শিঙালো ছড়া ০৪

হিমু এর ছবি
লিখেছেন হিমু (তারিখ: বুধ, ১৩/০২/২০০৮ - ৯:৪২অপরাহ্ন)
ক্যাটেগরি:

রীতিমতো বড়দের ছড়া। শ্লীলবায়ুগ্রস্তদের পাঠ নিষেধ। সংসারে এক সন্ন্যাসীর "কামরাঙা ছড়া" সিরিজ দিয়ে বহুলাংশে অনুপ্রাণিত। শিরোনামে আংরেজি HORNY কথাটার বাংলা অনুবাদের দুশ্চেষ্টা করা হয়েছে।

shingalo

০৪. হিমেরিক ০২২

প্রেমিকা আমার বেচারী হরিণা, আমি হাভাতিয়া বাঘ
আঁচড়েকামড়ে সোহাগ ঘটালে করে সে খামাকা রাগ।
আমি হেসে বলি, "কেন এ দ্বন্দ্ব?
বলেছেন স্বামী বিবেকানন্দ ...
দুনিয়াতে যদি এসেছিস তবে রেখে যা একটা দাগ!"


মন্তব্য

সুমন চৌধুরী এর ছবি

দেঁতো হাসি



ঋণম্ কৃত্বাহ ঘৃতম্ পীবেৎ যাবৎ জীবেৎ সুখম্ জীবেৎ

কিংকর্তব্যবিমূঢ় এর ছবি

দুনিয়াতে যদি এসেছিস তবে রেখে যা একটা দাগ!"

ব্যাপক হো হো হো
................................................................................

লুৎফুল আরেফীন এর ছবি

___________________________

রেখে গেলাম দেঁতো হাসি

___________________________
বুড়োরা সবাই সমস্বরে বললো, "নবজন্ম", আমি চাইলাম "একটা রিওয়াইন্ড বাটন"

থার্ড আই এর ছবি

কি ভাইজান ফারজানা মাহবুবার প্রোফাইলের প্রেমে পড়েছেন নাকি ??
---------------------------
স্বপ্নকে ছুঁতে চাই সৃষ্টির উল্লাসে

-------------------------------
স্বপ্নকে ছুঁতে চাই সৃষ্টির উল্লাসে

হিমু এর ছবি

আপনার তা-ই মনে হলো এত কিছু ফেলে? আপনি শুধু "মেয়ে ব্লগার"দের পিছে লেগে থাকেন কেন? ব্লগায় না এমন মেয়ে কি নাই দুনিয়ায়?


হাঁটুপানির জলদস্যু

দ্রোহী এর ছবি

ভাস্কো দা কামার বিয়ে ফরযে আইন হয়ে গেছে।


কি মাঝি? ডরাইলা?

হিমু এর ছবি

কোন কুক্ষণে যে কামা ব্লগিং করা শুরু করেছিলো! বেচারী কি আর জানতো যে "মেয়ে ব্লগার" হলে ভাস্কো দা কামা-র হাত থেকে আর রেহাই নাই! আমি তো খবর পেলাম যে বিশ্বসংসার তন্নতন্ন করে ভাস্কোদা একশো আটজন "মেয়ে ব্লগার" এর ঠিকুজি-কুলুজির ডেইটাবেজ তৈরি করে ফেলেছেন। নাহলে কি আর এই রকম চটজলদি এর ওর লিঙ্ক দিয়ে বসতে পারেন?


হাঁটুপানির জলদস্যু

থার্ড আই এর ছবি

কামা নিয়া পোষ্টাইলো কে আর দোষ পড়লো কার এইটা সুধী জনের জানতে বাকী নাই। তবুও হিমুর তথ্য বিকৃতির জন্য আবারও মেয়ে পাঠকদের মনে করায়ে দেই।
হিমু হইতে সাবধান !!
---------------------------
স্বপ্নকে ছুঁতে চাই সৃষ্টির উল্লাসে

-------------------------------
স্বপ্নকে ছুঁতে চাই সৃষ্টির উল্লাসে

হিমু এর ছবি

আপনি যখন মেয়ে পাঠকদের সাবধান করে দিলেন, আমি তাহলে পাঠিকাদের সাবধান করি। হে সম্মানিতা পাঠিকাবৃন্দ, আপনার প্লিজ আমার কাছ থেকে সাবধান থাকুন। থার্ডাইয়ের কাছ থেকে সাবধানে থাকার প্রয়োজন নাই। উনি আপনাদের একদম বিরক্ত করবেন না, এ আমি কিরা কেটে বলতে পারি। কামা থাকতে আপনাদের কোন ভয় নেই।


হাঁটুপানির জলদস্যু

থার্ড আই এর ছবি

---------------------------
স্বপ্নকে ছুঁতে চাই সৃষ্টির উল্লাসে

-------------------------------
স্বপ্নকে ছুঁতে চাই সৃষ্টির উল্লাসে

হিমু এর ছবি

হ ভাই, লজ্জায় মুখ দেখাইতে পারতেসিনা। কষ্ট করে আপনার ব্লগার সম্মেলনের সাক্ষাৎকারখান আরেকবার বাজায় শুনলেই টের পাওয়া যায় ব্লগারের মেয়ে/ছেলে কী।


হাঁটুপানির জলদস্যু

থার্ড আই এর ছবি

শরৎচন্দ্রের মতো আমিও নারী কে দেবতা বলিয়াই জানি। তাইতো উহাদের মনের মধ্যে রাখিয়া পুঁজা করি।'
আর আপনে নারীরে দাগায়া ভড়ায়ে ফেলেন।
আর ব্লগার সম্মেলনের কথা বলছেন ? ধুর মিয়া, অমিতরে জিগান, মেয়েরা আগে থেকেই অমিতকে বলে রাখছিলো , আমি ফোন করলে যেন ওদেরকেও সুযোগ দেয়া হয়।
এ্যারেঞ্জ লাইভ ইন্টারভিউ, বুঝতেই পারছেন।
---------------------------
স্বপ্নকে ছুঁতে চাই সৃষ্টির উল্লাসে

-------------------------------
স্বপ্নকে ছুঁতে চাই সৃষ্টির উল্লাসে

হিমু এর ছবি

একেই বলে সঙ্গদোষ। কামার সাথে মিশে মিশে ব্যাপারটাকে এখন পূজাঅর্চনার দিকে নিয়ে গেলেন? আমার লাইনে আসেন। দাগ নেই তো শেখাও নেই।


হাঁটুপানির জলদস্যু

থার্ড আই এর ছবি

হুমম এইতো গোমর ফাঁস হয়ে গেছে !! এই রকম কয়জনরে দাগাইছেন??
আদুভাইয়ের মত সারা জীবন দাগাইতেই থাকবেন, তবু আপনি কইবেন আহারে আমার শেখা হইলেনা। সবাইরে দাগায়া দাগায়া ছাইড়া দিবেন আর কইবেন এই নাও সার্ফ এক্সেল ধুয়ে ফেলো !!
---------------------------
স্বপ্নকে ছুঁতে চাই সৃষ্টির উল্লাসে

-------------------------------
স্বপ্নকে ছুঁতে চাই সৃষ্টির উল্লাসে

হিমু এর ছবি

গোমর পাইলেন কোথায় যে ফাঁস হবে? সবই তো জানাকথা। আমার দাগাদাগি, আপনার কামার সাথে যৌথপূজা, সবই তো টেবিলের উপর দিয়ে হচ্ছে। আর দোয়া করেন যাতে আদুভাইয়ের জীবন আমার প্রলম্বিত হয়।


হাঁটুপানির জলদস্যু

সৌরভ এর ছবি

রেস্ট্রিক্টেড কমেন্ট।


আমি ও আমার স্বপ্নেরা লুকোচুরি খেলি


আবার লিখবো হয়তো কোন দিন

অতিথি লেখক এর ছবি

শিঙালো ছড়াগুলো অসাধারণ
শ্লীলবায়ুগ্রস্ত-অগ্রস্ত নির্বিশেষে সবার জন্য উন্মুক্ত হলে আরও ভালো হতো।

-------------
মুহাম্মদ২০১৭

রায়হান আবীর এর ছবি

দেঁতো হাসি

অতিথি লেখক এর ছবি

বেশী দাগাদাগি করলে কিন্তু খবর আছে।

-জাহিদ হোসেন
______________________________
যতদূর গেলে পলায়ন হয়, ততদূর কেউ আর পারেনা যেতে।

দ্রোহী এর ছবি

রীতিমতো অশ্লীল !!!!!!!!!!!!!!!!!!!!!!!! হাসি হাসি


কি মাঝি? ডরাইলা?

পরিবর্তনশীল এর ছবি

কবি হিমু'র কথা শুনে দিতে গেলুম দাগ
মেয়েসব শালার এতই চাল্লু- রাখে নাই কোন ফাঁক
---------------------------------
ভাবসাব দেখে মনে হইল "উনি একজন মানুষ"

মুহম্মদ জুবায়ের এর ছবি

রেখে যা একটা দাগ

দাগ দিলেই তো দাগী!

-----------------------------------------------
ছি ছি এত্তা জঞ্জাল!

সংসারে এক সন্ন্যাসী এর ছবি

জব্বর!

লেখাপড়া বাদ দিয়ে এইসব আজেবাজে ছড়া লেখা হচ্ছে! পড়তে বসুন, যান। অচিরেই পরীক্ষা।

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
টাকা দিয়ে যা কেনা যায় না, তার পেছনেই সবচেয়ে বেশি অর্থ ব্যয় করতে হয় কেনু, কেনু, কেনু? চিন্তিত

অতিথি লেখক এর ছবি

হিমু লিখেছেন:

রীতিমতো বড়দের ছড়া। শ্লীলবায়ুগ্রস্তদের পাঠ নিষেধ। সংসারে এক সন্ন্যাসীর "কামরাঙা ছড়া" সিরিজ দিয়ে বহুলাংশে অনুপ্রাণিত। শিরোনামে আংরেজি HORNY কথাটার বাংলা অনুবাদের দুশ্চেষ্টা করা হয়েছে।

০৪. হিমেরিক ০২২

প্রেমিকা আমার বেচারী হরিণা, আমি হাভাতিয়া বাঘ
আঁচড়েকামড়ে সোহাগ ঘটালে করে সে খামাকা রাগ।
আমি হেসে বলি, "কেন এ দ্বন্দ্ব?
বলেছেন স্বামী বিবেকানন্দ ...
দুনিয়াতে যদি এসেছিস তবে রেখে যা একটা দাগ!"


গড় রেটিং
( ভোট)

হিমু লিখেছেন:

রীতিমতো বড়দের ছড়া। শ্লীলবায়ুগ্রস্তদের পাঠ নিষেধ। সংসারে এক সন্ন্যাসীর "কামরাঙা ছড়া" সিরিজ দিয়ে বহুলাংশে অনুপ্রাণিত। শিরোনামে আংরেজি HORNY কথাটার বাংলা অনুবাদের দুশ্চেষ্টা করা হয়েছে।

০৪. হিমেরিক ০২২

প্রেমিকা আমার বেচারী হরিণা, আমি হাভাতিয়া বাঘ
আঁচড়েকামড়ে সোহাগ ঘটালে করে সে খামাকা রাগ।
আমি হেসে বলি, "কেন এ দ্বন্দ্ব?
বলেছেন স্বামী বিবেকানন্দ ...
দুনিয়াতে যদি এসেছিস তবে রেখে যা একটা দাগ!"


গড় রেটিং
( ভোট)

প্রেমিকারা হোক মার্জার-সম এই বাসনা দিল-এ
দন্ত-নখরে পটুয়া শিল্পে তাল হোক তিলে তিলে
দেঁতো হাসি

- খেকশিয়াল

অমিত এর ছবি

শিঙবাজ হিমু যৌনতার গৌণতায় বিশ্বাস করে না।

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

কতো ফাগুন, কতো ভ্যালেন্টাইন চলে যায়; এখনও দাগ ফেলা হলো না। মন খারাপ

বজলুর রহমান এর ছবি

দাগের আমি, দাগের তুমি, দাগ দিয়ে যায় চেনা।
বাঘ বা হরিণ বা অরবিন্দ।
অরবিন্দ একটি দাগের কথাই তো বলেছেন। একাধিক ভালো না।
ধর্মগ্রন্থেও পরিমিতি বোধের নির্দেশ আছে।

ফারজানা মাহবুবা ছাড়াও নতুন দাগ সামহোয়েয়ার ইন ব্লগে নির্দোষ শিশু-দাগঃ
http://www.somewhereinblog.net/blog/shishublog/28770440

হিমু এর ছবি

প্রিয় বজলুর রহমান,

অসংখ্য ধন্যবাদ। তবে আমার ব্লগে সামহোয়্যার ইনের কোন লিঙ্ক না দিলে কৃতার্থ হবো।


হাঁটুপানির জলদস্যু

বজলুর রহমান এর ছবি

দুঃখিত, বিবেকানান্দ।

অতিথি লেখক এর ছবি

হ্যালো হিমু,
আপনি নিজেই স্বীকার করেছেন ''দুশ্চেষ্টা'' করা হয়েছে। দুশ্চেষ্টা না করাটা ভালো নয় কি? কারণ ''দুশ্চেষ্টা'' শব্দটার প্রতি মানুষের নেগেটিভ ধারণা স্বভাবতই থাকে।

-আমিনুল ইসলাম মামুন
ই-মেইল :

হিমু এর ছবি

মামুন ভাই তো খুবই বুদ্ধিমান!


হাঁটুপানির জলদস্যু

অছ্যুৎ বলাই এর ছবি

দাগ রাখার আর যায়গা পায় নি! হাসি

---------
চাবি থাকনই শেষ কথা নয়; তালার হদিস রাখতে হইবো

মেহদী হাসান খান এর ছবি

দাগ রাখতে মন চায় মন খারাপ

অতিথি লেখক এর ছবি

হুমম.... দাগ নেই তো, শেখাও নেই! তবে দাগাদাগির নিরীক্ষা একজনকে নিয়ে করলেই মনে হয় ভালো।

ফেরারী ফেরদৌস

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।