খাইরুন লো...

ধুসর গোধূলি এর ছবি
লিখেছেন ধুসর গোধূলি (তারিখ: শনি, ১১/১০/২০০৮ - ৮:৫৮পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

আমারে লাইনে আনার জন্য নাকি এক শক্ত 'বউ' দরকার। এই কথা শুনে আমি যখন মাথা চুলকাই, শেষ পর্যন্ত কি তাইলে আমার কপালে লোহার মূর্তি আছে নাকি? ঠিক তখনই একটা লিংক আসে চোখের সামনে।

গানরাজ বলে একটা অনুষ্ঠান হয় চ্যানেল আইতে। বাছাই পর্বের গ্রুপ সিতে 'ক্লাস নার্সারী'তে পড়ুয়া এক শিল্পী 'হৃদ্য' এলেন এবং মাইক্রোফোন মুখের কাছে নিয়ে হাতে তুড়ি বাজিয়ে যেভাবে গানটা গাইলেন, রাপু খাপাং না হয়ে উপায় নাই। শিল্পীর গায়কী ঢং নিয়ে বোদ্ধারা বলবেন, সাধারণ শ্রোতা হিসেবে আমি যা বুঝলাম তা হলো, এই শিল্পী বড় হলে কী হয় সেটা সময়ই বলে দেবে।

জয়বাবা য়্যুট্যুব।


মন্তব্য

প্রকৃতিপ্রেমিক এর ছবি

কঠিন গান। ভাই আপনি পারলে এরকম সুন্দর সুন্দর গান পোস্ট করে রাখেন। আমি সেদিন চ্যানেল আইতে গানটা শুনেছি।

অতিথি লেখক এর ছবি

কি গাইলো, কি গাইলো!!! আমি তো মুগ্ধ, অবাক, টাসকি....ইনি বড় হইলে আমাদের এখনকার যত বড় গানের শিল্পী আছেন তাদের কাতারে মাথা উচু করে দাড়াবে নিঃসন্দেহে।

ধন্যবাদ পোষ্টের জন্য। তয় "শক্ত বউ" ও "লোহার মুর্তি" এই সব দিয়া কি বুঝাইতে চান ভাইজান?? (!!)

কল্পনা আক্তার

.....................................................................................
সব মানুষ নিজের জন্য বাঁচেনা

ভূঁতের বাচ্চা এর ছবি

গানটা আসলেই ঐ পিচ্চি জোস গাইছে।

আপনার বিবাহযোগ্যা মেয়ে খোঁজার সাথে এই পিচ্চির গানের তেমন মিল পেলাম না তবে উপস্থাপিকা তানিশাকে পছন্দ হইলেও হইতারে মনে হইতাছে।

--------------------------------------------------------

ধুসর গোধূলি এর ছবি
আলমগীর এর ছবি

এই গানটা+প্লাস সিনেমাটা+মৌসুমি সবই আমার প্রিয় হাসি
মেয়েটা জটিল গাইছে।
ধুগো ধন্যবাদ।

অভ্রনীল এর ছবি

জটিল গান

তবে প্রথম প্যারাখানা পরিষ্কার না... পাত্রী খোঁজার সাথে "শক্ত বউ" এর বেশ মিল আছে... কিন্তু "লোহার মূর্তি"র শানে নুযুল কী?

_________________________________
| নাদানের ছোট্ট জগৎ |
auto

ধুসর গোধূলি এর ছবি

- এইখানেও প্রথম প্যারাখানা ধোঁয়া তৈরী করে ফেললো? মন খারাপ
জনগণ বলে আমার কপালে নাকি শক্ত বউ আছে, তো আমি ভাবলাম তাইলে কি আমার একটা লোহার মূর্তিরে বিবাহ করতে হয় কীনা! লোহার মূর্তি ছাড়া তো শক্ত বউয়ের কোনো উদাহরণ দেখি না! কেউ জানেন নাকি? চিন্তিত

শিল্পীর গাওয়া এই গানটার সাথে লোহার বউয়ের কোনো মিল নাই। যার কাছ থেকে খোটাটা খাইলাম, সে-ই গানটা দিলো মন ভালো করার জন্য, এই আরকী! মন খারাপ

ধন্যবাদ উপরের সবাইরে। (তালিয়া)
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

মুজিব মেহদী এর ছবি

আমি কই কী, লোহার বউ না খুঁইজা প্লাস্টার অব প্যারিসের খোঁজেন, সহজে মিলব। অবশ্য দাম একটু বেশি লাগলেও লাগতারে।
এইডাও নরম অইবো না।
................................................................
তোমার হাতে রয়েছি যেটুকু আমি, আমার পকেটে আমি আছি যতটা, একদিন মনে হবে এটুকুই আমি, বাকি কিছু আমি নই আমার করুণ ছায়া

... ... ... ... ... ... ... ... ... ... ... ... ... ... ... ... ... ...
কচুরিপানার নিচে জেগে থাকে ক্রন্দনশীলা সব নদী

ধুসর গোধূলি এর ছবি

- তার মানে 'আমার জন্য শক্ত বউ-ই লাগবে' দুর্জনের এই কথা আপনি সমর্থন করলেন? কর্তে পারলেন মুজিব ভাই? মন খারাপ
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

অভ্রনীল এর ছবি

তাও ভাল, "লোহার" বউয়ের কথা আপনার মাথায় আইসে... অন্তত বুড়া বয়সে তো মরিচা পইড়া নরম হবে, "স্টেনলেসস্টিলের" বউ হইলে খবর আসিলো...

_________________________________
| নাদানের ছোট্ট জগৎ |
auto

সুলতানা পারভীন শিমুল এর ছবি

মনেরও বাগানে ফুটিলো ফুল রে
রসিক ভ্রমর আইলো না...
এই গানটাও কিন্তু দারুণ গেয়েছে ওই পিচ্চি।
স্টাইল কি তার !
(এই গানটাও কিন্তু ধুগোর জন্য প্রযোজ্য।) চোখ টিপি

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

ধুসর গোধূলি এর ছবি
অতন্দ্র প্রহরী এর ছবি

আমি তো একটা কমেন্ট করসিলাম। আমার কমেন্টটা খায়া ফেললো কে? মন খারাপ
গুরু, "শক্ত" বউ দিয়া কি করবেন! মাথা চুলকানো ছাড়া কিন্তু আর কিছুই করার থাকবো না চোখ টিপি
_______________
বোকা মানুষ মন খারাপ

ধুসর গোধূলি এর ছবি

- এইখানে ছুট্টু একটা কারেকশন আছে তো! যে আমারে এই রকম বউয়ের প্রয়োজনীয়তার কথাটা বলছিলো সে আবার আমার কাউকাউয়ের চোটে এইটাও উল্লেখ করছে যে বউ মনের দিক দিয়া 'স্টেইনলেস ষ্টীল' তবে শরীরের দিক দিয়া মাখন না কিসের মতো নরম না জানি কী জানি কইছিলো! চোখ টিপি
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

অনিন্দিতা  এর ছবি

ভ্যালেন্তিনা কে ট্রাই করে দেখতে পারেন ।
ও বেচারা শক্ত বউ না ও হতে পারে।
অত চিন্তার কিছু নাই..

ধুসর গোধূলি এর ছবি

- ভ্যালেন্তিনার চেহারা মোবারকেই কেমন জানি একটা 'খাইয়ালামু' ভাব আছে। মানুষের রাগী রাগী খোমা দেখলে আমার এমনিতেই ডর করে। আর আমারে লাইনে আনতে তো নরম না শক্ত বউ দরকার! 'আয়রন ও-মেন' [বহুবচন - খিয়াল কইরা কৈলাম! চোখ টিপি ]
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

অনিন্দিতা এর ছবি

তাহলে ভ্যালেন্তিনাকে টীম সহ খবর দেন

ধুসর গোধূলি এর ছবি
সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

আমার কমেন্টও দেখি খাইছে... আর করুমনা...
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

ধুসর গোধূলি এর ছবি

- ক্যান, কমেন্ট করলে কি কেউ পয়সা দাবী করে? মিয়া সচলায়তনের ইতিহাসে প্রথম কমেন্ট কইরা কমেন্টের কোটা পর্যন্ত শ্যাষ কইরা লাইছি এই আমি। আছেন কই?
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

হিমু এর ছবি

তোর বউ শক্ত হইলে আমাদের কী? শালি নরম হইলেই আমরা খুশি।


হাঁটুপানির জলদস্যু

ধুসর গোধূলি এর ছবি

- তুই তো লোক ভালো নারে! শালির পরিমান কয়টা সেইটা না জাইনাই কাফেলা নিয়া রওনা দিছস! পান্ডবগো মতো অবস্থা করবি নাকি! চিন্তিত

তোর অত্যাচারে মনে হচ্ছে বিয়া করলে প্রাইমারী ইশকুলের কোনো ছাত্রীরেই বিয়া করুম। তার ছোট বইন নিশ্চই নার্সারীতে আসা-যাওয়া করবো! আর তুই নিশ্চই একটা নার্সারীর বালিকার নরমত্ব আর শক্তত্ব পরিমাপে যাবি না! দেঁতো হাসি
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

হিমু এর ছবি

তাইলে নরম দেইখা শাশুড়ি খুঁজিস চোখ টিপি


হাঁটুপানির জলদস্যু

ধুসর গোধূলি এর ছবি
দৃশা এর ছবি

এরেই কয় পকেট সাইজ পাওয়ার হাউজ।
----------------------------------------------
দুঃখ তোমায় দিলেম ছুটি...
বুক পাঁজর আজ ফাঁকা।
দুঃখ বিদায় নিলেও সেথায়...
দুঃখের ছবি আঁকা।

দৃশা

পরিবর্তনশীল এর ছবি

সোয়া চান পাখি শুনছেন? দশ এগারো বছরের বাচ্চা একটা পোলা। গানটা শুইনা হিংসায় আনন্দ হইছে।
---------------------------------
ছেঁড়া স্যান্ডেল

রাফি এর ছবি

http://www.youtube.com/watch?v=u2h4BqGVrK8

গত দুইদিনে অন্তত বিশজনরে এই গান শুনাইছি।
ভিডিওটা দেখেন কইলজা ঠান্ডা হইয়া যাইব।
---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

ধুসর গোধূলি এর ছবি

- এতোদিন সময় পাওয়া হয় নাই, আজকে থেকে লম্বা একটা 'বাঙ' মারতাছি। এই সুযোগে গানরাজ দেখতেছি। এই গানটাও দেখলাম, শুনলাম, মুগ্ধ হলাম। কিন্তু আমাদের খায়রুন খালা কই? পরবর্তী রাউন্ডে যায় নাই? সব গুলা অবশ্য এখনো দেখা হয় নাই।
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।