবানেরা এগিয়ে যায়...

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

পান্থ রহমান রেজা এর ছবি

যাই ওজু কইরা আসি (ধুগো স্টাইলে বললাম) চোখ টিপি

মৃদুল আহমেদ এর ছবি

ধুগো স্টাইলে শালি খুইজো না আবার...
---------------------------------------------
বুদ্ধিমানেরা তর্ক করে, প্রতিভাবানেরা এগিয়ে যায়...

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

দ্রোহী এর ছবি

খাইছে রে!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

মহাশয় জায়গামতো হাজির...

ধুসর গোধূলি এর ছবি

- হ। পার্শ্বপ্রতিক্রিয়া হিসাবে চলেন হাসপাতালে ফোন কইরা জিগাই, "এইখানে কি আমাগো মেম্বর ভর্তি হইছে আইজকা?" চোখ টিপি
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

মৃদুল আহমেদ এর ছবি

হজম কইরা ফালাইছে রে!!!!!!!!!!!!!!!!!!!!!!!
---------------------------------------------
বুদ্ধিমানেরা তর্ক করে, প্রতিভাবানেরা এগিয়ে যায়...

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

নুরুজ্জামান মানিক এর ছবি

গুল্লি
নুরুজ্জামান মানিক
*******************************************
বলে এক আর করে আর এক যারা
তারাই প্রচণ্ড বাঁচা বেঁচে আছে দাপটে হরষে
এই প্রতারক কালে (মুজিব মেহদী)

নুরুজ্জামান মানিক
*******************************************
বলে এক আর করে আর এক যারা
তারাই প্রচণ্ড বাঁচা বেঁচে আছে দাপটে হরষে
এই প্রতারক কালে (মুজিব মেহদী)

মৃদুল আহমেদ এর ছবি

মানিক ভাই কি আমারে শুওর কইলেন? চিন্তিত
---------------------------------------------
বুদ্ধিমানেরা তর্ক করে, প্রতিভাবানেরা এগিয়ে যায়...

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

নুরুজ্জামান মানিক এর ছবি

আরে না, কইলাম শিউর গুল্লি হয়েছে নিমকি ছড়াগুলি তাই গড়াগড়ি হাসি

নুরুজ্জামান মানিক
*******************************************
বলে এক আর করে আর এক যারা
তারাই প্রচণ্ড বাঁচা বেঁচে আছে দাপটে হরষে
এই প্রতারক কালে (মুজিব মেহদী)

নুরুজ্জামান মানিক
*******************************************
বলে এক আর করে আর এক যারা
তারাই প্রচণ্ড বাঁচা বেঁচে আছে দাপটে হরষে
এই প্রতারক কালে (মুজিব মেহদী)

মৃদুল আহমেদ এর ছবি

মানিক ভাই... হো হো হো
---------------------------------------------
বুদ্ধিমানেরা তর্ক করে, প্রতিভাবানেরা এগিয়ে যায়...

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

মামুন হক এর ছবি

মন্দার এই বাজারে
গজব টেনে গাঁজারে
মৃদুল লেখে ছড়া রে
হইছে তেমন কড়া রে!

শাহেনশাহ সিমন [অতিথি] এর ছবি

ওরে

জি.এম.তানিম এর ছবি

নাউজুবিল্লাহ! খাইছে
-----------------------------------------------------------------
কাচের জগে, বালতি-মগে, চায়ের কাপে ছাই,
অন্ধকারে ভূতের কোরাস, “মুন্ডু কেটে খাই” ।

-----------------------------------------------------------------
কাচের জগে, বালতি-মগে, চায়ের কাপে ছাই,
অন্ধকারে ভূতের কোরাস, “মুন্ডু কেটে খাই” ।

মৃদুল আহমেদ এর ছবি

এতদিন কোথায় ছিলেন তানিম বিল্লাহ?
---------------------------------------------
বুদ্ধিমানেরা তর্ক করে, প্রতিভাবানেরা এগিয়ে যায়...

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

জি.এম.তানিম এর ছবি

কিটিভিটিতে মরিচা ধরেছে... তাই আমি পলাতক মন খারাপ
-----------------------------------------------------------------
কাচের জগে, বালতি-মগে, চায়ের কাপে ছাই,
অন্ধকারে ভূতের কোরাস, “মুন্ডু কেটে খাই” ।

-----------------------------------------------------------------
কাচের জগে, বালতি-মগে, চায়ের কাপে ছাই,
অন্ধকারে ভূতের কোরাস, “মুন্ডু কেটে খাই” ।

কীর্তিনাশা এর ছবি

ছি ছি ছি এইলা কি পড়লাম! দেঁতো হাসি

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

মৃদুল আহমেদ এর ছবি

আরো একবার পইড়া ফালাও... বিষে বিষক্ষয় হইয়া যাইব... হো হো হো
---------------------------------------------
বুদ্ধিমানেরা তর্ক করে, প্রতিভাবানেরা এগিয়ে যায়...

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

অতিথি লেখক এর ছবি

নিমকির তেলটা বড় সস্তার......মুখরোচক......তবে অম্বল থেকে সাবধান।

আতাউর রহমান মিলাদ এর ছবি

চার দেয়ালের ভিতরটাকে বাইরে নিয়ে এলেন ভাই,খুব ভাল হয়েছে ।চালিয়ে যান।

স্নিগ্ধা এর ছবি

হায় মৃদুল! হায় হায় ...... (এখানে হতাশ দীর্ঘশ্বাসের হাতি সাইজের ইমো মন খারাপ )

কেন হাহাকার করতেসি, তোমার দুঃখে না উদিতার দুঃখে - সেটা বলবো না, খালি এইটুকুই বলি - 'হায় মৃদুল, হায় ...... !'

মৃদুল আহমেদ এর ছবি

সারছে! হাসি
---------------------------------------------
বুদ্ধিমানেরা তর্ক করে, প্রতিভাবানেরা এগিয়ে যায়...

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

সাইফুল আকবর খান এর ছবি

এইগুলা নি নিমকি!
কী স্টিংকি, কী স্টিংকি!!

গত সব চালানের চাইয়াও এইবার আরো বেশি খ্রাপ হৈছে। এক্কেরে চ্রম!
একই রকম বিষয়াদি লইয়া ক্যাম্নে পারেন অ্যাম্নে দিনের পর দিন যুদ্ধ চালায়া যাইতে?!
মা গো মা, এইর'ম বড় মনে অয় আমি জীবনেও অমু না! চোখ টিপি

০-০-০-০-০-০-০-০-০-০-০-০-০-০-০
"আমার চতুর্পাশে সবকিছু যায় আসে-
আমি শুধু তুষারিত গতিহীন ধারা!"

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

মৃদুল আহমেদ এর ছবি

আপ্নে তো লোকটা চ্রম খ্রাপ!
কী কী কইয়া আমারে বদদোয়া দিতেছেন...
---------------------------------------------
বুদ্ধিমানেরা তর্ক করে, প্রতিভাবানেরা এগিয়ে যায়...

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

সাইফুল আকবর খান এর ছবি

ভালো বলছেন!
খ্রাপ হওনের লাইসেন্স শুধু আম্নের আছে, না? ;(

০-০-০-০-০-০-০-০-০-০-০-০-০-০-০
"আমার চতুর্পাশে সবকিছু যায় আসে-
আমি শুধু তুষারিত গতিহীন ধারা!"

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

রায়হান আবীর এর ছবি

াল্লাগোওওওওওওওওওও গড়াগড়ি দিয়া হাসি

মৃদুল আহমেদ এর ছবি

আল্লার নাম লন কিল্লাই? হইছেডা কী? অ্যাঁ? চোখ টিপি
---------------------------------------------
বুদ্ধিমানেরা তর্ক করে, প্রতিভাবানেরা এগিয়ে যায়...

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

ধুসর গোধূলি এর ছবি

- একেবারে নাউযুবিল্লাহি মিন যালেক হৈছে। কচুর লতিতে এতো খুশী হইলে শশার দাম বেশি ক্যান বাজারে? চিন্তিত
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

মৃদুল আহমেদ এর ছবি

সিঃ! সিঃ! আপ্নে লোকটা খারাপ জানতাম, কিন্তু ইত্তু খারাপ, ঝাইনতাম না...
---------------------------------------------
বুদ্ধিমানেরা তর্ক করে, প্রতিভাবানেরা এগিয়ে যায়...

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

রেনেট এর ছবি

ঘটনা কিছুই বুজতার্লাম না মন খারাপ
ছড়ার নাম দিলেন নিমকি ছড়া, অথচ ছড়ার ভিত্রে নিমকির নাম গন্ধ নাই। কি সব কচুর লতি...পানি...বিড়ি... যুদ্ধ... এডি কইলেন ইয়ে, মানে...
---------------------------------------------------------------------------
No one can save me
The damage is done

---------------------------------------------------------------------------
একা একা লাগে

মৃদুল আহমেদ এর ছবি

এইগুলা নিমকির নতুন রেসিপি... শিইখা রাখেন, পরে এইগুলা দিয়াই শালিদের আসরে পুরা হিরু দুলাভাই হিসেবে প্রতিষ্ঠা পাবেন ইনশাল্লাহ! চোখ টিপি
---------------------------------------------
বুদ্ধিমানেরা তর্ক করে, প্রতিভাবানেরা এগিয়ে যায়...

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

রণদীপম বসু এর ছবি

ইশশিরে ! বড় ভালা পোলাডা কী হইয়া গেলো রে...!! আহা, কী ভালা পোলাডা আছিলো...!!!

-------------------------------------------
‘চিন্তারাজিকে লুকিয়ে রাখার মধ্যে কোন মাহাত্ম্য নেই।’

মৃদুল আহমেদ এর ছবি

হে হে হে! পোলা কহনোই ভালা আছিল না... আপ্নে বুজতারেন্নাই এই আর কি!
---------------------------------------------
বুদ্ধিমানেরা তর্ক করে, প্রতিভাবানেরা এগিয়ে যায়...

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

লুৎফুল আরেফীন এর ছবি

এবার সচলেও বোমাবাজী শুরু হয়ে গেল ... দেঁতো হাসি

এইসব ক্ষেপনাস্ত্র কই থেকে বাইর করলেন মিয়াভাই?

___________________________
বাংলাদেশ আমার বাংলাদেশ

মৃদুল আহমেদ এর ছবি

কইত্থেইকা বাইর করলাম? কইতে লজ্জা করে!
---------------------------------------------
বুদ্ধিমানেরা তর্ক করে, প্রতিভাবানেরা এগিয়ে যায়...

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

মূলত পাঠক এর ছবি

আপনে ভীষণ নুংরা লোক! আর এই জীবনে নিশ্চিন্তে কচুর লতি খাওয়া হইবে না।

মৃদুল আহমেদ এর ছবি

তাইলে মনে সন্দেহ নিয়াই খাইয়েন! হো হো হো
---------------------------------------------
বুদ্ধিমানেরা তর্ক করে, প্রতিভাবানেরা এগিয়ে যায়...

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

সাইফ এর ছবি

যা লিখসেন মিয়াভাই !!! অসাধারণ গরম হইছে।

সংসারে এক সন্ন্যাসী এর ছবি

কী আর কমু! পারেনও!

কিন্তুক এইটা কী কইলেন? অ্যাঁ

এইটা সন্ন্যাসীর সম্মানে ফাউ দিলাম। তাঁর ছড়মাণু স্টাইল ধার করে।

এইটা "আমার স্টাইল" কবে থিকা হইলো? আমি কি এই স্টাইলের আবিষ্কর্তা? আমার আগে রিটন ভাই আর আপনে তো লেখসেনই এই স্টাইলে, তার আগেও কেউ না কেউ লিখসে বইলা আমার ধারণা।

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
টাকা দিয়ে যা কেনা যায় না, তার পেছনেই সবচেয়ে বেশি অর্থ ব্যয় করতে হয় কেনু, কেনু, কেনু? চিন্তিত

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
টাকা দিয়ে যা কেনা যায় না, তার পেছনেই সবচেয়ে বেশি অর্থ ব্যয় করতে হয় কেনু, কেনু, কেনু? চিন্তিত

মৃদুল আহমেদ এর ছবি

এই দুনিয়ায় কী হয় নাই? সবই হইছে, কিছুই বাকি নাই...
সব ধরনের গল্প্ও লেখা হয়ে গেছে, সব ধরনের ভাষাভঙ্গিতে...
তারপরও কেউ কয় এইডা আমার ইস্টাইল, ঐডা তুমার ইস্টাইল, ঐ হিসাবে কইলাম আর কি!

উদ্ধৃতি : আমার আগে রিটন ভাই আর আপনে তো লেখসেনই এই স্টাইলে,

এমন প্রশংসা কি পাইতাম এমন বিনয় না দেখাইলে...
---------------------------------------------
বুদ্ধিমানেরা তর্ক করে, প্রতিভাবানেরা এগিয়ে যায়...

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

সবজান্তা এর ছবি

যাক ! আপনার পাৎলুন পৌনে হইলেও, রসবোধ পুরা আছে।


অলমিতি বিস্তারেণ

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

আমি এইগুলা পড়ি না... চোখ টিপি
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

আরিফুর রহমান এর ছবি

পাপিষ্ঠ অনুকাব্য! হাসি

তানবীরা এর ছবি

আমারে কইল তানবীরা কবিতা লিখলো কেনো, ওর কি মন খারাপ?
আরে আপনেরতো মিয়া শরীর, মন, মুখ, হাত, কীবোর্ড মনিটর সব খ্রাপ। চিন্তিত

তানবীরা
---------------------------------------------------------
চাই না কিছুই কিন্তু পেলে ভালো লাগে

*******************************************
পদে পদে ভুলভ্রান্তি অথচ জীবন তারচেয়ে বড় ঢের ঢের বড়

জুলফিকার কিবরাজ এর ছবি

তানবীরা ঠিকই বলেনে বেটার সবই খারাপ হইয়া গেছে
কারন তার শরীরস্থ পঞ্চ বায়ু মহা কুপিত ।

জুলফিকার কিবরাজ এর ছবি

তানবীরা ঠিকই বলেছন বেটার সবই খারাপ হয়ে গেছে;
কারন তার শরীরস্থ পঞ্চ বায়ু মহা কুপিত ।

জুণফিকার কবিরাজ এর ছবি

সাবধান সামনে কামুকের আস্তানা। যাওযার আগে এক ডিব্বা মকরধ্বজ নিয়ে যান

ভুতুম [অতিথি] এর ছবি

ফঁছা লেখা! ছি ছি!!!

অবাঞ্ছিত এর ছবি

সব্বোনাশ! কি অশ্লীণ!

__________________________
ঈশ্বর সরে দাঁড়াও।
উপাসনার অতিক্রান্ত লগ্নে
তোমার লাল স্বর্গের মেঘেরা
আজ শুকনো নীল...

__________________________
ঈশ্বর সরে দাঁড়াও।
উপাসনার অতিক্রান্ত লগ্নে
তোমার লাল স্বর্গের মেঘেরা
আজ শুকনো নীল...

স্বপ্নাহত এর ছবি

আমি ছোট মানুষ। আমি এইগুলা পড়িনা দেঁতো হাসি

---------------------------------

তাও তো ভারী লেজ উঁচিয়ে পুটুশ পাটুশ চাও!

---------------------------------

বাঁইচ্যা আছি

রেনেট এর ছবি

মৃদুলদা, আপনার সব নিমকি ছড়ায় ট্যাগে নিমকি ছড়া বা এই জাতীয় কিছু লাগিয়ে দিন, যাতে ঐ ট্যাগে ক্লিকাইলে সব ছড়া পাওয়া যায়।
---------------------------------------------------------------------------
No one can save me
The damage is done

---------------------------------------------------------------------------
একা একা লাগে

মৃদুল আহমেদ এর ছবি

একটু খুলে বলেন না... কীভাবে করব?
---------------------------------------------
বুদ্ধিমানেরা তর্ক করে, প্রতিভাবানেরা এগিয়ে যায়...

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

রেনেট এর ছবি

সম্পাদনাতে গিয়ে কি ওয়ার্ডে সব নিমকি ছড়ার জন্য একটা কমন শব্দ দিয়ে দিন।

উদাহরনঃ

একাউন্ট>> আমার কীর্তিকলাপ>> all items>> filter>>সম্পাদনা>> কী ওয়ার্ড>> নিমকি ছড়া

প্রতিটি নিমকি ছড়ার ক্ষেত্রে এটি করলে পরবর্তীতে পাঠক যে কোন একটা নিমকি ছড়ার ট্যাগে ক্লিক করলে সব নিমকি ছড়া পেয়ে যাবে হাসি
---------------------------------------------------------------------------
No one can save me
The damage is done

---------------------------------------------------------------------------
একা একা লাগে

খেকশিয়াল এর ছবি

আইছে আবার বদটা !! হো হো হো
৭ নম্বরে ভাইস ভার্সার দাবী জানাই হো হো হো

------------------------------
'..দ্রিমু য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

-----------------------------------------------
'..দ্রিমুই য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

মৃদুল আহমেদ এর ছবি

আইছি মানে? ঘুরের গিইটের সামনে আইয়া পড়ছি এলায়... গিইট খুলেন!
---------------------------------------------
বুদ্ধিমানেরা তর্ক করে, প্রতিভাবানেরা এগিয়ে যায়...

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

আনিস মাহমুদ এর ছবি

চ্রম খ্রাপ!

.......................................................................................
Simply joking around...

.......................................................................................
Simply joking around...

মৃদুল আহমেদ এর ছবি

ক্রী স্রাঙ্ঘ্রাত্রিক! আপ্নেও স্রেই চ্রম খ্রাপ ম্রন্ত্রব্যক্রারীদ্রের দ্রলে!
---------------------------------------------
বুদ্ধিমানেরা তর্ক করে, প্রতিভাবানেরা এগিয়ে যায়...

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।