অকবিতা-০১

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: বিষ্যুদ, ০২/০৫/২০১৩ - ১:৪৭পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

তোমায় ক্ষমা করলাম।
যতটা দুঃখ দিয়ে তুমি
আমার বেঁচে থাকা কেড়ে নিলে
তার জন্য কিছুই বললাম না !
তুমি তোমার সোনার হরিণ নিয়ে
বেঁচে থাক চিরকাল
নিত্য নতুন গান নিয়ে
আর ছুটে আসব না !

তুমি বৃষ্টি চেয়েছিলে,
আমার কালমেঘগুলো তোমায়
তৃষ্ণার্তই রেখেছে সারাদিন
তবুও তোমাকে
ক্ষমা করলাম
আমার মেঘগুলো
আর কখনও তোমার
চোখ ভেজাবে না!

নাহিয়েন

ছবি: 
31/05/2007 - 2:46অপরাহ্ন

মন্তব্য

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

ছবিটা বেটার হয়েছে।

ষষ্ঠ পাণ্ডব এর ছবি


তোমার সঞ্চয়
দিনান্তে নিশান্তে শুধু পথপ্রান্তে ফেলে যেতে হয়।

অরফিয়াস এর ছবি

----------------------------------------------------------------------------------------------

"একদিন ভোর হবেই"

অরফিয়াস এর ছবি

ঠিক ঠাক, কাব্যচর্চা চলুক, তবে দৈনিক কবি হয়ে যাবেন না পিলিজ।

----------------------------------------------------------------------------------------------

"একদিন ভোর হবেই"

শাব্দিক এর ছবি

চলুক

---------------------------------------------------------
ভাঙে কতক হারায় কতক যা আছে মোর দামী
এমনি করে একে একে সর্বস্বান্ত আমি।

মহম্মদ হোসেন এর ছবি

পরিমিত সৌন্দর্য , ভালো লেগেছে

ষষ্ঠ পাণ্ডব এর ছবি

শিরোনামে লেখা 'অকবিতা'। আবার কাটেগরিতে লেখা 'কবিতা'। তাহলে কোনটা ঠিক?


তোমার সঞ্চয়
দিনান্তে নিশান্তে শুধু পথপ্রান্তে ফেলে যেতে হয়।

নাহিয়েন এর ছবি

কবিতা ভেবেই লিখি, তবুও তা কবিতার মর্যাদা পায় না...

নাহিয়েন এর ছবি

কবিতা লেখারই চেষ্টা করি। তবে ওগুলো ঠিক কবিতার মর্যাদা পায় না বলেই 'অকবিতা', অন্তত আমার কাছে !

তারেক অণু এর ছবি

ক্ষমা করলেন, তারপরও তৃষ্ণার্তকে ভেজাবে না কেন অ্যাঁ !

নাহিয়েন এর ছবি

অজানায় পাড়ি দেওয়া আমার যে শুধু কালমেঘই সঞ্চয়!

অমি_বন্যা এর ছবি

কবিতা বুঝি কম তবে আপনার কবিতা ভালো লেগেছে।

kuuhok এর ছবি

সুন্দর, বিশেষ করে ছবিটা।

অতিথি লেখক এর ছবি

দারুণ !

তোমার সাথে একবার বৃষ্টিতে ভেজা, আমার আজন্ম লালিত স্বপ্ন,সাধ,হয়তো দুঃখবিলাস ।
যদি ক্ষমা প্রার্থনাই তোমার একমাত্র অজুহাত হয়,
তবে দয়া করে আর এসো না । কক্ষনো না...

আমিও একটা অকবিতা লিখে ফেললাম খাইছে

তালেব মাষ্টার

নাহিয়েন এর ছবি

চমত্‍কার! চালিয়ে যান....

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।