শহর

তাসনীম এর ছবি
লিখেছেন তাসনীম (তারিখ: শুক্র, ০৪/১২/২০০৯ - ১২:৩৯অপরাহ্ন)
ক্যাটেগরি:

হঠাৎ কেন তোমার কাছে ছুটে চলে আসি?
দেখব নাতো তোমার মুখের হাসি রাশি রাশি,
সকালে নয়, দুপুরে নয়, আগুন ঝরা সাঁঝে,
আমার ছুটি শীতের রাতে তোমার বুকের মাঝে।
প্রিয়া আমার, শহর আমার, বাসবে আজও ভালো?
অন্ধকারে এখনওকি জ্বালবে আমার আলো?
--------------------
তাসনীম (tmhossain)


মন্তব্য

রাফি এর ছবি

AB এর গানটা মনে পড়ল প্রথম লাইনটা পড়েই; কবিতাটা আলাদা করে পড়তেই পারলাম না..

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

তাসনীম [অতিথি] এর ছবি

কোন গানটা?

তাহসিন আহমেদ গালিব এর ছবি

সুন্দর

শেখ নজরুল এর ছবি

যাই হোক কথাগুলো ভালোলাগলো।

শেখ নজরুল

শেখ নজরুল

প্রকৃতিপ্রেমিক এর ছবি

সুন্দর।

জি.এম.তানিম এর ছবি

দারুণ লেখা...

ছেড়ে আসা কিংবা গেঁড়ে বসা শহরদের গল্প।

-----------------------------------------------------------------
কাচের জগে, বালতি-মগে, চায়ের কাপে ছাই,
অন্ধকারে ভূতের কোরাস, “মুন্ডু কেটে খাই” ।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।