মিথ্যেপ্রেম ০১

সাইফুল আকবর খান এর ছবি
লিখেছেন সাইফুল আকবর খান (তারিখ: বিষ্যুদ, ২৫/০৬/২০০৯ - ১০:৫৪পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

>'< মানুষ দেখতেছে কিন্তু!

<'> দেখুক!

>'< লাজলজ্জার মাথা খাইছো একেবারে!

<'> আজকে আর কিচ্ছু তো খাইনাই এখনও!

>'< কী চাও? উফ্, একটু তো ছাড়ো!

<'> জানো না কী চাই?! একটা যদি পাই, অমনি ধ'রে গাপুস-গুপুস খাই।

>'< হুঁহু! ওই পুঁটিমাছই খাও।

<'> নাহ্, পানতা খাবো।

>'< পানতাভাত?!

<'> না, চুমু।

>'< নাহ্, এখন না। ধুর!

<'> না, তোমার দিতে হবে না, আমিই নিয়ে নিতেছি। হুম।

>'< উমমম! হ্যাঁ, এখন হইছে। আর না। নির্লজ্জ লাগে এইভাবে!

<'> ধ্যাত্তেরিকা! ডে-লাইট সেভিংয়ের খ্যাঁতায় আগুন!

>'< ওইখানে কী আবার?

<'> কী আবার! ঘড়িতে বাজে সাড়ে সাত-টা, অথচ দ্যাখো কেমন বাজে বেহায়া একটা আলো চারপাশে!

>'< ওহ্! হ্যাঁ, এইটা আসোলেই ক্যামন জানি হইলো!

<'> সন্ধ্যাও হয় না, মানুষের ড্যাবড্যাব সন্দেহচোখগুলাও একটু অন্যদিকে সরে না। একবার একটু দেখে ফেললো দুইটা ছেলেমেয়ে ঘনিষ্ঠ ব'সে আছে বা একজন আরেকজনরে ধ'রে আছে, তাইলেই হয়ে গ্যালো! ছাপ মেরে লেগে থাকে এক্কেবারে। ওই চোখগুলা দেখলে মনে হয়- এমন কিছু ব্যাপার পৃথিবীতে ছিল কোথাও, সেইটা তারা জানতোই না কোনোভাবে, এমন অবাক হয়ে রাজ্যের বিস্ময় আর 'আমরা দেখতেছি' ভাব নিয়ে তাকায়া থাকে ওই বোকাোাগুলা, যে তাদের জন্ম য্যান্ মা-বাপ থেইক্যা হয়নাই!

>'< ইশ্! কী কথা!

<'> বলো- আহা কী দুঃখ!

>'< আহালে আমাল বাবুসোনা-টা!

<'> কাল রাতে একটা বই পড়তেছিলাম। মজা ক'রে লেখা। একদম সস্তা না, আবার অতো ভারিও না। মিষ্টি মিষ্টি।

>'< হুঁ, তো?

<'> প্রেমিকা প্রেমিককে বলতেছিলো- পরিকল্পনা করতেছিলো- একদিন আমরা সারাদিন আর কিছু না খেয়ে খালি চুমু খেয়ে থাকবো, হ্যাঁ!

>'< ইয়াক! বমি পাবে সারাদিনই!

<'> তাই না কি? এমনই ঘেন্না!

>'< ঘেন্না না হইলেই কী? তাই ব'লে সারাদিন খালিপেটে খালিচুমু! কী বিশ্রী আইডিয়া! তোমার আবার হেব্বি মনেও ধরছে এইটা! ঠিকই আছে, দ্যাট মেকস সেন্স।

<'> ভালো হইছে।

................................
................................

>'< কী হইলো আমার বোড়ো চণ্ডীদাসের? এমন থম্ মাইরা থাইমা গ্যালা ক্যান্?

................................

>'< আরে, হইলোটা কী !

<'> হয়নাই কিছু, স্কুটার যে থামছে, দেখছো না? এইবার নামো।

>'< আগে হাঁড়িমুখ ঠিক করো তোমার। মুড ঠিক না হইলে আমি নামতেছি না।

<'> তোমার বাসায় ফিরতে হবে না? সন্ধ্যা তো হয়েই গেছে।

>'< ওহ্, এই তো, তোমার সন্ধ্যা আসছে, তোমার অন্ধকার আসছে। এইবার মুখের অন্ধকারটা মোছো, প্লিজ।

××××××××××××××××××××××××××××××

Get this widget | Track details | eSnips Social DNA


মন্তব্য

মামুন হক এর ছবি

আহা প্রেম!

সাইফুল আকবর খান এর ছবি

আহা মন্তব্য!
[ আপ্নেও কি ওই সিয়েঞ্জি'র বাইরের লোকগুলার মতো ক'রেই তাকাইলেন বস?! চোখ টিপি ]
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

নুড়ি এর ছবি

ধন্যবাদ, অনেক দিন থেকে এই গান টা খুজছিলাম।

সাইফুল আকবর খান এর ছবি

খালি ধন্যবাদে হবে? বিল-টা পাঠায়া দিয়েন! চোখ টিপি
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

নুড়ি এর ছবি

আমি এখন বিল সাহেব রে কইথেইক্কা পাই চিন্তিত

সাইফুল আকবর খান এর ছবি

এইটাও আমার কৈয়া দিতে হৈবো! হায়রে জ্বালা! খাইছে
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

শাহেনশাহ সিমন [অতিথি] এর ছবি

সিয়েঞ্জিটা জলদি ই থামায় দিলেন যে চোখ টিপি

সাইফুল আকবর খান এর ছবি

না থামায়াই কী হৈতো কন? সবাই য্যাম্নে ড্যাবড্যাবাইয়া চাইয়া থাকে বাইরে থেইক্যা! মন খারাপ
আর, তার মইধ্যে আবার যদি ভিতরওয়ালি'রও মতিগতি ঠিক না থাকে হঠাত্, তাইলে ... বোঝেনই তো! হাসি

___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

কিংকর্তব্যবিমূঢ় এর ছবি

আপনি কি সিয়েঞ্জির ড্রাইভার ছিলেন? দেঁতো হাসি
................................................................................................
খাদে নামতে আজ ভয় করে, নেই যে কেউ আর হাতটাকে ধরা ...

সাইফুল আকবর খান এর ছবি

এইর'ম প্রশ্ন ক'রে অন্য মানুষজনরেও কিংকর্তব্যবিমূঢ় করতে লাগছেন আপনে, না?
খাইছে
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

অনার্য সঙ্গীত এর ছবি

এরপরদিন ঘুর পথে বাসায় নামাই দিতে যাইয়েন খাইছে
____________________________
নিজের ভেতর কোথায় সে তীব্র মানুষ !

______________________
নিজের ভেতর কোথায় সে তীব্র মানুষ!
অক্ষর যাপন

সাইফুল আকবর খান এর ছবি

আমি না তো! হেহ্!
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

গৌতম এর ছবি

সাইফুল ভাইয়ের মনে উড়াধুড়া লাগসে! চোখ টিপি
.............................................
আজকে ভোরের আলোয় উজ্জ্বল
এই জীবনের পদ্মপাতার জল - জীবনানন্দ দাশ

::: http://www.bdeduarticle.com
::: http://www.facebook.com/profile.php?id=614262553/

.............................................
আজকে ভোরের আলোয় উজ্জ্বল
এই জীবনের পদ্মপাতার জল - জীবনানন্দ দাশ

সাইফুল আকবর খান এর ছবি

এইটা সাইফুলের গল্প না গো দাদা, এইটা যেকোনো একটা ছেলের গল্প।
আর শিরোণামটা আরো একবার দ্রষ্টব্য। দেঁতো হাসি
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

স্বপ্নাহত এর ছবি

পার্টটাইম সিয়েঞ্জি ড্রাইভার হইতে মঞ্চায় দেঁতো হাসি

---------------------------------

তবে যে ভারি ল্যাজ উঁচিয়ে পুটুস্‌ পাটুস্‌ চাও?!

---------------------------------

বাঁইচ্যা আছি

সাইফুল আকবর খান এর ছবি

নিজে কিছু না ক'রে অন্যের কাজকাম আয়না দিয়া চোরাচোখে দেখনের অতো শখ!
খাইছে
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

শাহেনশাহ সিমন [অতিথি] এর ছবি

আমাদের আশপাশে সাহসী মানুষের বড়ই অভাব!!!

নিবিড় এর ছবি

আমি তো জানতাম স্বপ্নাহত ব্যাটা সিয়েঞ্জির ভিতর থাকে চিন্তিত


মানুষ তার স্বপ্নের সমান বড় ।

সাইফুল আকবর খান এর ছবি

আয় হায়, স্বপ্নাহত'র এইর'ম কমপ্রেস্ড অবস্থা নাকি?! অ্যাঁ
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

সাইফুল আকবর খান এর ছবি

হ, মানুষের তো সাহস নাই, সাহস থাকলে তো ছিনতাইকারী হয়েই ওঠে সিয়েঞ্জিতে! মন খারাপ
_________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

শাহেনশাহ সিমন এর ছবি

মনটা তেঁতো করে দিলেন হে বাহে!

_________________
ঝাউবনে লুকোনো যায় না

সাইফুল আকবর খান এর ছবি

স্যরি। মন খারাপ
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

স্পর্শ এর ছবি

আপনি তো আত্মজীবনী লেখার অসাধারণ ধারা নির্মান করেছেন দেখি!
দারুণ লাগলো
ইন্তু অই সিম্বল গুলোর কি স্পেশাল কোনো অর্থ আছে?
<'>
... এই গুলা?


ইচ্ছার আগুনে জ্বলছি...


ইচ্ছার আগুনে জ্বলছি...

সাইফুল আকবর খান এর ছবি

আত্নজীবনী না রে ভাই, ঈমানে কই!
সিম্বল-গুলার আর কোনো বিশেষ মানে নাই, জাস্ট ভিজুয়াল সাজেশনের মিলমতো তরুণ-তরুণী'র দুইটা চেষ্টাকৃত কিরিটিভ আইকন! দেঁতো হাসি
অনেক ধন্যবাদ স্পর্শ। হাসি
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

দুষ্ট বালিকা এর ছবি

মজা লাগল... >'< আর <'> আমি আর তুমি... এটা সেরোম হইসে...

--------------------------------------------------
একটি কথার দ্বিধাথরথর চূড়ে ভর করেছিল সাতটি অমরাবতী...

**************************************************
“মসজিদ ভাঙলে আল্লার কিছু যায় আসে না, মন্দির ভাঙলে ভগবানের কিছু যায়-আসে না; যায়-আসে শুধু ধর্মান্ধদের। ওরাই মসজিদ ভাঙে, মন্দির ভাঙে।

মসজিদ তোলা আর ভাঙার নাম রাজনীতি, মন্দির ভাঙা আর তোলার নাম রাজনীতি।

দুষ্ট বালিকা এর ছবি

চমৎকার, <'> + >'< এইটা সেরোম হইসে...

--------------------------------------------------
একটি কথার দ্বিধাথরথর চূড়ে ভর করেছিল সাতটি অমরাবতী...

**************************************************
“মসজিদ ভাঙলে আল্লার কিছু যায় আসে না, মন্দির ভাঙলে ভগবানের কিছু যায়-আসে না; যায়-আসে শুধু ধর্মান্ধদের। ওরাই মসজিদ ভাঙে, মন্দির ভাঙে।

মসজিদ তোলা আর ভাঙার নাম রাজনীতি, মন্দির ভাঙা আর তোলার নাম রাজনীতি।

সাইফুল আকবর খান এর ছবি

অনেক ধন্যবাদ দুষ্ট বালিকা।
কিছু মনে করবেন না, নিক-টাতে দুষ্ট'র বদলে দুষ্টু হ'লে জিনিসটা বেশি মিষ্টি হ'তো না?
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

পান্থ রহমান রেজা এর ছবি

স্টাইলটা বেশ মজার হইছে। বান্ধবীর লগে চ্যাট করার একটা ফিল আছে। সেই মজা পাইলাম। ওহ হো, আমার তো আবার বান্ধবী নাই। তাইলে এটা বুঝলাম ক্যামনে। চিন্তিত
<'> সিয়েঞ্জি'র ডারাইভারের সামনে রাখা আয়না দেইখ্যা। দেঁতো হাসি

নিবিড় এর ছবি

পান্থ ভাই বান্ধবীর কথা লুকান কেন দেঁতো হাসি


মানুষ তার স্বপ্নের সমান বড় ।

পান্থ রহমান রেজা এর ছবি

নিবিড়, একটা শ্যালিকা ঘুষ দিলাম। কথা আর বাড়ায়ও না। চোখ টিপি

শাহেনশাহ সিমন এর ছবি

ক'জনের মুখ আটকাইবেন দেঁতো হাসি

_________________
ঝাউবনে লুকোনো যায় না

সাইফুল আকবর খান এর ছবি

ভালো! চামে-চিকনে শেষমেশ আপ্নেও শালী চাইলেন!
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

সাইফুল আকবর খান এর ছবি

যার কি না একটা বান্ধবী-ই নাই, সে শ্যালিকা পাইলো কই? ক্যাম্নে কী?! অ্যাঁ
পোদ্দারি ক'রে পরের শালী দিয়া দিলা পান্থ?! চোখ টিপি তা-ও আবার ঘুষে!
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

পান্থ রহমান রেজা এর ছবি

অপ্র'র শ্যালিকা আছে গোটা কয়েকটা, সেখান থেকে একটা দিতে চাইছিলাম। আপনে মিয়া সেটাও ফাঁস করে দিলেন! ধূরো! চোখ টিপি

সাইফুল আকবর খান এর ছবি

শালী কি মানুষ না, তোমরা যে এমন ছানাছানি ছিনিমিনি খ্যালো শালী নিয়া!
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

নিবিড় এর ছবি

লেখা টা পড়ে আর কল্পনা করে মজা পেলাম হাসি কিন্তু বাস্তব অভিজ্ঞতা না থাকায় দুঃখ পাইলাম মন খারাপ


মানুষ তার স্বপ্নের সমান বড় ।

সাইফুল আকবর খান এর ছবি

আগে বড় হও দাদাঠাকুর! খাইছে
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

তীরন্দাজ এর ছবি

জমজমাট লেখা!
**********************************
কৌনিক দুরত্ব মাপে পৌরাণিক ঘোড়া!

**********************************
যাহা বলিব, সত্য বলিব

সাইফুল আকবর খান এর ছবি

জমজমাট ধন্যবাদ তীরুদা'। হাসি
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

সাইফুল আকবর খান এর ছবি

মিথ্যেপ্রেম করা তো খুব সোজা! খালি মুখে কইলেই হয় করতেছি, তাইলেই করা হয়ে যায়। হাসি
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

অনীক আন্দালিব এর ছবি

এরকমও করে নাকি লুকজন! অ্যাঁ

নাহ! ভালুবাসা খুব খ্রাপ! খুপ খ্রাব!

সাইফুল আকবর খান এর ছবি

হাসি
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

লীন এর ছবি

আজকে দেখলাম এক জুটি হুড তোলা রিকশাতে। মেয়ে নির্বিকার, ছেলে চুমিয়ে যাচ্ছে তার গালে...
আহা কি দৃশ্য !!!

______________________________________
চোখ যে মনের কথা বলে, চোখ মেরেছি তাই
তোমার চোখের শূল হয়েছি, এখন ক্ষমা চাই

______________________________________
লীন

সাইফুল আকবর খান এর ছবি

হুম। ভালোই তো। হাসি
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

নাহ্... আমারো মিথ্যে প্রেম করতে হইবো চোখ টিপি
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

সাইফুল আকবর খান এর ছবি

না স্যার, যারা অলরেডি সত্যিপ্রেম করে, তাদের জন্য মিথ্যেপ্রেম অ্যালাউড না।
এটা শুধু সত্যিপ্রেম যারা করতে পারে না তাদের জন্য।
আপনে বিবাহিত প্রেমিক এইদিক থেকে একটু তফাতে হাঁটেন! খাইছে
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

সুলতানা পারভীন শিমুল এর ছবি

দেঁতো হাসি

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

সাইফুল আকবর খান এর ছবি

আসোলেই হাসতেছেন, না কি দাঁত ব্রাশতেছেন ম্যাডাম?! চোখ টিপি
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

সুলতানা পারভীন শিমুল এর ছবি

হা হা হা
(ওইটা ভিডিও ছিলো। এইটা অডিও।) চোখ টিপি

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

সাইফুল আকবর খান এর ছবি

বা বা বাহ্!
এইটা তো আরো ভালো বললেন!
আমি বনবাসে আছি একটু, তাই এইটা দেখেও রিপ্লাই দেখতে একটু বেশি সময় লেগে গ্যালো। কী জানি, হয়তো এটা দেখবেনই না আপনি আর। তবে আপনি যদি দ্যাখেন, আমি অবশ্য জানবোই।
থ্যাংকস। ভালো থাকেন।
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

মামুন হক এর ছবি

মিথ্যা প্রেম করতে করতেই সত্যি প্রেম করা শিখতে হয় হাসি জনগন সাইফুলরে দেখে শেখেন

সাইফুল আকবর খান এর ছবি

বি-ভীষণ! খাইছে
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

রানা মেহের এর ছবি

দাদাভাইয়েরতো কারেন্ট কম না চোখ টিপি
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

সাইফুল আকবর খান এর ছবি

তাই না কি? কতো উঠলো আপনার মিটারে? চোখ টিপি খাইছে
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

অতন্দ্র প্রহরী এর ছবি

সাইফুল ভাই... নাহ্ থাক, কিছু কইলাম না দেঁতো হাসি

সাইফুল আকবর খান এর ছবি

নাহ্, একটা কিছু কন। পিলিজ লাগে! চোখ টিপি
এদ্দিন পরে আইলেন!
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

এইটা বেশ মজার। কিন্তু কোন মেয়ে আবৃত্তি করতে রাজি হবে কিনা সন্দেহ আছে। হাসি

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

সাইফুল আকবর খান এর ছবি

কী যে বলেন বস! আপনি একটু হাসিমুখে বললেই রাজি হয়ে যাবে।
এবম্বিধ-সহকারে যাবতীয় কাজে মেয়েদেরকে রাজি করানোই তো ছেলেদের একটা বড় কাজ। চোখ টিপি

অনেক সকৃতজ্ঞ ধন্যবাদ মুর্শেদ ভাই, পিছনে এসে এটাও চেক করবার জন্য। হাসি

___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।