শুভ জন্মদিন গুরু!

দ্রোহী এর ছবি
লিখেছেন দ্রোহী (তারিখ: শনি, ০২/০৫/২০০৯ - ১২:১৭অপরাহ্ন)
ক্যাটেগরি:

শুভ জন্মদিন গুরু! আজ অবধি বেঁচে থাকলে আরো চমৎকার কিছু উপহার পেতাম আপনার কাছ থেকে।


মন্তব্য

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

হ...
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

শাহেনশাহ সিমন [অতিথি] এর ছবি

সুমন চৌধুরী এর ছবি

শুভ জন্মদিন গুরু!



অজ্ঞাতবাস

পটলবাবু [অতিথি] এর ছবি

সেই ডি জে কিমার থেকে শুরু... চলুক

কনফুসিয়াস এর ছবি

শুভ জন্মদিন, বস।
থ্যাংকু দ্রোহী ভাই।
-----------------------------------
আমার ইচ্ছে হলো বাজাতে গীটার, মন আমার, মন আমার, মন আমার-

-----------------------------------
বই,আর্ট, নানা কিছু এবং বইদ্বীপ

শিক্ষানবিস এর ছবি

শুভ জন্মদিন গুরু।
১৯৯২ সালের দিকে এক সাক্ষাৎকারে বলেছিলেন ভবিষ্যতে মহাভারত অবলম্বনে এবং কিছু ঐতিহাসিক সিনেমা বানানোর ইচ্ছা আছে। খুব মিস করছি।

লুৎফুল আরেফীন এর ছবি

হুমম
___________________________
বাংলাদেশ আমার বাংলাদেশ

খেকশিয়াল এর ছবি

শুভ জন্মদিন গুরু

------------------------------
'..দ্রিমু য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

-----------------------------------------------
'..দ্রিমুই য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

রেনেট এর ছবি

শুভ জন্মদিন, রায় সাহেব।
দ্রোহী সাহেব দেখা যায় গত বছরের পোস্ট দাড়ি, কমা, ছবি হুবুহু কপি পেস্ট মারলেন!
--------------------------------------------------------------------------
No one can save me
The damage is done

---------------------------------------------------------------------------
একা একা লাগে

ইশতিয়াক রউফ এর ছবি

গুরুর জন্মদিনে গতবছরে লেখা পোস্টের লিংক রেখে যাই এখানে আমিও তাহলে। স্বপ্ন আর হিংসার সত্যজিতের জন্মদিনে শুভেচ্ছা।

"এক একটা দিন"

দ্রোহী এর ছবি

"এক একটা দিন" লেখাটা আমার কী যে প্রিয়!!!

অতন্দ্র প্রহরী এর ছবি

আমারও হাসি

এম. এম. আর. জালাল এর ছবি

সেই বিখ্যাত রেলগাড়ীর দৃশ্য ;
http://www.youtube.com/watch?v=xGaIAWn2PJo


এম. এম. আর. জালাল
"ফিরে দেখুন একাত্তর ঘুরে দাঁড়াক বাংলাদেশ।"


এম. এম. আর. জালাল
"ফিরে দেখুন একাত্তর ঘুরে দাঁড়াক বাংলাদেশ।"

অনিকেত এর ছবি

শুভ জন্মদিন গুরু।
দ্রোহী ভাই---আরেক্টু দীর্ঘ লেখা দেন এই নিয়ে---

লুৎফর রহমান রিটন এর ছবি

ধন্যবাদ দ্রোহী।
আমার শৈশব-কৈশোরে আমার মনোজগতকে বর্ণিল বিভায় আলোকিত করে রেখেছিলেন একজন সত্যজিৎরায়। যৌবনেও আমার জীবন সত্যজিৎময়।

বরাবরের মতো আজও এই মহাগুরুর জন্মদিনটা আমি আমার নিজস্ব কায়দায় পালন করবো। তাঁর কোনো একটা লেখা পাঠ করবো আরো একবার। তারপর দেখবো তাঁর বানানো কোনো একটা অসাধারণ চলচ্চিত্র। গুপী গাইন বাঘা বাইন, হীরক রাজার দেশে, চারুলতা, আগন্তুক, জন অরণ্য, পথের পাঁচালী, অশনি সংকেত, অপুর সংসার কিংবা পিকু। আর শুনবো গান--আহা কি আনন্দ আকাশে বাতাসে.........

মহারাজা তোমারে সেলাম......

হাবু বেশ বড়সড়,গাবুটা তো পিচ্চি
হেরে গিয়ে হাবু বলে--উৎসাহ দিচ্ছি!

রণদীপম বসু এর ছবি

বাঙালির অহঙ্কার সত্যজিৎ রায়ের এই জন্মতিথিতে একরাশ শ্রদ্ধা।

ধন্যবাদ দ্রোহী ভাই।

-------------------------------------------
‘চিন্তারাজিকে লুকিয়ে রাখার মধ্যে কোন মাহাত্ম্য নেই।’

সাইফুল আকবর খান এর ছবি

চলুক

___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।