ঝরা গোলাপের পাপড়ি

শাহীন হাসান এর ছবি
লিখেছেন শাহীন হাসান (তারিখ: রবি, ১৩/০৪/২০০৮ - ৮:১৯পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

ঝরা গোলাপের পাপড়ি

আমি কেন হঠাৎ পথে দাঁড়িয়ে পড়লাম?

ঝরা গোলাপের পাপড়ি
ভোরের বাতাসে পথে পড়ে থাকা আমার হৃদয়।
মাড়িয়ে যেতে পারিনি
পারে কেউ, আপন জুতোয়?

আমাকে এতোটা বিশ্বাস দিয়েছে ভালোবাসা :
হাজার বছর ধরে
আমি পথের পরে
দাঁড়িয়ে থাকতে পারি।

নতুন ফুল ফুটবে বলে-
জায়গা করে দেওয়া, বুঝলে? অন্যপথ,-
আমাকে দেখিয়ে দিলো পাপড়িগুলো।
প্রশ্নটা ঠিক ওদেরই ছিল।


মন্তব্য

শেখ জলিল এর ছবি

আমাকে এতোটা বিশ্বাস দিয়েছে ভালোবাসা :
হাজার বছর ধরে
আমি পথের পরে
দাঁড়িয়ে থাকতে পারি।

....দৃপ্ত উচ্চারণ। বেশ ভাল্লাগলো।

যতবার তাকে পাই মৃত্যুর শীতল ঢেউ এসে থামে বুকে
আমার জীবন নিয়ে সে থাকে আনন্দ ও স্পর্শের সুখে!

শাহীন হাসান এর ছবি

অনেক অনেক শুভেচ্ছা
....................................
বনের বেঞ্চিতে ওম শান্তি!

....................................
বোধহয় কারও জন্ম হয় না, জন্ম হয় মৃত্যুর !

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

পড়লাম ।

শাহীন হাসান এর ছবি

ধন্যবাদ, শুভেচ্ছা ...
....................................
বনের বেঞ্চিতে ওম শান্তি!

....................................
বোধহয় কারও জন্ম হয় না, জন্ম হয় মৃত্যুর !

ফকির ইলিয়াস এর ছবি

আমাকে এতোটা বিশ্বাস দিয়েছে ভালোবাসা :
হাজার বছর ধরে

=== বিশ্বাস ই জীবন ।

শাহীন হাসান এর ছবি

=== বিশ্বাস ই জীবন ।
ভাল-লাগলো কথাটা।
নববর্ষের শুভেচ্ছা ...।

....................................
বনের বেঞ্চিতে ওম শান্তি!

....................................
বোধহয় কারও জন্ম হয় না, জন্ম হয় মৃত্যুর !

তীরন্দাজ এর ছবি

ঝরা গোলাপের পাপড়ি
ভোরের বাতাসে পথে পড়ে থাকা আমার হৃদয়।
মাড়িয়ে যেতে পারিনি
পারে কেউ, আপন জুতোয়?

অনেকেই পারেনা এবং তারাই, যাদের বুকে ভালবাসা আছে।
বরাবরের মতোই খুব ভাল লাগলো আপনার কবিতা।

**********************************
যাহা বলিব সত্য বলিব

**********************************
যাহা বলিব, সত্য বলিব

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।