মনে হয় এইতো সেদিন...

সেলিনা তুলি এর ছবি
লিখেছেন সেলিনা তুলি (তারিখ: সোম, ২৬/০১/২০০৯ - ১২:১১অপরাহ্ন)
ক্যাটেগরি:

আমার প্রতি তার তীব্র ভালবাসাই জয় করে নিয়েছিল সমস্ত প্রতিকূলতা । তখনকার প্রতিটি দিনরাত ছিল উৎকন্ঠার-না জানি কি হয় ! শেষের তিনটা মাস ছিল তিন যুগের সমান।
ঘরকুনো আমি ঘর ছাড়তে চাইতামনা যদিও, তবুও তার ব্যকুলতা স্পর্শ করত আমায় শতভাগই। বুঝতে চাইতনা সেটা তখন এবং এখনও। খুব কঠিন করে কিছু বললে জ্বর এসে যেত তখন এবং এখনও। প্রতি মূহূর্তে ১০০% এটেনশন চাইত তখন এবং এখনও...
ও আমার কাছে কোমল ছায়া চাইত,আশ্রয় চাইত আমার আঁচলতলে -তার চাওয়া পূরন করতে ভয় হত তখন এবং এখনও।
এই সহজ-সরল বইপাগল লোকটাকে যে কোনকালে চিনতামও না সেটা আজকাল কল্পনায়ও আসেনা।
আজ ২৬ জানুয়ারি । ২০০৪ সালের এই দিনে আমরা সংসার শুরু করেছিলাম...


মন্তব্য

পলাশ দত্ত এর ছবি

সেলিনা আপনি এগিয়ে চলুন।। নজমুল থাকবে আপনার সাথে।। হাসি

==========================
পৃথিবীর তাবৎ গ্রাম আজ বসন্তের মতো ক্ষীণায়ু

আকতার আহমেদ এর ছবি

অভিনন্দন..

নিঘাত তিথি এর ছবি

অভিনন্দন অভিনন্দন অভিনন্দন, প্রিয় আলবাব ভাই এবং তুলি আপুকে।
----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

সাইফুল আকবর খান এর ছবি

অভিনন্দন এবং অভিবাদন।
মুগ্ধতা এবং ঈর্ষা।
শুভকামনা।

০-০-০-০-০-০-০-০-০-০-০-০-০-০-০
"আমার চতুর্পাশে সবকিছু যায় আসে-
আমি শুধু তুষারিত গতিহীন ধারা!"

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

মাশীদ এর ছবি

অনেক অনেক অভিনন্দন প্রিয় অপু ভাইজান ও তুলি ভাবীকে।


ভাল আছি, ভাল থেকো।


ভাল আছি, ভাল থেকো।

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

অভিনন্দন
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

কীর্তিনাশা এর ছবি

অনেক অনেক শুভকামনা

এবং অনেক অনেক অভিনন্দন !!

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

আনিস মাহমুদ এর ছবি

অজস্র অভিনন্দন সেলিনা আর নজমুল জুটিকে।

.......................................................................................
আমি অপার হয়ে বসে আছি...

.......................................................................................
Simply joking around...

এনকিদু এর ছবি

অভিনন্দন !


অনেক দূরে যাব
যেখানে আকাশ লাল, মাটিটা ধূসর নীল ...


অনেক দূরে যাব
যেখানে আকাশ লাল, মাটিটা ধূসর নীল ...

দৃশা এর ছবি

অভিনন্দন !!
=====================
দুঃখ তোমায় দিলেম ছুটি...
বুক পাঁজর আজ ফাঁকা।
দুঃখ বিদায় নিলেও সেথায়...
দুঃখের ছবি আঁকা।

দৃশা

অতিথি লেখক এর ছবি

এভাবেই চলতে থাকুক........................

(জয়িতা)

নজমুল আলবাব এর ছবি

আরেব্বাহ... আপ্নেও তাইলে এইসব মনে রাখেন!!!

ভালো লিখছেন। চালায়া যান। চোখ টিপি

অভিনন্দন যারা যারা দিলেন, আমার ভাগেরটার ফিরতি দিয়া দিলাম। ধন্যবাদ সবাইরে।

ভুল সময়ের মর্মাহত বাউল

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

অভিনন্দন, শুভকামনা !!!

অতন্দ্র প্রহরী এর ছবি

অভিনন্দন। আপনাদের সুখী, সুন্দর, দীর্ঘ জীবন কামনা করছি।

নিবিড় এর ছবি

অভিনন্দন তুলি আপু আর আলবাব ভাই ।
*********************************************************
মানুষ তার স্বপ্নের সমান বড় ।

অনিন্দিতা চৌধুরী এর ছবি

ভালবাসা দীর্ঘজীবী হোক।
দুজনকে অফুরান শুভেচ্ছা

মৃদুল আহমেদ এর ছবি

তাইলে একটু মুখ খুলতেই হয়। এদিন আমারও বিবাহবার্ষিকী। আজ থেকে তিন বছর আগে এক মেয়ের সঙ্গে দুর্ধর্ষ এক অ্যাডভেঞ্চারে জড়িয়ে পড়েছিলাম, যার জের আজও চলছে... চোখ টিপি
ভালো থাকুন তুলি আপা আর নজমুল ভাই!
---------------------------------------------
রাজাকার আলবদর নিপাত যাক!
জয় বাংলা আমার থাক!

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

সবজান্তা এর ছবি

বাহ্‌, মুখ যখন খুললেনই তখন আমিও না হয়, মুখে খুলে শুভকামনটা জানিয়েই দেই।

ভালো থাকুন, সুখে থাকুন, শান্তিতে থাকুন।


অলমিতি বিস্তারেণ

সবজান্তা এর ছবি

হায় !

একটু আগেও এতোক্ষণ কথা বললাম অপু ভাইয়ের সাথে, তখনো যদি দেখতাম এই পোস্টটা !

আফসোস !

আপনাদের জয়েন্ট একাউন্ট সুখে সমৃদ্ধিতে থাকুক চিরকাল - শুভকামনায়।


অলমিতি বিস্তারেণ

ধুসর গোধূলি এর ছবি

- শতভাগ এটেনশন চাওয়ার সেই বন্ধন অটুট থাকুক এমনি করে। এমনি করে রং নাম্বার বাউল তাঁর বাউলিয়ানা দিয়ে ব্যতিব্যস্ত করে রাখুক বাবাইয়ের মা'কে।

আগামীর জন্য অনেক অনেক শুভ কামনা থাকলো আজকের দিনটায়। চলুক
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

রানা মেহের এর ছবি

তুলি ম্যাডামের জন্য সমবেদনা চোখ টিপি
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

পলাশ দত্ত এর ছবি

চলুক

==========================
পৃথিবীর তাবৎ গ্রাম আজ বসন্তের মতো ক্ষীণায়ু

কিংকর্তব্যবিমূঢ় এর ছবি

মঙ্গল হোক ...
................................................................................................
খাদে নামতে আজ ভয় করে, নেই যে কেউ আর হাতটাকে ধরা ...

সংসারে এক সন্ন্যাসী এর ছবি

অভিনন্দন! অভিনন্দন!

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
একলা পথে চলা আমার করবো রমণীয়...

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
টাকা দিয়ে যা কেনা যায় না, তার পেছনেই সবচেয়ে বেশি অর্থ ব্যয় করতে হয় কেনু, কেনু, কেনু? চিন্তিত

বিপ্রতীপ এর ছবি

শুভেচ্ছা...
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
খুঁজে যাই শেকড়ের সন্ধান...

অমিত আহমেদ এর ছবি

নিজের উপর রাগ লাগছে। প্রথমত, আমি এই তথ্য জানতাম না। দ্বিতীয়ত, এই পোস্ট কোনো কারণে খেয়াল করি নাই। আর সর্বশেষ, অপু ভাইয়ের সাথে এতোবার কথা হলো এর পরে, কিছু ধরতে পার্লাম না। দেরি হয়ে গেলো। খুব প্রিয় এই দু'জন মানুষকে কোনো শুভেচ্ছা জানানো হলো না।

ভালো থাকুন দু'জনে মিলে মিশে।

শুভেচ্ছা, শুভকামনা।


ওয়েবসাইট | ব্লগস্পট | ফেসবুক | ইমেইল

অতিথি লেখক এর ছবি

যুগ যুগ জীয়ে থাক এই ভালোবাসাবাসি।

সুমিমা ইয়াসমিন

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।