জয় বাংলা ওয়াশ!!

স্বপ্নাহত এর ছবি
লিখেছেন স্বপ্নাহত (তারিখ: রবি, ১৭/১০/২০১০ - ৭:২১অপরাহ্ন)
ক্যাটেগরি:

টাইগারেরা এবার থেকে
সব হতাশার ছিঁড়বে জাল
এ জয় যে ভাই গরুর দেশের
দুধের মতই নির্ভেজাল!

"বাংলা ওয়াশ" কইরা কেমন
ছিনায়া নিলাম ভিক্টোরি!
চশমাখানা খুইল্যা সেটা
দেখলো ভ্রাত: ভেট্টোরি!

উইড়া গেলো ইয়র্কারে
মিলস সাহেবের দু' বেল রে
দু:স্বপ্নে দেখবে কারে?
সাকিব, নাকি রুবেলরে ?!


মন্তব্য

অতিথি লেখক এর ছবি

এমন জয়ের জন্য অভিনন্দন টাইগার ক্রিকেট বাহিনীর প্রতিটি সদস্য তথা সমগ্র বাংলাদেশীকে।

অনন্ত আত্মা

অনুপম ত্রিবেদি এর ছবি

আবার জিগস ... পুরা পাঙ্খা বাংলা ওয়াশ ...

===============================================
ভাষা হোক উন্মুক্ত

==========================================================
ফ্লিকারফেসবুক500 PX

হিমু এর ছবি
বেনামা এর ছবি

জিম্বাবুয়ে!

অতিথি লেখক এর ছবি

ইন্ডিয়া হলে ভালো হয়। অস্ট্রেলিয়ারে ওয়াশ করছে, এখন ওদের ওয়াশ করা দরকার। তাহলে আমরাই সেরা ।

...অসমাপ্ত [অতিথি] এর ছবি

আশেপাশের লোকজনের প্রতিক্রিয়া দেখে মজা লাগছে। ধুর... ধুর... নিউজিল্যান্ড একটা দল হইল। হাসি

বাংলাদেশের এই টিমটা সুপার্ব!

পান্থ রহমান রেজা এর ছবি

হালুম।

সংসপ্তক এর ছবি

ধোলাইইইইইইইরেএএএএএএএএএ ধোলাই!! ধবল ধোলাই!!!
.........
আমাদের দুর্বলতা, ভীরুতা কলুষ আর লজ্জা
সমস্ত দিয়েছে ঢেকে একখণ্ড বস্ত্র মানবিক;
আসাদের শার্ট আজ আমাদের প্রাণের পতাকা

.........
আমাদের দুর্বলতা, ভীরুতা কলুষ আর লজ্জা
সমস্ত দিয়েছে ঢেকে একখণ্ড বস্ত্র মানবিক;
আসাদের শার্ট আজ আমাদের প্রাণের পতাকা

জি.এম.তানিম এর ছবি

সিরাম হয়েচে দাদা! চলুক
-----------------------------------------------------------------
কাচের জগে, বালতি-মগে, চায়ের কাপে ছাই,
অন্ধকারে ভূতের কোরাস, “মুন্ডু কেটে খাই” ।

-----------------------------------------------------------------
কাচের জগে, বালতি-মগে, চায়ের কাপে ছাই,
অন্ধকারে ভূতের কোরাস, “মুন্ডু কেটে খাই” ।

সুহান রিজওয়ান এর ছবি

গুল্লি

ইয়ে, জোকার্জাফর সায়েবের আজকের সংলাপ কেউ আপ্লোডাইবেন্না ?? উনি কইসিলেন- "না না ফারুক ভাই, আজ আর কোন হতাশার বাণী নয়। এখন থেকে আমরাও অন্যান্যদের ছিঁড়ে-খুঁড়ে খেয়ে ফেলবো।" গড়াগড়ি দিয়া হাসি

_________________________________________

সেরিওজা

মুস্তাফিজ এর ছবি

এক্সট্রা বিনোদন

...........................
Every Picture Tells a Story

জি.এম.তানিম এর ছবি

জাদুকরের পোষাকে ক্রিকেটালাপ
-----------------------------------------------------------------
কাচের জগে, বালতি-মগে, চায়ের কাপে ছাই,
অন্ধকারে ভূতের কোরাস, “মুন্ডু কেটে খাই” ।

-----------------------------------------------------------------
কাচের জগে, বালতি-মগে, চায়ের কাপে ছাই,
অন্ধকারে ভূতের কোরাস, “মুন্ডু কেটে খাই” ।

মুস্তাফিজ এর ছবি

হাসি

...........................
Every Picture Tells a Story

অছ্যুৎ বলাই এর ছবি

গুল্লি

---------
চাবি থাকনই শেষ কথা নয়; তালার হদিস রাখতে হইবো

এম হোসেন এর ছবি

আচ্ছা, বিটিভিতে চৌধু্রি জাফরুল্লা শরাফতের "তোরা সব জয়ধ্বনি কর" এই ট্রেডমার্ক ডায়ালগটা আজকে সবাই শুনেছেন তো?
সেইসাথে উনার কোটের কলারে চায়নিজ জাদুকরদের মত ডিজাইন??!!

মাল্কোবি,অনবদ্য ছড়া।আফসোস তুই সিসিবিতে এইগুলা দিস না কখনো মন খারাপ

রাজিব মোস্তাফিজ [অতিথি] এর ছবি

সুপার্ব ছড়া ।

অতন্দ্র প্রহরী এর ছবি

বাংলাদেশ আজ জেতার পর, বিশ্বাস করো বা না করো, আমার কেন যেন মনে হচ্ছিল একটা ছড়া তুমি লিখবা।

ভালো লাগলো, বরাবরের মতোই। তবে ধার খানিকটা কম মনে হলো (তোমার নিজের তুলনায় আর কি)। হাসি

সচল জাহিদ এর ছবি

ভাইজান এক্কেরে ফাডাইলেছেন কইলাম। এরাম করে সত্যি কতা কতি হয়না, হাজার হোক মেহমান। একখান মান ইজ্জত আছেনা। যাউজ্ঞা একখান বিশেষ+অজ্ঞ মতামত দেই,

হোয়াইট ওয়াশের সুবাদে নিউজিল্যান্ডের জার্সিডা সাদা বানাইয়া দিলে কিন্তু ভালই, গরমের মধ্যে সাবকন্টিনেন্টে ওয়ার্ল্ডকাপ খেলতে সুবিধা হইব !!!
( বিদ্রঃ নিজের খোমাখাতা থন কফি কর্ছি)

----------------------------------------------------------------------------
এ বিশ্বকে এ শিশুর বাসযোগ্য করে যাব আমি
নবজাতকের কাছে এ আমার দৃঢ় অঙ্গীকার।
সচল জাহিদ ব্লগস্পট


এ বিশ্বকে এ শিশুর বাসযোগ্য করে যাব আমি, নবজাতকের কাছে এ আমার দৃঢ় অঙ্গীকার।
ব্যক্তিগত ওয়েবসাইট
কৃতজ্ঞতা স্বীকারঃ অভ্র।

বেনামা এর ছবি

" ওরে,
তোরা সব জয়ধ্বনি কর,
তোরা সব জয়ধ্বনি কর,
ঐ নতুনের কেতন ওড়ে
বিশ্ব অবাক তাকিয়ে রয়"

আরেকটা চৌ. জা. শ. ক্লাসিক!
গড়াগড়ি দিয়া হাসি

অদ্রোহ এর ছবি

গুরু গুরু (গুরু)

--------------------------------------------

আজি দুঃখের রাতে, সুখের স্রোতে ভাসাও তরণী
তোমার অভয় বাজে হৃদয় মাঝে হৃদয় হরণী।(গুরু)

--------------------------------------------
যদ্যপি আমার গুরু শুঁড়ি-বাড়ি যায়
তথাপি আমার গুরু নিত্যানন্দ রায়।

খেকশিয়াল এর ছবি

হো হো হো
বাংলা ওয়াশ কথাডা ব্যাপক পছন্দ হইসে চলুক

-----------------------------------------------
'..দ্রিমুই য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

-----------------------------------------------
'..দ্রিমুই য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

অনন্ত [অতিথি] এর ছবি

বাংলা ওয়াশই হোক এখন আমাদের নতুন প্রেরণা।

মর্ম এর ছবি

‎কিউই পাখির রং-টা কি কেউ জানো?
না জানাতেও নেইকো তেমন ক্ষতি-
হলদে-কালোর দাপট দেখে সাদায়
বদলাতে তার মিলেছে সম্মতি!!!
~~~~~~~~~~~~~~~~
আমার লেখা কইবে কথা যখন আমি থাকবোনা...

~~~~~~~~~~~~~~~~
আমার লেখা কইবে কথা যখন আমি থাকবোনা...

অনিকেত এর ছবি

স্বপ্নাহত---দারুউউউউউউউন ছড়া
এ রকম বিজয় উদযাপনের জন্যে এইরকম একটা কিছুর দরকার ছিল!!

শুধু তোমার কাছে একটা আর্জি থাকবেঃ কেবলমাত্র বাংলাদেশের বিজয়ের দিনে ছড়া নয়, প্রতিদিন তোমার কাছ থেকে এইরকম অসাধারণ ছড়া চাই--!!
ভাল থেকো সকল সময়!

অপার্থিব [অতিথি] এর ছবি

সাবাস বাংলাদেশ। বাঘের থাবা world cup এ বড় বড় টিমগুলোর উপর ও পড়বে এটাই চাই।

দ্রোহী এর ছবি

গুরু গুরু গুরু গুরু গুরু গুরু গুরু গুরু গুরু গুরু

খাড়ার উপরে কোপানি!


কাকস্য পরিবেদনা

ফারুক হাসান এর ছবি

ওরে বিশু, ওরে বলাই
কিউই হলো
ধবল ধোলাই !

অতিথি লেখক এর ছবি

নিউজিল্যান্ড যদি আর বাংলাদেশে খেলতে না আসে, সেই দায় সাকিবদের নিতে হবে !

টুটুল

সাইফ তাহসিন এর ছবি

পুরা সিরাম হইছে, এক্কেবারে, 'ওয়াও' না 'আলিফ'!

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

সচল জাহিদ এর ছবি

এহেম এহেম পোলাপান মুরুব্বী মানেনা !!!

----------------------------------------------------------------------------
এ বিশ্বকে এ শিশুর বাসযোগ্য করে যাব আমি
নবজাতকের কাছে এ আমার দৃঢ় অঙ্গীকার।
সচল জাহিদ ব্লগস্পট


এ বিশ্বকে এ শিশুর বাসযোগ্য করে যাব আমি, নবজাতকের কাছে এ আমার দৃঢ় অঙ্গীকার।
ব্যক্তিগত ওয়েবসাইট
কৃতজ্ঞতা স্বীকারঃ অভ্র।

সাইফ তাহসিন এর ছবি

গুরু, প্রোফাইল পিক একখান যা লাগাইছেন না, এক্কেবারে বাংলাদেশের খেলার মত কোপানি হইছে

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

সুলতানা পারভীন শিমুল এর ছবি

হাসি

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

গৌতম এর ছবি

তিন-চার বছর আগে অস্ট্রেলিয়া এরকম আজকের বাংলাদেশের মতো খেলত! হাসি
.............................................
আজকে ভোরের আলোয় উজ্জ্বল
এই জীবনের পদ্মপাতার জল - জীবনানন্দ দাশ

শিক্ষাবিষয়ক সাইট ::: ফেসবুক

.............................................
আজকে ভোরের আলোয় উজ্জ্বল
এই জীবনের পদ্মপাতার জল - জীবনানন্দ দাশ

রানা মেহের এর ছবি

নিউজিল্যান্ডের জন্য প্রচুর কষ্ট হচ্ছে দেঁতো হাসি
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

অবাঞ্ছিত এর ছবি

http://www.facebook.com/video/video.php?v=10150303798150161&oid=44024137805

এই থেকে তাহলে আমরা কি শিখলাম ? হাসি

__________________________
ঈশ্বর সরে দাঁড়াও।
উপাসনার অতিক্রান্ত লগ্নে
তোমার লাল স্বর্গের মেঘেরা
আজ শুকনো নীল...

__________________________
ঈশ্বর সরে দাঁড়াও।
উপাসনার অতিক্রান্ত লগ্নে
তোমার লাল স্বর্গের মেঘেরা
আজ শুকনো নীল...

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।