শুভ জন্মদিন হাসান!

হিমু এর ছবি
লিখেছেন হিমু (তারিখ: শুক্র, ১২/০৯/২০০৮ - ৫:৩৭অপরাহ্ন)
ক্যাটেগরি:

অভিমানী হাসানকে সচলে অনেকেই চেনেন না। অনেকে কি ভুলেও গিয়েছি তাকে?

সচলে দীর্ঘদিন ধরে নীরব হাসানের ব্লগিঙের বড় ভক্ত ছিলাম আমি। তার ছোট ছোট দিনপঞ্জিগুলো এখনও খুব মিস করি। কাজের ব্যস্ততায় সচলে হাসান চোখ রাখতে পারে কি না জানি না। কিন্তু তাকে শুকনা কাঁথার শুভেচ্ছা জানাতে সমস্যা কোথায়?

শুভ জন্মদিন রুনাম্যান! ভালো থাকো।


মন্তব্য

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

শুভ জন্মদিন
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

জিফরান খালেদ এর ছবি

আমার তো এনারে মনে পড়তেসে না... যাই এনার লিখা পড়ে আসি...

শুভ হোক দিন!

সবজান্তা এর ছবি

ইনি কি নামে লিখতেন ? উনার লেখা দেখছি কি না মন পড়ে না মন খারাপ

যাই হোক, দেখি বা না দেখি, শুভ জন্মদিন হাসি


অলমিতি বিস্তারেণ

তীরন্দাজ এর ছবি

শুভ জন্মদিন হাসান!
**********************************
কৌনিক দুরত্ব মাপে পৌরাণিক ঘোড়া!

**********************************
যাহা বলিব, সত্য বলিব

সৌরভ এর ছবি

হ, রুনাম্যান মিসিং অনেকদিন ধইরা।


আবার লিখবো হয়তো কোন দিন

সুমন চৌধুরী এর ছবি

শুভ জন্মদিন হাসান।

খুব মিস করি এই ছেলেটাকে।



অজ্ঞাতবাস

পরিবর্তনশীল এর ছবি

আমি দিলাম ভিজা কাঁথার শুভেচ্ছা
---------------------------------
ছেঁড়া স্যান্ডেল

আকতার আহমেদ এর ছবি

শুভ জন্মদিন

সুজন চৌধুরী এর ছবি
দেবোত্তম দাশ এর ছবি

শুভ জন্মদিন
------------------------------------------------------
স্বপ্নকে জিইয়ে রেখেছি বলেই আজো বেঁচে আছি

------------------------------------------------------
হারিয়ে যাওয়া স্বপ্ন’রা কি কখনো ফিরে আসে !

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

শুভ জন্মদিন রুনাম্যান!

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

হ্যাপি বাড্ডে!!!

ধুসর গোধূলি এর ছবি

- আছিলো, একটা ভালো পোলা আছিলো। এখন বড় হৈয়া গেছে। শুনছিলাম দ্যাশে গিয়া গলায় ফাঁসির দড়ি পইড়া আসছে। হালারে এত্তো কইরা রিকুয়েস্ট করলাম, হালায় হুনলো না। রুনারে আমার গলার দড়ি বানানোর অনেক চেষ্টাতদবীর করছিলো। কিন্তু সফলকাম হয় নাই। আমি লুঙ্গি হাঁটুর উপরে তুইলা কাচাইয়া দৌড় দিছি। দেঁতো হাসি

হাসু মিয়া, ফিরে আসেন। কতো দিন একলগে চা-পানবিড়ি-সিকারেট খাই না!

আপনেরে জন্মদিনের শুভেচ্ছার লগে আপনে পুলারেও শুভেচ্ছা ইন-এ্যাডভান্স। (তালিয়া)
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

অতিথি লেখক এর ছবি

শুভ জন্মদিন

সংসারে এক সন্ন্যাসী এর ছবি

‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍হ্যাপি বাড্ডে, হাসান।

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
পাকিস্তানিদের আমি অবিশ্বাস করি, যখন তারা গোলাপ নিয়ে আসে, তখনও। - হুমায়ুন আজাদ

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
টাকা দিয়ে যা কেনা যায় না, তার পেছনেই সবচেয়ে বেশি অর্থ ব্যয় করতে হয় কেনু, কেনু, কেনু? চিন্তিত

পুতুল এর ছবি

হ্যাপী বাড্ডে।
**********************
কাঁশ বনের বাঘ

**********************
ছায়াবাজি পুতুলরূপে বানাইয়া মানুষ
যেমনি নাচাও তেমনি নাচি, পুতুলের কী দোষ!
!কাশ বনের বাঘ!

ভূঁতের বাচ্চা এর ছবি

শুভ জন্মদিন হাসান ভাই,
ফিরে আসুন আমাদের মাঝে !

--------------------------------------------------------

দ্রোহী এর ছবি

শুভ জন্মদিন হাসান। নিজে হাসুন আমাদেরও হাসান।


কী ব্লগার? ডরাইলা?

অতন্দ্র প্রহরী এর ছবি

শুভ জন্মদিন।
_____________________________________
বিষন্নতা ছোঁয় আমায় মাঝে মাঝেই, কখনো কি ছোঁয় না তোমায়?

শেখ জলিল এর ছবি

শুভ জন্মদিন।

যতবার তাকে পাই মৃত্যুর শীতল ঢেউ এসে থামে বুকে
আমার জীবন নিয়ে সে থাকে আনন্দ ও স্পর্শের সুখে!

ষষ্ঠ পাণ্ডব এর ছবি

শুভ জন্মদিন, হাসান!

===============================
তোমার সঞ্চয় দিনান্তে নিশান্তে পথে ফেলে যেতে হয়


তোমার সঞ্চয়
দিনান্তে নিশান্তে শুধু পথপ্রান্তে ফেলে যেতে হয়।

নজমুল আলবাব এর ছবি
প্রকৃতিপ্রেমিক এর ছবি

শুভ শুভ।

মাহবুব লীলেন এর ছবি

শুভদিন

অনিন্দিতা এর ছবি

শুভ জন্মদিন।

অনিকেত এর ছবি

শুভ জন্মদিন, হাসান

মৃদুল আহমেদ এর ছবি

শুভ জন্মদিন
---------------------------------------------
বুদ্ধিমানেরা তর্ক করে, প্রতিভাবানেরা এগিয়ে যায়!

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

জুলিয়ান সিদ্দিকী এর ছবি

হাসানরে না দেইখ্যা বড়মোমবাত্তি সহ জন্মদিনের শুভেচ্ছা।
____________________________________
ব্যাকুল প্রত্যাশা উর্ধমুখী; হয়তো বা কেটে যাবে মেঘ।
দূর হবে শকুনের ছাঁয়া। কাটাবে আঁধার আমাদের ঘোলা চোখ
আলোকের উদ্ভাসনে; হবে পুন: পল্লবীত বিশুষ্ক বৃক্ষের ডাল।

___________________________
লাইগ্যা থাকিস, ছাড়িস না!

রণদীপম বসু এর ছবি

জন্মদিনের শুভেচ্ছা।

-------------------------------------------
‘চিন্তারাজিকে লুকিয়ে রাখার মধ্যে কোন মাহাত্ম্য নেই।’

হাসান মোরশেদ এর ছবি

এই ছেলেটা গেলো কই? এতোজনের শুভেচ্ছা কি তার চোখে পড়বেনা?

শুভ জন্মদিন হাসান ।
-------------------------------------
"শিয়রের কাছে কেনো এতো নীল জল? "

-------------------------------------
জীবনযাপনে আজ যতো ক্লান্তি থাক,
বেঁচে থাকা শ্লাঘনীয় তবু ।।

অমিত আহমেদ এর ছবি

অনেকদিন দেখিনা আপনাকে। জন্মদিনের অনেক শুভেচ্ছা।


ওয়েবসাইট | ব্লগস্পট | ফেসবুক | ইমেইল

মুশফিকা মুমু এর ছবি

শুভ জন্মদিন!
------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

নিঘাত তিথি এর ছবি

জন্মদিনের শুভেচ্ছা জানাই।
----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

তারেক এর ছবি

শুভ জন্মদিন হাসান ভাই
_________________________________
ভরসা থাকুক টেলিগ্রাফের তারে বসা ফিঙের ল্যাজে

_________________________________
ভরসা থাকুক টেলিগ্রাফের তারে বসা ফিঙের ল্যাজে

রাফি এর ছবি

শুভ জন্মদিন...

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

মুজিব মেহদী এর ছবি

শুভেচ্ছা।
কিন্তু হাসানের লেখাপত্র কোথায় পাব? তাঁর ব্লগের লিংকটা দিতেন যদি।
................................................................
তোমার হাতে রয়েছি যেটুকু আমি, আমার পকেটে আমি আছি যতটা, একদিন মনে হবে এটুকুই আমি, বাকি কিছু আমি নই আমার করুণ ছায়া

... ... ... ... ... ... ... ... ... ... ... ... ... ... ... ... ... ...
কচুরিপানার নিচে জেগে থাকে ক্রন্দনশীলা সব নদী

ধ্রুব হাসান এর ছবি

আমরা সব হাসু দেখি একজায়গায়! শুভজন্মদিন অজানা ভাইজান'কে চলুক

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।