রিচ টেক্সট এডিটর বন্ধ রাখা হল

সন্দেশ এর ছবি
লিখেছেন সন্দেশ (তারিখ: সোম, ১৫/১১/২০১০ - ২:২৩পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

একাধিক সচল অনেকদিন ধরে রিচ টেকস্ট জনিত সমস্যায় ভুগছিলেন বলে জানানোর পর রিচ টেকস্ট এডিটরটি আপাতত বন্ধ রাখা হল। যদি এরপরেও আপনার রিচ টেকস্ট এডিটরটি প্রয়োজন মনে হয় অনুগ্রহ করে আমাদের জানাতে ভুলবেন না। যাদের অসুবিধা হয়েছে তাদের প্রতি আন্তরিক দুঃখ প্রকাশ করছি।

সচল থাকুন, সচল রাখুন।


মন্তব্য

অনিন্দ্য রহমান এর ছবি

আমার সমস্যা হচ্ছিল না। আমারটা রিচ টেক্সট চালু রাখার সুযোগ থাকলে অবশ্যই রাখবেন।


রাষ্ট্রায়াত্ত শিল্পের পূর্ণ বিকাশ ঘটুক


রাষ্ট্রায়াত্ত শিল্পের পূর্ণ বিকাশ ঘটুক

যাযাবর ব্যাকপ্যাকার এর ছবি

নাআআআ!!! আমি চাই!!!!
আমার ছবি এম্বেড করতে আর টেনে হেঁচড়ে ঠিক করতে অনেক সময় বাঁচে!! আমারটা রেখে দিন প্লিজ! মন খারাপ

___________________
ঘুমের মাঝে স্বপ্ন দেখি না,
স্বপ্নরাই সব জাগিয়ে রাখে।

___________________
ঘুমের মাঝে স্বপ্ন দেখি না,
স্বপ্নরাই সব জাগিয়ে রাখে।

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

জিনিসটা খুবই উপাদেয়... কিন্তু যখন নেট স্লো থাকে তখন কাজ করা যায় না। ব্যবহারকারী সুবিধামতো এই সুযোগ অন/অফ করতে পারলে ভালো হইতো। তাইলে যখন দেখতাম নেট স্লো তখন অফ রাখতাম আর নেটস্পিড বেশি থাকলে অন রাখতাম।

এমন মামার বাড়ীর আবদার কি রাখা সম্ভব?
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

নাশতারান এর ছবি

আমিও মামার বাড়ির আবদার পেশ করলাম।

_____________________

আমরা মানুষ, তোমরা মানুষ
তফাত শুধু শিরদাঁড়ায়।

মাহবুব লীলেন এর ছবি

ধন্যবাদ

আমার কথাটাও নজরুলের সমান। আমি দিনের বেলা থাকি ভালো স্পিডে আর রাতের বেলা স্লোতে

যদি অন-অফ করার অপশন থাকে তবে খারাপ হয় না
আর অপশন বেশি কঠিন হলে আমারটা অফ করারই থাক

সৈয়দ আখতারুজ্জামান এর ছবি

মাথার উপর দিয়া গ্যাছে। ঘটনাটা কি?

দ্রোহী এর ছবি

আমিও হাত তুললাম।


কাকস্য পরিবেদনা

সুহান রিজওয়ান এর ছবি

আমায় দিয়ে রাখুন। সুবিধাই লাগতো আমার কাছে।

_________________________________________

সেরিওজা

ফারুক হাসান এর ছবি

নেহিঈঈঈঈ...
আমার রিচ টেক্সট আমারে ফেরত দেন। পিলিজ লাগে।

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

যাদের সমস্যা হচ্ছিল না তাদের রিচ টেক্সট ফেরত দেয়া হল। সমস্যা হলে contact বরাবর ইমেইল করুন।

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।