প্রশ্ন

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: রবি, ০৭/১২/২০০৮ - ২:৪৬অপরাহ্ন)
ক্যাটেগরি:

আমার একটি প্রশ্ন আছে?

* আচ্ছা, আমি জন্ম "গ্রহন" করেছি, নাকি আমাকে "জন্মানো" হয়েছে?

দয়াকরে আমাকে বলবেন কেউ...


মন্তব্য

গৌতম এর ছবি

প্রশ্নটা ভালো তুলেছেন।

তবে এরকম প্রশ্ন আমারো একটা ছিলো-

অধিকাংশ মানুষই কি মৃত্যু'বরণ' করে? নাকি মারা যায়? প্রথম আলোর এক বিজ্ঞজনকে জিজ্ঞেস করেছিলাম। আমার বালসুলভ প্রশ্নে উনি বিরক্ত হয়েছিলেন।
.............................................
আজকে ভোরের আলোয় উজ্জ্বল
এই জীবনের পদ্মপাতার জল - জীবনানন্দ দাশ

ব্লগস্পট ব্লগ ::: ফেসবুক

.............................................
আজকে ভোরের আলোয় উজ্জ্বল
এই জীবনের পদ্মপাতার জল - জীবনানন্দ দাশ

আলমগীর এর ছবি

"সহযোগিতা ছাড়া কি কিছু হয়?"

হুমায়ুন ফরিদী কোন এক সিনেমায় বলত।

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

স্যার, সিনেমাটার নাম - প্রাণের চেয়ে প্রিয়।
'পড়েনা চোখের পলক' গানের সিনেমা।
আর এই ডায়ালগের ঐ দৃশ্যে ছিল - 'হু ফরিদী, বুলবুল আহমেদ, ববিতা।

চোখ টিপি

ধুসর গোধূলি এর ছবি

ধর্মীয় বা প্রাকৃতিক- যেভাবেই বলেন উত্তর একটাই। আমাকে জন্মানো হয়েছে। তারই প্রসেস হিসেবে আমি জন্ম গ্রহন করেছি।
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

নিরিবিলি এর ছবি

good question...

রণদীপম বসু এর ছবি

ধুগো'র মন্তব্যে সহমত।

-------------------------------------------
‘চিন্তারাজিকে লুকিয়ে রাখার মধ্যে কোন মাহাত্ম্য নেই।’

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

উত্তর জেনে লাভ নাই।
যা ঘটার ঘটে গেছে...

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।