আয় তোর মুণ্ডুটা দেখি ফুটোস্কোপ দিয়ে- ২৩

সুজন চৌধুরী এর ছবি
লিখেছেন সুজন চৌধুরী (তারিখ: বিষ্যুদ, ২২/১০/২০০৯ - ১:০২পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

pathok da

আমাদের মূলত পাঠক লোকটা অদ্য প্রাতস্মরণীয় হলেন।
আসলে ফেসবুক জিনিসটা ব্রই খ্রাপ, প্রাতিক্কালে আমি খুব তাড়িয়ে তাড়িয়ে চা খাই আর ফেসবুক দেখি, আমার পুরানো রোগ মাথাচাড়া দেয়.........লোকেরা প্রাতস্মরণীয় হয়!


মন্তব্য

বর্ষা এর ছবি

হি হি হি। কানদুটো কি আসলেই এমন টানা টানা? আর হাসি দিয়েই তো পৃষ্ঠা ভরে গেছে। সুজন্দা, আপনি আসলেই একটা জিনিস।
********************************************************
আমার লেখায় বানান এবং বিরাম চিহ্নের সন্নিবেশনের ভুল থাকলে দয়া করে ধরিয়ে দিন।

********************************************************
আমার লেখায় বানান এবং বিরাম চিহ্নের সন্নিবেশনের ভুল থাকলে দয়া করে ধরিয়ে দিন।

সুজন চৌধুরী এর ছবি

কানদুটো কি আসলেই এমন টানা টানা?

পাঠকদা বলেছেন ঠিক আছে।

লাল গানে নীল সুর, হাসি হাসি গন্ধ

বর্ষা এর ছবি

আজকে আমার ফেইসবুকে আমার এক বন্ধু মনে করায় দিছে, আমার ঘরে একটা অয়েল পেইন্টিং ছিলো আমার খালার আঁকা। আমার সাড়ে তিন বছর বয়সের ছবি। বড় বড় কোঁকড়া চুলে মাত্র ঘুম থেকে উঠে সিড়ি দিয়ে নামতেছি। গায়ে পিচকার কিছু নাই, কাঠের সিড়ির গোড়ায় একটা মোমবাতির আলোয় পিচকাটাকে দেখা যাচ্ছে। তো আমার বিগত প্রেমিকরে কইছিলাম একটা ছবি এঁকে দিতে আমার ঝৌবন কালের, পাশে টাঙ্গায় রাখার জন্য---দেয়নাই। আর এখুন বুড়া হইছি, এমন কিছু পাঠুদার মতো করতে পারিনাই যে সুজন্দার মতো কেউ চা খাইতে খাইতে আমার একটা স্কেচ আঁইকা দিবো। হায় হোসেন!! হায় হাসান!!!

********************************************************
আমার লেখায় বানান এবং বিরাম চিহ্নের সন্নিবেশনের ভুল থাকলে দয়া করে ধরিয়ে দিন।

********************************************************
আমার লেখায় বানান এবং বিরাম চিহ্নের সন্নিবেশনের ভুল থাকলে দয়া করে ধরিয়ে দিন।

ধুসর গোধূলি এর ছবি

- তোমার ঝৌবন কালের প্রেমিক তাইলে ডি ক্যাপ্রিও হইতে চায় নাই! দেঁতো হাসি

ভয় নাই ওরে ভয় নাই। আমরা আছি কোন্দিনের লাইগা? খালি কইও কবে, কোনখানে পোজ দিবা। খাতাপেন্সিলকালির দোয়াত নিয়া হাজির হয়া যামু। কী আছে জীবনে! হাসি
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

বর্ষা এর ছবি

কিন্তুক ও চাইলেই তো আর নায়িকার মা কি দিবো??আর ধানমন্ডি ৮ এর যেই অবস্থা , একটু বসলেই বেদেনীরা আইসা ভয় দেখাইতো। ফেসবুকে বন্ধু হিসেবে আছোই তো, একটা ছবি পছন্দ কইরা আঁইকা পাঠাও তো, দেখি তোমার আঁকার হাত, তারপর দেখি মিনিমাম রিকয়ারমেন্ট মিট করো না কি!!!!হো হো হো

********************************************************
আমার লেখায় বানান এবং বিরাম চিহ্নের সন্নিবেশনের ভুল থাকলে দয়া করে ধরিয়ে দিন।

********************************************************
আমার লেখায় বানান এবং বিরাম চিহ্নের সন্নিবেশনের ভুল থাকলে দয়া করে ধরিয়ে দিন।

ধুসর গোধূলি এর ছবি

- শোনো, নামীদামী শিল্পীরা ড্রেস রিহার্সেল করে না। ধর তক্তা মার পেরেক সূত্রে বিশ্বাসী আমি। রাজী থাকলে আজই ফরম ফিলাপ করে পাঠায়া দাও নিজের পোজঅলা ফটুক সহ। স্টক সীমিত, জলদি করুন। ;P
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

বর্ষা এর ছবি

আচ্ছা ফরমটা পাঠাও দেখি। কি কি ফিলআপ করতে হবে দেইখা নেই...খাইছে

********************************************************
আমার লেখায় বানান এবং বিরাম চিহ্নের সন্নিবেশনের ভুল থাকলে দয়া করে ধরিয়ে দিন।

********************************************************
আমার লেখায় বানান এবং বিরাম চিহ্নের সন্নিবেশনের ভুল থাকলে দয়া করে ধরিয়ে দিন।

সুজন চৌধুরী এর ছবি

বর্ষা আমারে ফেসবুকে এ্যাড করেন।


লাল গানে নীল সুর, হাসি হাসি গন্ধ

ধুসর গোধূলি এর ছবি

- আমার মডেলরে গোঁপনে খোমাতায় আমন্ত্রন জানিয়ে ভাগিয়ে নেয়ার তেব্র নেন্দা জানাই। আমার ডি ক্যাপ্রিও পেতিভার ফুটিয়া উঠিবার সুযোগ রহিত করার জন্য সুজন্দার আইপিশুদ্ধা ব্যাঞ্চাই। মন খারাপ
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

বর্ষা এর ছবি

দেঁতো হাসি আমি হাসতে হাসতে হেঁচকি খেয়ে গেলাম। ধু-গো তুমি পারো ও বটে।
********************************************************
আমার লেখায় বানান এবং বিরাম চিহ্নের সন্নিবেশনের ভুল থাকলে দয়া করে ধরিয়ে দিন।

********************************************************
আমার লেখায় বানান এবং বিরাম চিহ্নের সন্নিবেশনের ভুল থাকলে দয়া করে ধরিয়ে দিন।

মূলত পাঠক এর ছবি

আরেব্বাস, এ তো এক্কেবারে আমি! ভাগ্গিস ফেসবুক ছিলো, আর ছিলো সকালের চা! এক বন্ধু দেখে বললো ছবিতে নাকি এসেন্সটাও এসেছে, আমি নাকি ঐ রকমেরই বিগ মাউথ! হাসি

দুর্দান্ত!

সুজন চৌধুরী এর ছবি

বলেন কী!! আপনার ভালো লেগে থাকলেই ১৬কলা পূরণ হয়।
আসলে আপনার লেখা পড়েই আপনাকে খুব দেখতে ইচ্ছা করতো, দেখা নিশ্চুই হবে ১দিন! তবে তার আগেই ১টু দেখে নেয়া আরকি!


লাল গানে নীল সুর, হাসি হাসি গন্ধ

মূলত পাঠক এর ছবি

ভাল্লেগেছে মানে? আপনাকে তো মেইলেও বল্লাম, অনারড! কতোদিনের ইচ্ছা, এই এতোকাল পরে পূর্ণ হলো গিয়ে।

আর দেখা তো হবেই, এমন কার্টুন শিল্পীকে সামনা সামনি দেখার চান্স ছাড়া নেই। আপনিও এদিকপানে এলেই জানাবেন।

সুজন চৌধুরী এর ছবি
ছায়ামূর্তি [অতিথি] এর ছবি

চলুক

ধুসর গোধূলি এর ছবি
সুজন চৌধুরী এর ছবি
অবাঞ্ছিত এর ছবি

ওরে! মূলোদার কী হাসি !

__________________________
ঈশ্বর সরে দাঁড়াও।
উপাসনার অতিক্রান্ত লগ্নে
তোমার লাল স্বর্গের মেঘেরা
আজ শুকনো নীল...

__________________________
ঈশ্বর সরে দাঁড়াও।
উপাসনার অতিক্রান্ত লগ্নে
তোমার লাল স্বর্গের মেঘেরা
আজ শুকনো নীল...

রানা মেহের এর ছবি

মূলত পাঠকের দাঁতদুটো কেমন উন্মাদ উন্মাদ দেঁতো হাসি
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

ভুতুম এর ছবি

মূলোদার মূলোসদৃশ দাঁত ও পাঠুদার পাঁঠাসদৃশ কান দেখে আমোদ পেলাম। চ্রম হৈছে!

-----------------------------------------------------------------------------
সোনা কাঠির পাশে রুপো কাঠি
পকেটে নিয়ে আমি পথ হাঁটি

-----------------------------------------------------------------------------
সোনা কাঠির পাশে রুপো কাঠি
পকেটে নিয়ে আমি পথ হাঁটি

আলমগীর এর ছবি

তেব্র আব্দার জানায়া গেলাম।

সুজন চৌধুরী এর ছবি

আমারে ফেসবুকে এ্যাড করেন


লাল গানে নীল সুর, হাসি হাসি গন্ধ

মামুন হক এর ছবি

কুলোর মতো কান, মুলোর মতো নাক, কাকের বাসা চুল, উন্মাদীয় দাঁত---এ আমাদের পাঠকদা না হয়েই যায়না দেঁতো হাসি
১০০ তে ১০০ সুজনদা!!

সুহান রিজওয়ান এর ছবি

ভুতুম থেকে

মূলোদার মূলোসদৃশ দাঁত ও পাঠুদার পাঁঠাসদৃশ কান দেখে আমোদ পেলাম

হেহেহেহেহেহে...

-------------------------------------------------------------
মধ্যরাতের কী-বোর্ড চালক

নির্জন স্বাক্ষর এর ছবি

দেঁতো হাসি
দুর্দান্ত ! চলুক

----------------------------------------------------------------------------

ডানা ভাঙ্গা একলা কাক, পথ শেষে থাক...একলাটি থাক

অতিথি লেখক এর ছবি

মুলোদার ফটো দেখে বড়ই প্রীত হলাম।
সুজন সাহেব কে অসংখ্য ধন্যবাদ।
/
ভণ্ড_মানব

নিবিড় এর ছবি

দেঁতো হাসি


মানুষ তার স্বপ্নের সমান বড় ।

জি.এম.তানিম এর ছবি

দ্রারুন্ন!
-----------------------------------------------------------------
কাচের জগে, বালতি-মগে, চায়ের কাপে ছাই,
অন্ধকারে ভূতের কোরাস, “মুন্ডু কেটে খাই” ।

-----------------------------------------------------------------
কাচের জগে, বালতি-মগে, চায়ের কাপে ছাই,
অন্ধকারে ভূতের কোরাস, “মুন্ডু কেটে খাই” ।

দুষ্ট বালিকা এর ছবি

ধন্য সকালের চা আর খোমাখাতা! দেঁতো হাসি

----------------------------
ইহাসনে শুষ্যতু মে শরীরং
ত্বগস্থিমাংসং প্রলয়ঞ্চ যাতু।
অপ্রাপ্য বোধিং বহুকল্পদুর্লভাং
নৈবাসনাৎ কায়মেতৎ চলিষ্যতি।।

- ললিতবিস্তর

**************************************************
“মসজিদ ভাঙলে আল্লার কিছু যায় আসে না, মন্দির ভাঙলে ভগবানের কিছু যায়-আসে না; যায়-আসে শুধু ধর্মান্ধদের। ওরাই মসজিদ ভাঙে, মন্দির ভাঙে।

মসজিদ তোলা আর ভাঙার নাম রাজনীতি, মন্দির ভাঙা আর তোলার নাম রাজনীতি।

রণদীপম বসু এর ছবি

আরে তাইতো ! এক্কেবারে অবিকল হইয়া গেছে তো !! পুরা ডরাইছি !!!

-------------------------------------------
‘চিন্তারাজিকে লুকিয়ে রাখার মধ্যে কোন মাহাত্ম্য নেই।’

-------------------------------------------
‘চিন্তারাজিকে লুকিয়ে রাখার মধ্যে কোন মাহাত্ম্য নেই।’

সুজন চৌধুরী এর ছবি
স্বাধীন এর ছবি

নিজের একটা কার্টুন বানাইবার মঞ্চায় :)।

সুজন চৌধুরী এর ছবি

আমারে ফেসবুকে এ্যাড করেন


লাল গানে নীল সুর, হাসি হাসি গন্ধ

দময়ন্তী এর ছবি

আরিব্বাস৷মূলোভায়ার দেখি মূলোর মত দাঁত, কুলোর মত কান৷ দেঁতো হাসি
-----------------------------------------------------
"চিলেকোঠার দরজা ভাঙা, পাল্লা উধাও
রোদ ঢুকেছে চোরের মত, গঞ্জনা দাও'

-----------------------------------------------------
"চিলেকোঠার দরজা ভাঙা, পাল্লা উধাও
রোদ ঢুকেছে চোরের মত, গঞ্জনা দাও'

সবজান্তা এর ছবি

সুজন্দা, অনেক আগেই বলছিলাম আমার মতো ম্যাঙ্গো পিপলের ছবি কেউ আঁকে না। এরপর ফটু চাইলেন, মাগার আঁকলেন না মন খারাপ

বলেন এই দুঃখ কই রাখি মন খারাপ


অলমিতি বিস্তারেণ

সুজন চৌধুরী এর ছবি
অমিত এর ছবি

আমার সংগে রাখার জায়গা শেয়ার করতে পারেন মন খারাপ

সুজন চৌধুরী এর ছবি

সবাইকে অনেক ধন্যবাদ।
ক্যারিক্যাচার করতে আমার খুবই মজা লাগে কিন্ত এখন আর আগের মতো সময় পাইনা, তারপরও প্রাতিক্কালে লোকজনরে স্মরণ করতে আমার খুব ভালো লাগে.....
আমাকে ফেসবুকে এ্যাড করতে পারেন


লাল গানে নীল সুর, হাসি হাসি গন্ধ

দুষ্ট বালিকা এর ছবি

অ্যাডাইলাম! দেঁতো হাসি

----------------------------
ইহাসনে শুষ্যতু মে শরীরং
ত্বগস্থিমাংসং প্রলয়ঞ্চ যাতু।
অপ্রাপ্য বোধিং বহুকল্পদুর্লভাং
নৈবাসনাৎ কায়মেতৎ চলিষ্যতি।।

- ললিতবিস্তর

**************************************************
“মসজিদ ভাঙলে আল্লার কিছু যায় আসে না, মন্দির ভাঙলে ভগবানের কিছু যায়-আসে না; যায়-আসে শুধু ধর্মান্ধদের। ওরাই মসজিদ ভাঙে, মন্দির ভাঙে।

মসজিদ তোলা আর ভাঙার নাম রাজনীতি, মন্দির ভাঙা আর তোলার নাম রাজনীতি।

দ্রোহী এর ছবি

সুজন্দা বরাবরই দারুণ আঁকিয়ে।

সাইফ তাহসিন এর ছবি

দারুন দেঁতো হাসি

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদ্বপি গরীয়সী

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।