মেমেন্টো অথবা গাজিনি... :)

কনফুসিয়াস এর ছবি
লিখেছেন কনফুসিয়াস (তারিখ: শনি, ২৫/০৯/২০১০ - ১০:৩৪অপরাহ্ন)
ক্যাটেগরি:

MEMSTICKFINAL


মন্তব্য

অতিথি লেখক এর ছবি

আছে তো শুধু ওয়ার্ড ফাইল! ইমেজ বা ভিড্যু না থাকলে এইটাই অনেক! চোখ টিপি

কুটুমবাড়ি

কনফুসিয়াস এর ছবি

হাসি খুব ভাল বলছেন!
-----------------------------------
আমার জানলা দিয়ে একটু খানি আকাশ দেখা যায়-

-----------------------------------
বই,আর্ট, নানা কিছু এবং বইদ্বীপ

সাইফ তাহসিন এর ছবি

ব্যাপক মজারু কার্টুন! গুরু গুরু পুরাই হাহাপগে

"মেমরি স্টিক" গড়াগড়ি দিয়া হাসি গড়াগড়ি দিয়া হাসি, পারেনও গুরু আপনে, নমস্যঃ

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

কনফুসিয়াস এর ছবি
প্রকৃতিপ্রেমিক এর ছবি

একটু একটু বুঝতে পারলাম, বাকীটা মাথার উপর দিয়ে গেল।

কনফুসিয়াস এর ছবি

পিপিদা,
কোন জায়গাটা বুঝেন নাই? মেমেন্টো বা গাজিনি সিনেমা দুইটা দেখছেন? না দেখে থাকলে একটু গুগল করেন। হাসি
-----------------------------------
আমার জানলা দিয়ে একটু খানি আকাশ দেখা যায়-

-----------------------------------
বই,আর্ট, নানা কিছু এবং বইদ্বীপ

কাজী মামুন এর ছবি

প্রথম ছবিতে মেমরি স্টিকটারে ক্যামুন জানি গাঞ্জার স্টিকের মতো লাগতাছে! খাইছে

=================================
"রঙিন কাফনে মোড়া উৎসুক চোখে
ছায়া ছায়া প্রতিবিম্ব দেখি
মানুষ দেখি না।।"

=================================
"রঙিন কাফনে মোড়া উৎসুক চোখে
ছায়া ছায়া প্রতিবিম্ব দেখি
মানুষ দেখি না।।"

কনফুসিয়াস এর ছবি
শাহেনশাহ সিমন এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি
_________________
ঝাউবনে লুকোনো যায় না

_________________
ঝাউবনে লুকোনো যায় না

ফারুক হাসান এর ছবি

(গুড়)

মনমাঝি [অতিথি] এর ছবি

মেমেন্টো ভাইজানের জন্য একটা নেমোরী স্টিক উপহার দিলামঃ


monmajhi

অনিন্দ্য রহমান এর ছবি

মজার হইসে।


রাষ্ট্রায়াত্ত শিল্পের পূর্ণ বিকাশ ঘটুক


রাষ্ট্রায়াত্ত শিল্পের পূর্ণ বিকাশ ঘটুক

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি

শুভাশীষ দাশ এর ছবি

(গুড়)

-----------------------------------------------------------------
অভ্র আমার ওংকার

সুজন চৌধুরী এর ছবি

হোহোহোহহহো হেহহে অসাধারণ!
কঠিন আইডিয়া! হাহহা


লাল গানে নীল সুর, হাসি হাসি গন্ধ

কনফুসিয়াস এর ছবি

অনেক ধন্যবাদ সুজন্দা! হাসি কার্টুনং প্র্যাকটিসং তপঃ

-----------------------------------
আমার জানলা দিয়ে একটু খানি আকাশ দেখা যায়-

-----------------------------------
বই,আর্ট, নানা কিছু এবং বইদ্বীপ

অতিথি লেখক এর ছবি

আপনাকে (গুড়)

আইডিয়ায় উত্তম জাঝা!

কুটুমবাড়ি

কৌস্তুভ এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি

কিন্তু দুইটা ফ্রেমে মেমোরি স্টিকের রঙ আলাদা ক্যান?

কনফুসিয়াস এর ছবি

এইটা একটা দুর্বল কৌশল বলতে পারেন। প্রথম ফ্রেমে যেন স্টিকটার উপরে নজর না যায় সে জন্যে করেছি। হাসি
-----------------------------------
আমার জানলা দিয়ে একটু খানি আকাশ দেখা যায়-

-----------------------------------
বই,আর্ট, নানা কিছু এবং বইদ্বীপ

রানা মেহের এর ছবি

হো হো হো
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

জাহামজেদ এর ছবি

এইটা কি ওই মেমোরী স্টিক !
গড়াগড়ি দিয়া হাসি (গড়াগড়িহাসি) গড়াগড়ি দিয়া হাসি

__________________________________
মরণের পরপারে বড় অন্ধকার
এইসব আলো প্রেম ও নির্জনতার মতো
__________________________________

__________________________________
মরণের পরপারে বড় অন্ধকার
এইসব আলো প্রেম ও নির্জনতার মতো
__________________________________

নিবিড় এর ছবি
তিথীডোর এর ছবি

দেঁতো হাসি

মেমোরি স্টিকের ইমোটিকন দেওয়া হউক!

________________________________________
"আষাঢ় সজলঘন আঁধারে, ভাবে বসি দুরাশার ধেয়ানে--
আমি কেন তিথিডোরে বাঁধা রে, ফাগুনেরে মোর পাশে কে আনে"

________________________________________
"আষাঢ় সজলঘন আঁধারে, ভাবে বসি দুরাশার ধেয়ানে--
আমি কেন তিথিডোরে বাঁধা রে, ফাগুনেরে মোর পাশে কে আনে"

রাহিন হায়দার এর ছবি

গুড আইডিয়া!

কার্টুন চ্রম হইসে!!
________________________________
মা তোর মুখের বাণী আমার কানে লাগে সুধার মতো...

নিঃসঙ্গ গ্রহচারী [অতিথি] এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি

রাহাত-ই-আফজা এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি
অনেক মজা পাইলাম............।

আনন্দী কল্যাণ এর ছবি

ফাটাফাটি আইডিয়া দেঁতো হাসি

অতিথি লেখক এর ছবি

পুরাই উরাধুরা হইছে।
(গড়াগড়ি হাসি)

অনন্ত

অতিথি লেখক এর ছবি












তারাপ কোয়াস

নিঃসঙ্গ গ্রহচারী [অতিথি] এর ছবি

অনুপম ত্রিবেদি এর ছবি

হুম ... মাগার যদি 'মামরি স্টিক'টা এক্সেস করব ক্যামনে হেইটা ভুইলা যায়, তইলে তো পুরাই ফুট্টুশ ... ... ... কাটুন ভালা পাইছি ... ... ...

===============================================
ভাষা হোক উন্মুক্ত

==========================================================
ফ্লিকারফেসবুক500 PX

ইশতিয়াক রউফ এর ছবি

ভাল্লাগসে চলুক

দময়ন্তী এর ছবি

বা: বা;! হো হো হো
-----------------------------------------------------
"চিলেকোঠার দরজা ভাঙা, পাল্লা উধাও
রোদ ঢুকেছে চোরের মত, গঞ্জনা দাও'

-----------------------------------------------------
"চিলেকোঠার দরজা ভাঙা, পাল্লা উধাও
রোদ ঢুকেছে চোরের মত, গঞ্জনা দাও'

স্নিগ্ধা এর ছবি

খুবই, খুবইই ভালো হাসি

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

জটিল
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

বাউলিয়ানা এর ছবি

গুরু গুরু

দ্রোহী এর ছবি

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।