একটি 'ছহীহ' ছড়া--

অনিকেত এর ছবি
লিখেছেন অনিকেত (তারিখ: সোম, ০২/১১/২০১৫ - ১০:৪৮অপরাহ্ন)
ক্যাটেগরি:

পাখি লতা পাতা ফুল
এসব ছাড়া বাকী যা দেখছ ভুল
লতা পাতা ফুল পাখি
আঁধার রাত্রি এখনো অনেক বাকী
ফুল পাখি পাতা লতা
এসব ছাড়া বাকী সব বাতুলতা
ফুল পাখি লতা পাতা
বন্ধ কলম, বাঁচাতে চাইলে মাথা


মন্তব্য

কৌস্তুভ এর ছবি


একটি সহীহ মন্তব্য করে গেলাম।

অনিকেত এর ছবি

এক্কেবারে সেইরাম মন্তব্য হয়েছে রে--

কল্যাণ এর ছবি

লেখা -গুড়- হয়েছে

_______________
আমার নামের মধ্যে ১৩

অনিকেত এর ছবি

আপনারে অসংখ্য -ধইন্যাপাতা-

শিশিরকণা এর ছবি

এসব লিখে বাঁচতে পারবেন ভেবেছেন?

~!~ আমি তাকদুম তাকদুম বাজাই বাংলাদেশের ঢোল ~!~

কল্যাণ এর ছবি

হ, কোন লাভ নাই।

_______________
আমার নামের মধ্যে ১৩

অনিকেত এর ছবি

এম্নেও মরব, ওম্নেও মরব--এইই হইল ভবিতব্য!

অতিথি লেখক এর ছবি

ছহীহ মন্তব্য কেমনে করব, বুঝে আসেছে না।

দেবদ্যুতি

অনিকেত এর ছবি

দেঁতো হাসি

সাক্ষী সত্যানন্দ এর ছবি

এভাবে: উত্তম জাঝা!

____________________________________
যাহারা তোমার বিষাইছে বায়ু, নিভাইছে তব আলো,
তুমি কি তাদের ক্ষমা করিয়াছ, তুমি কি বেসেছ ভালো?

নীড় সন্ধানী এর ছবি

বাঁচতে চাইলে সুশীল হয়া যাতি হবেক

‍‌-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.--.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.
সকল লোকের মাঝে বসে, আমার নিজের মুদ্রাদোষে
আমি একা হতেছি আলাদা? আমার চোখেই শুধু ধাঁধা?

অনিকেত এর ছবি

হক কথা--!

দ্রোহী এর ছবি

এই সুন্দর ফুল, সুন্দর ফল
মিঠা নদীর পানি
খোদা তোমার মেহেরবানী॥

অনিকেত এর ছবি

হাসি

সুজন চৌধুরী এর ছবি
অনিকেত এর ছবি

থ্যাঙ্কু সুজন'দা---অনেক দিন পরে আপনারে আমার এখানে পাইলাম !!!

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।