আলকাতরা এবং প্রাডো

কনফুসিয়াস এর ছবি
লিখেছেন কনফুসিয়াস (তারিখ: রবি, ০৫/০৯/২০১০ - ২:৩৬পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

taxfree

মাগনা পেলে বাঙালী নাকি আলকাতরা-ও খায়।

তো এই বাঙালী সকলের মহামান্য প্রতিনিধি যারা, তাহারা প্রাডো কিংবা ল্যান্ড ক্রুজারও খাইবেন, ইহাতে আর নতুন কী?

 


মন্তব্য

অমিত এর ছবি

লাইকাইলাম হাসি

প্রকৃতিপ্রেমিক এর ছবি

আপনি তো ভালো আঁকেন দেখি!

জাহামজেদ এর ছবি

আলকাতরার এমন শুল্কমুক্ত বিতরণ দেইখা অনেক মজা পাইলাম।

***** পাঁচতারা

__________________________________
মরণের পরপারে বড় অন্ধকার
এইসব আলো প্রেম ও নির্জনতার মতো
__________________________________

__________________________________
মরণের পরপারে বড় অন্ধকার
এইসব আলো প্রেম ও নির্জনতার মতো
__________________________________

পুতুল এর ছবি

বাহ্!
**********************
ছায়াবাজি পুতুলরূপে বানাইয়া মানুষ
যেমনি নাচাও তেমনি নাচি, পুতুলের কী দোষ!
!কাশ বনের বাঘ!

**********************
ছায়াবাজি পুতুলরূপে বানাইয়া মানুষ
যেমনি নাচাও তেমনি নাচি, পুতুলের কী দোষ!
!কাশ বনের বাঘ!

তৌফিক হাসান [অতিথি] এর ছবি

জট্টিলস্‌ হইসে...!
শেয়ার করলাম।

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

আপনি দিনে দিনে বিরাট কাট্টুনিস্ট হয়ে যাচ্ছেন দেখি
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

নিয়মিত পাঠক এর ছবি

দারুণ কার্টুন!!
অঃটঃ প্রশ্ন - আপনি কি ছাত্রজীবনে মেকানিকাল ড্রয়িং এর কোনো কোর্স করেছিলেন?

তিথীডোর এর ছবি

জটিল!! চলুক

________________________________________
"আষাঢ় সজলঘন আঁধারে, ভাবে বসি দুরাশার ধেয়ানে--
আমি কেন তিথিডোরে বাঁধা রে, ফাগুনেরে মোর পাশে কে আনে"

________________________________________
"আষাঢ় সজলঘন আঁধারে, ভাবে বসি দুরাশার ধেয়ানে--
আমি কেন তিথিডোরে বাঁধা রে, ফাগুনেরে মোর পাশে কে আনে"

পান্থ রহমান রেজা এর ছবি

ভালো!

অতিথি লেখক এর ছবি

আরিব্বাপ্স !! জুশুইছেতো... হাসি

"চৈত্রী"

দময়ন্তী এর ছবি

দারুণ হয়েছে৷ চলুক
স্বগতোক্তি: কত্তো প্রতিভা ছেলেটার!
-----------------------------------------------------
"চিলেকোঠার দরজা ভাঙা, পাল্লা উধাও
রোদ ঢুকেছে চোরের মত, গঞ্জনা দাও'

-----------------------------------------------------
"চিলেকোঠার দরজা ভাঙা, পাল্লা উধাও
রোদ ঢুকেছে চোরের মত, গঞ্জনা দাও'

অতিথি লেখক এর ছবি

আবার জিগায়!

রানা মেহের এর ছবি

খুব ভালো ভাইয়া।
বেশি করে কার্টুন আঁকো। গল্প লেখার কী দরকার?
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

অতিথি লেখক এর ছবি

চমতকার হইছে...

........................ইমরান

সুহান রিজওয়ান এর ছবি

কাল কী মনে করে আপনার নিজের ব্লগেও ইক্টু ঘুরে আসলাম... আপনি মশাই দারুণ আঁকিয়ে হয়ে যাচ্ছেন কিন্তু দিন্দিন...

_________________________________________

সেরিওজা

হিমু এর ছবি
কনফুসিয়াস এর ছবি

গল্প আসবে বস, যন্ত্রস্থ। হাসি
-----------------------------------
আমার জানলা দিয়ে একটু খানি আকাশ দেখা যায়-

-----------------------------------
বই,আর্ট, নানা কিছু এবং বইদ্বীপ

আরিফ জেবতিক এর ছবি

পচাইছি।
(থুড়ি, পাঁচাইছি)

অতিথি লেখক [অতিথি] এর ছবি

আপনার গদ্য কিন্তু ভাল।

কাদামাটি [অতিথি] এর ছবি

চ্রম পসন্দ হইছে কাট্টুন টা।

মেহবুবা জুবায়ের এর ছবি

দারুণ মজা পেলাম। "ফ্রি পেলে বাঙালী নাকি আলকাতরা-ও খায়।" কথাটা সবসময় বলি আমরা, এই বার দেখলাম, তোমার আইডিয়ার জবাব নাই।

--------------------------------------------------------------------------------

সাইফ তাহসিন এর ছবি

হে কাঠের সেনাপতি, আপনার কার্টুন সিরিজ সুপার পাংখা হইতেছে, অনেকদিন না আসার ফলাফল হিসাবে দেখি ব্যাপক মজা মিস করেছি। ব্যাপক লাইকাইলাম
=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।