একজনের কতোগুলো নিক থাকা উচিত

সচলায়তন এর ছবি
লিখেছেন সচলায়তন (তারিখ: মঙ্গল, ০৫/০৬/২০০৭ - ১২:৪৭অপরাহ্ন)
ক্যাটেগরি:


মন্তব্য

সচলায়তন এর ছবি
কেউ ভোট দেয় না ক্যা?

_________________________________
সচলায়তন.COM কর্তৃপক্ষ

অমিত এর ছবি
আমার ১০০% ভুট ৫০% এ নামাইলো ক্যাডারে !! খেলুম না।
সৌরভ এর ছবি
আমি নামাইছি । আপনে দুইটা নিক নিয়া কী কইরবার চান, ব্যাহে? -- [অনুভূতিশূন্য কেউ একজন]

আবার লিখবো হয়তো কোন দিন

অমিত এর ছবি
আরে আমি কি আমার জন্য কইছি নাকি !! আপনে সামহোয়ার এ দুইটা নিক দিয়া কি করতেন বাহে ?? ;-)
সৌরভ এর ছবি
মুই ছাগল খেদাইতাম রাত-বিরাইতে । -- [অনুভূতিশূন্য কেউ একজন]

আবার লিখবো হয়তো কোন দিন

অমিত এর ছবি
খুবই ভাল কাজ করতেন। এজন্য আপনার জন্য থাকবে উত্তম জাঝা !!!
আরিফ জেবতিক এর ছবি
এই আই.পি থেকে দুইটা নিক? এখন আমার আর আমার বউয়ের কম্পু হইলো একটা। আমরা কি ৪টা নিক পামু,নাকি ২টাই থাকবো? আমার পুলাপান কী করব?
সচলায়তন এর ছবি
প্রতিটা আইডি ভেরিফাই করন লাগবো ম্যানুয়ালি

_________________________________
সচলায়তন.COM কর্তৃপক্ষ

সৌরভ এর ছবি
হায় হায় রে, দুইটা নিকের সমর্থন বেশি মনে হয় । কেমনে কী? -- [অনুভূতিশূন্য কেউ একজন]

আবার লিখবো হয়তো কোন দিন

আরিফ জেবতিক এর ছবি
সৌরভ,একটা ব্যকআপ থাকা ভালো। ছাগু পাগু তাড়াতে জরুরীভাবে কাজে লাগে।
সৌরভ এর ছবি
আমি ঠিক করছি, এরপর থেকে নিজের নামেই ঠ্যাঙাবো ছাগুদের । -- [অনুভূতিশূন্য কেউ একজন]

আবার লিখবো হয়তো কোন দিন

আরিফ জেবতিক এর ছবি
সমস্যা আছে এতে ।পরে বলব।
আনোয়ার সাদাত শিমুল এর ছবি
আরেকজনের গোপন নিকের ব্যাপারে ব্যাপারে এডমিন কতটুকু গোপনীয়তা রক্ষা করবে? নাকি কথাবার্তা পছন্দ না হইলেই ঐটা ফাঁস করে দেওয়া হবে?
সচলায়তন এর ছবি
ফাঁস করা হবে না তবে গিরিঙ্গিবাজী করলে ব্লক করা হইবো..

_________________________________
সচলায়তন.COM কর্তৃপক্ষ

আনোয়ার সাদাত শিমুল এর ছবি
ধন্যবাদ। এইটা পরিষ্কারভাবে দেখতে চাই। একজন যখন ছদ্মনাম নেয় তখন সে চায় তার আসল পরিচয় যেনো কেউ না জানে। আশা করবো সংশ্লিষ্ট কেউ অন্যের আসল পরিচয়টা নিজেদের সার্কেলে ছড়াবে না।
সচলায়তন এর ছবি
তবে শুরু থেকেই ছদ্মনামে ব্লগানো ও কেবল একটি নিক ব্যবহার করা আমার মতে আদর্শ

_________________________________
সচলায়তন.COM কর্তৃপক্ষ

মুখফোড় এর ছবি
এইখানে প্রচুর ভোটাভুটি হইবে মনে হইতেছে।
সচলায়তন এর ছবি
মুখারে! আয় বুকে আয় -------------------------------------- ঈশ্বরের ক্ষমতা অসীম, তথাপি তিনি ক্লীব

_________________________________
সচলায়তন.COM কর্তৃপক্ষ

আরিফ জেবতিক এর ছবি
ভোট?জরুরী অবস্থায়?
নজমুল আলবাব এর ছবি
একটা নিক...
সৌরভ এর ছবি
অ্যাডমিন মহেশ্বরের সাথে মুখার কী কোন গোপন প্রণয় আছে যে, বুকে বুক লাগাইতে চায়? মুখাদা, পেরেক মারা শুরু করেন । ------ooo0------ অনুভূতিশূন্য কেউ একজন

আবার লিখবো হয়তো কোন দিন

অমিত এর ছবি
ওহ নো !! এইখানেও বুকে বুক ???
সুমন চৌধুরী এর ছবি
মুখারাগমন শুভেচ্ছা স্বাগতম!
উৎস এর ছবি
Ami onek niker pokkhe
হাসিব এর ছবি
জেবতিকের আইডিয়া খারাপ না । একটা নিক নিয়ে বসে থাকলে দেখা যাবে কোন একটা বিচ্ছিন্ন মন্তব্য বই আকারে পাবলিশ হয়ে বের হয়ে গেছে ।
দ্রোহী এর ছবি

হুম, বুঝিতে পারিতেছি আমাদের সচলায়তন সাহেব হচ্ছেন জনাব আকন্দ কাকু আর মুখফোড় হচ্ছে বিদিশা কাকী।

আকন্দ কাকু যেমন বিদিশা কাকীর বুকে বুক মিলাইতে চেয়েছিল, এখানেও সে ধরনের একটা ইঙ্গিত লক্ষ্য করা যাচ্ছে।

দ্রোহী এর ছবি

আমি অনেকগুলো আইডি রাখার পক্ষে।

সামহোয়্যারে থাকতে আমার অনেকগুলো আইডি ছিলো। "পথের পাঁচালী" আইডি ব্যবহার করে সিরিয়াস টাইপের ব্লগিং শুরু করবো ভেবেছিলাম। পরে সিদ্ধান্ত থেকে সরে এসে দ্রোহী নিয়ে গুতানো শূরু করি। এছাড়াও আরও অনেকগুলো আইডি ছিল। বলাই বাহুল্য এর মধ্যে মেয়ে আইডিও আছে।

দ্রোহী এর ছবি

নাহ্, করেননি।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।