আলহামদুলিল্লা'

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: বুধ, ১৫/১০/২০০৮ - ৯:৫২পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

"পলাতক" মুজাহিদ সরকার মিল্লা
গণতন্ত্রের কলা আলগোছে ছিল্লা
খাইতেছে গিল্লা !
আসেন সবাই বলি - আলহামদুলিল্লা' !

ছড়াকার


মন্তব্য

লুৎফর রহমান রিটন এর ছবি

মুগ্ধ হলাম ছড়াটি পড়ে।

হাবু বেশ বড়সড়,গাবুটা তো পিচ্চি
হেরে গিয়ে হাবু বলে--উৎসাহ দিচ্ছি!

অতিথি এর ছবি

হাঃ হা: গড়াগড়ি দিয়া হাসি

অতিথি লেখক এর ছবি

অনেক ধন্যবাদ রিটন ভাই ।
- ছড়াকার

সুজন চৌধুরী এর ছবি
আলমগীর এর ছবি

আলহামদুলিল্লাহ।

ইশতিয়াক রউফ এর ছবি

ভালৈছে!

সংসারে এক সন্ন্যাসী এর ছবি

দারুণ!

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
Life is what happens to you
While you're busy making other plans...
- JOHN LENNON

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
টাকা দিয়ে যা কেনা যায় না, তার পেছনেই সবচেয়ে বেশি অর্থ ব্যয় করতে হয় কেনু, কেনু, কেনু? চিন্তিত

রায়হান আবীর এর ছবি

বড়ই আজিব কাহিনি...

বানিজ্য উপদেষ্টারে সাংবাদিকরা পলাতক মুজাহিদের সম্পর্কে জিজ্ঞেস করলে তিনি মাইক বাড়িয়ে দেন নিজামীর উদ্দেশ্যে, নিজামী বাড়িয়ে দেন মুজাহিদের উদ্দেশ্য...আহ্‌ কি দারুন পাস পাস খেলা। (তালিয়া)

=============================
তু লাল পাহাড়ীর দেশে যা!
রাঙ্গা মাটির দেশে যা!
ইতাক তুরে মানাইছে না গ!
ইক্কেবারে মানাইসে না গ!

অতিথি লেখক এর ছবি

ধন্যবাদ অতিথি, সুজন চৌধুরী, আলমগীর, ইশতিয়াক রউফ, সংসারে এক সন্ন্যাসী, রায়হান আবীর ।
-ছড়াকার

কীর্তিনাশা এর ছবি

এইটা তো ছড়া না যেন বোমা !!

কিন্তু ছড়াকাররে কেমন চেনা চেনা মনে হইতাসে !! চিন্তিত
-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

নজমুল আলবাব এর ছবি

আপনে কে? আপনার পরিচয়?
বোমা কিন্তু ফাটছে ভাই/ভগ্নিজান।

ভুল সময়ের মর্মাহত বাউল

রাফি এর ছবি

অতি উত্তম। গুল্লি

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

পুতুল এর ছবি

আলমুজাহিদুল্লাহ!
**********************
কাঁশ বনের বাঘ

**********************
ছায়াবাজি পুতুলরূপে বানাইয়া মানুষ
যেমনি নাচাও তেমনি নাচি, পুতুলের কী দোষ!
!কাশ বনের বাঘ!

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

চলুক
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

রাকিব হাসনাত সুমন এর ছবি

সরকার ও মুজাহিদ--- দু পক্ষই তো বিশেষ মহলের আশীর্বাদপ্রাপ্ত.......

স্বপ্নাহত এর ছবি

গুরু গুরু

---------------------------------

বিষণ্ণতা, তোমার হাতটা একটু ধরি?

---------------------------------

বাঁইচ্যা আছি

রানা মেহের এর ছবি

জোস
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

হাসান মোরশেদ এর ছবি

সুজঞ্চৌধুরীর একটা উত্তম কার্টুন আবশ্যক এই ছড়া-বোম এর সাথে
-------------------------------------
জীবনযাপনে আজ যতো ক্লান্তি থাক,
বেঁচে থাকা শ্লাঘনীয় তবু ।।

-------------------------------------
জীবনযাপনে আজ যতো ক্লান্তি থাক,
বেঁচে থাকা শ্লাঘনীয় তবু ।।

আকতার আহমেদ এর ছবি

আলহামদুলিল্লা'

রণদীপম বসু এর ছবি

'আলহামদুলিল্লাহ'

-------------------------------------------
‘চিন্তারাজিকে লুকিয়ে রাখার মধ্যে কোন মাহাত্ম্য নেই।’

অতিথি লেখক এর ছবি

সবাইকে অনেক ধন্যবাদ
-ছড়াকার

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।