শুভ জন্মদিন নজমুল আলবাব

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: বিষ্যুদ, ২২/১১/২০০৭ - ১০:২২অপরাহ্ন)
ক্যাটেগরি:

শুভ জন্মদিন কবি নজমুল আলবাব!!

বেঁচে থাকার স্বপ্নটাকে জাপটে ধরে রেখো

অতিথি লেখক


মন্তব্য

শেখ জলিল এর ছবি

শুভ জন্মদিন নজমুল আলবাব।
কীর্তিমান হোক এই বেঁচে থাকা।

যতবার তাকে পাই মৃত্যুর শীতল ঢেউ এসে থামে বুকে
আমার জীবন নিয়ে সে থাকে আনন্দ ও স্পর্শের সুখে!

শ্যাজা এর ছবি

শুভ জন্মদিন নজমুল...

খুব ভালো থাকুন সব সময়..


---------
অনেক সময় নীরবতা
বলে দেয় অনেক কথা। (সুইস প্রবাদ)

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

বউ বাটা বল সাবানের জীবনে সংসারী স্বার্থপর অনুভূতি, বৃষ্টি পিয়াসী মন আর বুকের উপর সাপ যখন রাস্তা কেটে চলে যায়, অথবা আলগোছে দেয়ালে দাগ ফেলে যায় তখন নাতাশার নানার গাড়ীতে বৃষ্টির গান শুনতে শুনতে দুধ ভাত খেয়ে পূর্ণিমা দেখে মেঘে মেঘে বেলা'দির আকাশ ছুঁতে ইচ্ছে করে অথচ মৌলির বাবার চোখে চোখ রেখে ভুল সময়ের মর্মাহত বাউল জলজ বিষণ্নতায় জ্বরগ্রস্থ ব্যক্তিগত ব্যাখ্যানে বলে - আমার কোনদিন দুধ চা খাওয়া হবে না!

এইসব কল্পকথা-গল্পকথার রূপকার, সুহৃদ নজমুল আলবাবের জন্মদিনে অজুত নিজুত শুভকামনা।

সৌরভ এর ছবি

শুভ জন্মদিবস, ভালো লাগা মানুষ।


আবার লিখবো হয়তো কোন দিন

দৃশা এর ছবি

আপনেও দেখি আমার থেইক্কা ১ মাসের ছোট। মন খারাপ
এটা কিছু হইল একটা???
আব্বাজ্বী ছুটু হইলে কেমবে কি??
যাউকগা ............
এইদিনে ফ্যান্টাবুলাস সময় কাটুক...শুভ জন্মদিন ।

দৃশা

সৌরভ এর ছবি

এই মাইয়া কৈ থাকে?
বেশি কথা কয় দেইখা স্যারে ব্যান দিসিলো মনে করছিলাম। বাইঁচা আছে দেখি।

মেট্রিক পাস দেওয়া হৈসে?


আবার লিখবো হয়তো কোন দিন

টাস্‌কি এর ছবি

শুভ জন্মদিন। দৃশা বুনডি, ছোড ভাইডিরে আপনি কতি নেই। নিজির বয়সখান কিন্তু কয়ি ফেইল্লেন।

ইরতেজা এর ছবি

শুভ জন্মদিন নজমুল ভাই

_____________________________
টুইটার

ফারুক হাসান এর ছবি

শুভ জন্মদিন !
----------------------------------------------
আমাকে নিঃশব্দে অনুসরণ করে একটা নদী-
সাথে নিয়ে একটা পাহাড় আর একটা নিঃসঙ্গ মেঘ।

অমিত আহমেদ এর ছবি

অপু ভাইকে জন্মদিনের শুভেচ্ছা!


ব্লগস্পট | ফেসবুক | ইমেইল

সুমন চৌধুরী এর ছবি

শুভ জন্মদিন



ঋণম্ কৃত্বাহ ঘৃতম্ পীবেৎ যাবৎ জীবেৎ সুখম্ জীবেৎ

দ্রোহী এর ছবি

শুভ জন্মদিন হে বউ, বাটা, বলসাবানের মালিক।


কি মাঝি? ডরাইলা?

হাসান মোরশেদ এর ছবি

বাপের শালা,নানার পোলা-ভালো থেকো,বেঁচেবর্তে থাকো ।
-----------------------------------------
ভালো নেই,ভালো থাকার কিছু নেই

-------------------------------------
জীবনযাপনে আজ যতো ক্লান্তি থাক,
বেঁচে থাকা শ্লাঘনীয় তবু ।।

ধুসর গোধূলি এর ছবি

- শুভ জন্মদিন, বাবাইয়ের বাবা আর রঙ-তুলির ভালোবাসার জমিনের একচ্ছত্র অধিকারী!
_________________________________
<সযতনে বেখেয়াল>

কনফুসিয়াস এর ছবি

ঐ আলবাব ভাই, ঐ,
শুভ জন্মদিন।
-----------------------------------
যা দেখি তা-ই বলি...

-----------------------------------
বই,আর্ট, নানা কিছু এবং বইদ্বীপ

নিঘাত তিথি এর ছবি

এই দুর্দিনে "শুভ" বলার মত একটা উপলক্ষ্য খুঁজে পাওয়া গেলো তবু...
শুভ জন্মদিন নজমুল আলবাব ভাই।
----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

বিপ্লব রহমান এর ছবি

হেপ্পী বাড্ডে!


আমাদের চিন্তাই আমাদের আগামী: গৌতম বুদ্ধ


একটা ঘাড় ভাঙা ঘোড়া, উঠে দাঁড়ালো
একটা পাখ ভাঙা পাখি, উড়াল দিলো...

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

আররে!! কখন জন্মদিন আইলো গ্যালো টেরই পাইলাম না।

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

তীরন্দাজ এর ছবি

জীবন সচল আর সুখময় হোক!
**********************************
যাহা বলিব সত্য বলিব

**********************************
যাহা বলিব, সত্য বলিব

মাশীদ এর ছবি

শুভ জন্মদিন আমার ভাইজান।
সব সময় ভাল থাকুন, এই কামনা করি সব সময়।
আর আমার ভাগের কেকটা বাবাইকে দেবেন প্লিজ!


ভাল আছি, ভাল থেকো।


ভাল আছি, ভাল থেকো।

বিবাগিনী এর ছবি

অনেক অনেক শুভেচ্ছা।

‌‌::একাকিত্বের বিলাস আমার অনেকদিনের সাধ::

‌‌::একাকিত্বের বিলাস আমার অনেকদিনের সাধ::

নজমুল আলবাব এর ছবি

এত এত ভালবাসা আমি রাখব কোথায়?
সারাদিন ধরেই ভাবছি আর আনত হচ্ছি।
সকলকে আমার অনেক কৃতজ্ঞতা, ভালবাসা।
নাম ধরে ধরে বলা উচিত কিন্তু তাতে রিপিটেশন
এসে যাবে। আসলে সবার জন্যতো একি ভাষায়
বলতে হবে, এত ভালবাসা আপনারা দিলেন
আমি কি এর যোগ্য?

ভাল থাকবেন বন্ধুরা।

শুভেচ্ছা জানালেন যে অতিথি তার নামটা জানতে পারলে বেশ ভাল লাগত।

ভুল সময়ের মর্মাহত বাউল

ধুসর গোধূলি এর ছবি

- দেহেন আপনের কোন কালের প্রেমিকা মনে কইরা একটা শুভেচ্ছা দিয়া গেছে কিনা। পেরেম তো আর মাশাল্লাহ কম করেন নাই।
কপালে খারাবি না চাইলে ভাবীরে এই পোস্ট পড়াইয়েন না।
_________________________________
<সযতনে বেখেয়াল>

নজমুল আলবাব এর ছবি

কেন বউর লগে কি আমি পিরিত করিনাই? আর এখন কি আমি তার লগে পিরিত করা ছাইড়া দিছি?
ভুল সময়ের মর্মাহত বাউল

আড্ডাবাজ এর ছবি
রেজওয়ান এর ছবি

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।