ভবঘুরের নেপাল

মুস্তাফিজ এর ছবি
লিখেছেন মুস্তাফিজ (তারিখ: সোম, ১০/১২/২০১২ - ৯:০৬পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

নিধির বাবা, নূপুরের জামাই, আমাদের নজরুল ভায়ের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে এটা একটা ভিডিয়ো ব্লগ।

মূলত ২০০৭ থেকে ২০০৯ এর ভেতর আমার তোলা নেপালের কিছু ছবি নিয়ে ভিডিয়োটা বানিয়েছি।
ইউটিউবে সমস্যা হয় বলে ভিমিয়োতে আপ করা। দেখতে/আপ হতে সুবিধা বিধায় সাইজ ছোট রাখা হয়েছে।
কভারে আমার ছবিটা সচল উজানগাঁ'র তোলা।
ভিডিয়োতে ব্যবহৃত মিউজিক (ওঁম মানি পদ্মে হুম) ইউনান থেকে সংগ্রহ করা।

ছবিগুলো আলাদা করে দেখতে চাইলে http://flic.kr/s/aHsjuTz9F1 এখানে দেখতে পারেন।


মন্তব্য

ইয়াসির আরাফাত এর ছবি

শুভ জন্মদিন নজরুল ভাই! অ্যান্ড ধন্যবাদ মিঃ বক্সী হাততালি

মনি শামিম এর ছবি

ভিডিওটি দেখে কি পরিমান ভাল লাগলো,ভাষায় প্রকাশ করতে পারছিনা।মুস্তাফিজ ভাই,আপনার ছবির মুগ্ধ দর্শক এই আমি আপনার ভক্তজন অনেকদিন থেকে।ফ্লিকার এ আপনাকে যুক্ত করেছি শুধু আপনার ছবি দেখে কিছু শিখবএই প্রত্যাশায়।এবং বলাই বাহুল্য এখনও শিখে চলেছি। আপনি অনেকদিন সচলায়তনে ছবি দেননি, তাই আজ ভিডিওটি দেখে আনন্দে আপ্লুত হয়ে বসে আছি। ধন্যবাদ আপনাকে।

-মনি শামিম

তারেক অণু এর ছবি

বেশ বেশ! নস্টালজিক হয়ে গেলাম

সবজান্তা এর ছবি
সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

অনেক ধন্যবাদ মুস্তাফিজ ভাই।
আমি নেট প্রায় সংযোগ বিচ্ছিন্ন ছিলাম বেশ কিছুদিন, তাই দেখা হয়নি।
হাসি

______________________________________
পথই আমার পথের আড়াল

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।