গান শুনুন, গান- ১

শেখ জলিল এর ছবি
লিখেছেন শেখ জলিল (তারিখ: শনি, ২৯/০৩/২০০৮ - ৭:৪১পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

আশির দশক। 'একদিন ঘুম ভেঙে দেখি' সবাই এক নতুন শিল্পীর গান শুনছে। বাংলাদেশ টেলিভিশনেও কে যেন বলছে 'শোনো, তুমি কি সেই জন..'। আবার প্রেমিকেরা 'নীলাঞ্জনা'কেও খুঁজছে। তখন থেকেই শেখ ইশতিয়াক আমার প্রিয় শিল্পী। নব্বই এর দশকে আমারও সৌভাগ্য হয়েছিলো নিজের একটা গান তাঁকে দিয়ে গাওয়ানোর। প্রিয় শিল্পী আজ আমাদের মাঝে নেই। শেখ ইশতিয়াক বেঁচে থাকুক তাঁর গানে। শুনুন আমার লেখা গানটার আংশিক..
http://www.sendspace.com/file/wysnf6
চন্দ্রিমা রাত্রিটা আঁধারে মিলাক
ভাবনার সূঁতোটা যাক ছিঁড়ে যাক
তুমি শুধু বসে থাকো আমার পাশে
বুক ভরা ভালোবাসা বিশ্বাসে।।

সুখগুলো ভেসে যাক স্রোতের ভাটায়
বেদনার নীল নিয়ে দূর অজানায়
তুমি শুধু আমার চোখে রাখো তোমার ঐ চোখ।।

মন থেকে মুছে যাক সুখের স্বপন
বিরহের রাতে হোক আঁধার ভুবন
তুমি শুধু আমার হাতে রাখো তোমার ঐ হাত।।

কথা: শেখ জলিল, সুর: আশিকুজ্জামান টুলু, শিল্পী: শেখ ইশতিয়াক


মন্তব্য

মাহবুব লীলেন এর ছবি

শুনলাম
এইভাবে আরও শুনতে চাই
আস্তে আস্তে গানগুলো দিয়ে দেন
আর আমরাও ডাউনলোড করে রাখি

শেখ জলিল এর ছবি

জ্বি স্যার, আমিও চাচ্ছি..

যতবার তাকে পাই মৃত্যুর শীতল ঢেউ এসে থামে বুকে
আমার জীবন নিয়ে সে থাকে আনন্দ ও স্পর্শের সুখে!

imrulkayes এর ছবি

ভালো লাগল।

শেখ জলিল এর ছবি

ধন্যবাদ ইমরুল কায়েস।

যতবার তাকে পাই মৃত্যুর শীতল ঢেউ এসে থামে বুকে
আমার জীবন নিয়ে সে থাকে আনন্দ ও স্পর্শের সুখে!

পরিবর্তনশীল এর ছবি

ভালো লাগছে
আরো চাই...
---------------------------------
ছেঁড়া স্যান্ডেল

শেখ জলিল এর ছবি

ঠিকাছে।

যতবার তাকে পাই মৃত্যুর শীতল ঢেউ এসে থামে বুকে
আমার জীবন নিয়ে সে থাকে আনন্দ ও স্পর্শের সুখে!

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

অনুরোধ রেখেছেন দেখে ভালো লাগলো। আরো বেশি ভালো লেগেছে গান।

এরকম আরও শুনতে চাই ।

শেখ জলিল এর ছবি

চেষ্টা করছি শিমুল। আপলোডের বিষয়টা আয়ত্ত্বে এনেছি প্রায়। তবে এখনও এমপি৩ ফরম্যাট করা শিখিনি।
..গান ভালোলাগার জন্য ধন্যবাদ।

যতবার তাকে পাই মৃত্যুর শীতল ঢেউ এসে থামে বুকে
আমার জীবন নিয়ে সে থাকে আনন্দ ও স্পর্শের সুখে!

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।