ছবিতে বিজয়ের মাসে রাতের ঢাকা

প্রকৃতিপ্রেমিক এর ছবি
লিখেছেন প্রকৃতিপ্রেমিক (তারিখ: বুধ, ১৭/১২/২০০৮ - ২:২১পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

বিজয় দিবসের অনেক পোস্ট এসেছে। এবারের বিজয় দিবস নিশ্চিতভাবেই একটু আলাদাভাবে পালিত হচ্ছে। সবাই সরব হয়েছে যুদ্ধাপরাধীর বিচারের দাবী নিয়ে, আসছে দুই সপ্তাহ পরে জাতীয় বির্বাচন, তত্তাবধায়ক সরকারের কার্যক্রম, বকধার্মিকদের বকের ভাস্কর্যে হামলা, ইত্যাদি নানবিধ বিষয় নিয়ে প্রবাসী সচলদের মত আমিও দেশকে খুব মিস করছি।

আজ রাসেলের ছবিতে রাতের ঢাকার কিছু ছবি সবার সাথে শেয়ার করছি। ছবিগুলো বিজয় দিবসের সাথে সম্পর্কিত।

auto

auto

auto

auto

auto

auto

auto

auto

auto

auto

auto

auto

ছবিগুলো অনুমতি সহ নেয়া হয়েছে রাসেলের ফ্লিকার থেকে।


মন্তব্য

ইশতিয়াক রউফ এর ছবি

বকের পা কেমন রক্তাক্ত মনে হচ্ছে...

প্রকৃতিপ্রেমিক এর ছবি

ঠিক। ঘাতকেরা পায়ের সিমেন্ট ভেঙে ফেলেছিল, সেটাকে সম্ভবত সিম্বলিক আঘাতের রূপ দেয়ার জন্য লাল রঙ করেছে। ভালো দৃষ্টি আপনার!

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

সুন্দর ছবি... ধন্যবাদ
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

রানা মেহের এর ছবি

এতো ভালো লাগলো ছবিগুলো দেখে
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

প্রকৃতিপ্রেমিক এর ছবি

বেশ কয়েকটা বেশ ভালো লাগলো। ধন্যবাদ লিংকগুলো দেয়ার জন্য।

সংসারে এক সন্ন্যাসী এর ছবি

দুর্দান্ত কিছু ছবি সরবরাহের জন্য প্রকৃতিপ্রেমিক এবং কিংকর্তব্যবিমূঢ়কে অসংখ্য ধন্যবাদ।

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
একলা পথে চলা আমার করবো রমণীয়...

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
টাকা দিয়ে যা কেনা যায় না, তার পেছনেই সবচেয়ে বেশি অর্থ ব্যয় করতে হয় কেনু, কেনু, কেনু? চিন্তিত

নির্বাক এর ছবি

ছবিগুলো সুন্দর।

_________________________________________
তুমি মহারাজ সাধু হলে আজ
আমি আজ চোর বটে!

কীর্তিনাশা এর ছবি

ছবির জন্য ধন্যবাদ।

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

মুস্তাফিজ এর ছবি

আমারটা দেখেন
Sunset at Bholaganj

...........................
Every Picture Tells a Story

প্রকৃতিপ্রেমিক এর ছবি

আপনি হলেন গিয়া বস পাবলিক, আপনার ছবি এরকম হবে না তো আমাদেরগুলা হবে?

কিংকর্তব্যবিমূঢ় এর ছবি

অসামান্য ছবি ...

মুস্তাফিজ ভাই, ছেলেটা কি নিজে থেকেই দৌড়াচ্ছিল নাকি আপনি শটটা এরেঞ্জ করছেন?
................................................................................................
খাদে নামতে আজ ভয় করে, নেই যে কেউ আর হাতটাকে ধরা ...

রণদীপম বসু এর ছবি

অদ্ভুত সুন্দর সব ছবি !
আমি লজ্জা পাইলাম !

-------------------------------------------
‘চিন্তারাজিকে লুকিয়ে রাখার মধ্যে কোন মাহাত্ম্য নেই।’

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।