জন্ম আমার ধন্য হল

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: বিষ্যুদ, ০৪/০৮/২০১১ - ১:৪২অপরাহ্ন)
ক্যাটেগরি:

আমি তন্ময়, রুবেল এবং আল-আমিন খুবি ভাল বন্ধু বলতে গেলে আত্মার মিল। সেই ঢাকা বিশ্ববিদ্যালয় জীবনের প্রথম থেকেই আমরা বন্ধু এবং চলছে নিরবিচ্ছিন্ন ভাবে। আমাদের ৩ জনের অনেক মিল আছে বলেই আমরা বন্ধু। আমাদের ৩ জনের সবথেকে বড় মিল হল আমরা ঘুরতে পছন্দ করি। একটু ছুটি পেলেই হল আমরা ঘুরতে বের হতেই হবে; টাকা পয়সা কোন সমস্যায় না, কোন না কোন ভাবে যোগাড় হয়ে যায়। এরকম একটা ট্যুরের গল্প হল ২০০৯ সালের সেন্ট- মার্টিন ট্যুর। আমাদের প্রতিটি ট্যুরেই কিছু নতুন মানুষ যোগ হয়, এবার আমাদের সাথে যুক্ত হল আমার আরও একজন খুব ভাল বন্ধু রুহিন এছাড়াও ছিল বন্ধু বিপুল এবং জুনিয়র শাহারিয়ার এবং দিপন। এই ট্যুরে আমাদের এই রূপসী বাংলাদেশের রূপে আমরা পাগল হয়ে গিয়েছিলাম বলতে গেলে। আমাদের সেই অনুভূতির কিছুটা ক্যামেরায় বন্দি আবস্থায় সবার সামনে তুলে ধরা..

[img]http://farm7.static.flickr.com/6138/6007872240_35973d9169_z.jpg [/img]

আমার দেশের এমন রূপ দেখে সেদিন বলেছিলাম ধন্য; তোমার বুকে জন্মে আমি ধন্য।

তন্ময়_আহসান


মন্তব্য

তানিম এহসান এর ছবি

কি সুন্দর! কি সুন্দর!

The Reader এর ছবি

ছবি গুলো সুন্দর এবং মন ভরান । হাসি

অর্ক রায় চৌধুরী এর ছবি

অনবদ্য।

সাইফ জুয়েল এর ছবি

ইক্কেবারে মনডা ভইরা গেল!!!

otithi lekhok এর ছবি

ভালা হইছে...

সাইফ জুয়েল এর ছবি

জব্বর ছবি তুলছেন। টাসকি লাইগা গেছে!!!

নিবিড় এর ছবি

ছবিগুলা সুন্দর। তবে লেখাটা মনে হয় বেশি ছোট হয়ে গেছে, প্রত্যেকটা ছবির সাথে একটু একটু বর্ণনা দিলে হয়ত আরেকটু ভাল হত।

মৌনকুহর এর ছবি

চলুক
নিবিড়দা'র সাথে একমত। প্রত্যেকটা ছবির সাথে একটু বর্ণনা দিলে ভালো হত।

-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-
ফেসবুক -.-.-.-.-.- ব্যক্তিগত ব্লগ

বন্দনা এর ছবি

ছবিগুলো দেখে আমি পুরাই মুগ্ধ।

সুজা এর ছবি

আমারও যাওয়ার কথা ছিল মন খারাপ
আরও বর্ণনা দিলেন না কেন?

Chowdhury Al-Amin এর ছবি

ছবিগুলো দেখে মুগ্ধ.......

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

ছবিগুলো সুন্দর... আরেকটু বর্ণনা থাকলে ভালো হতো। মাস কয়েক আগে ঘুরে আসছি

______________________________________
পথই আমার পথের আড়াল

ফাহিম হাসান এর ছবি

বেশ ভাল ছবি তুলেন আপনি। কম্পোজিশান সেন্স ভাল।

মৃত্যুময়-ঈষৎ এর ছবি

চলুক সুন্দর।

আশরাফ মাহমুদ এর ছবি
ইস্কান্দর বরকন্দাজ এর ছবি

চলুক

guest_writer এর ছবি

ছবি গুলো খুবি সুন্দর......
nawarid nur saba

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।