সচলায়তন প্রকাশনা

সন্দেশ এর ছবি
লিখেছেন সন্দেশ (তারিখ: বুধ, ১৪/১১/২০০৭ - ৪:৩৪অপরাহ্ন)
ক্যাটেগরি:

২০০৮ এর একুশে বইমেলায় সচলায়তনের একটি নির্বাচিত রচনা সংকলন প্রকাশিত হতে যাচ্ছে।

স্ক্রিপ্টের কাজ অনেকখানি এগিয়েছে, এই কয়েক মাসে অনেক ব্যস্ততা আর ক্লান্তির মাঝেও।

সকল সচলের রচনা (ন্যূনতম একটি) এই সংকলনে ভুক্তির উদ্যোগ নেয়া হয়েছে। রচনা প্রকাশের ব্যাপারে সচলদের লিখিত সম্মতি আহ্বান করা হবে যথাসময়ে।

সচলায়তনের সকল সদস্যের প্রতি রইলো কৃতজ্ঞ অভিনন্দন।

ধন্যবাদ।


মন্তব্য

বিপ্লব রহমান এর ছবি

আরে, দারুন তো! হাসি


আমাদের চিন্তাই আমাদের আগামী: গৌতম বুদ্ধ


একটা ঘাড় ভাঙা ঘোড়া, উঠে দাঁড়ালো
একটা পাখ ভাঙা পাখি, উড়াল দিলো...

সুবিনয় মুস্তফী এর ছবি

চমতকার উদ্যোগ। কোন লেখকের কোন লেখা যাবে, এইটা কিভাবে নির্ধারণ করতেছেন?
-------------------------
হাজার বছর ব্লগর ব্লগর

প্রকৃতিপ্রেমিক এর ছবি

সকল সচলের রচনা (ন্যূনতম একটি) এই সংকলনে ভুক্তির উদ্যোগ নেয়া হয়েছে।
তার মানে আমার একটা লেখাও যাবে--- এই খুশিতে তো ঘুম হারাম হয়ে যাবে আমার। দেইখেন আবার মত পরিবর্তন করেবেন না যেন।

*লেখাগুলো নির্বাচিত হওয়ার পরে লেখককে দিয়ে প্রুফ রিড করলে আপনাদের কষ্ট কমবে।

ইশতিয়াক রউফ এর ছবি

ওয়াও!! আনন্দে আবার ঘুম পেয়ে যাচ্ছে!! চোখ টিপি

প্রকৃতিপ্রেমিক এর ছবি

আপনি তো ঘুমাবেনই, আপনার তো লেখা ছাপা হবে কী না হবে তা নিয়ে টেনশন নেই চোখ টিপি

ইশতিয়াক রউফ এর ছবি

সবার একটা করে, এই দেখেই তো নিশ্চিন্তে ঘুম দিলাম। বাছ-বিচারের উপর ছেড়ে দেওয়া হলে তখন দেখা যেত। খাইছে

বিপ্লব রহমান এর ছবি

দেঁতো হাসি


আমাদের চিন্তাই আমাদের আগামী: গৌতম বুদ্ধ


একটা ঘাড় ভাঙা ঘোড়া, উঠে দাঁড়ালো
একটা পাখ ভাঙা পাখি, উড়াল দিলো...

অনিকেত এর ছবি

দারুন খবর!

সুজন চৌধুরী এর ছবি

হুম, খবর বটে !!
____________________________
লাল গানে নীল সুর হাসি হাসি গন্ধ......

ধুসর গোধূলি এর ছবি
জ্বিনের বাদশা এর ছবি

দারুন ব্যাপার ...লেখা নির্বাচনে লেখকের চয়েসটাও নিশ্চয়ই জানতে চাওয়া হবে হাসি
শুভকামনা
========================
যার ঘড়ি সে তৈয়ার করে,ঘড়ির ভিতর লুকাইছে

========================
যার ঘড়ি সে তৈয়ার করে,ঘড়ির ভিতর লুকাইছে

দিগন্ত এর ছবি

আমিও আপনার দলে, জানিনা আমার কি লেখা চয়েসে আসবে।
আমি ততদিন নাস্তিক ছিলাম যতদিন না আমি বুঝেছি যে আমি নিজেই ঈশ্বর।


পথের দেবতা প্রসন্ন হাসিয়া বলেন, মূর্খ বালক, পথ তো আমার শেষ হয়নি তোমাদের গ্রামের বাঁশের বনে । পথ আমার চলে গেছে সামনে, সামনে, শুধুই সামনে...।

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

আমার লেখা যাবে তো গুরু?
জয় বাবা, ভোলানাথ।

হেঁহ হেঁহ হেঁ...

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

শেখ জলিল এর ছবি

সুখবর। শুভ উদ্যোগ।

যতবার তাকে পাই মৃত্যুর শীতল ঢেউ এসে থামে বুকে
আমার জীবন নিয়ে সে থাকে আনন্দ ও স্পর্শের সুখে!

লুৎফুল আরেফীন এর ছবি

দারূণ ব্যাপার হবে!

দিগন্ত এর ছবি

এটার ব্যাপারটা কতদূর এগোলো?


পথের দেবতা প্রসন্ন হাসিয়া বলেন, মূর্খ বালক, পথ তো আমার শেষ হয়নি তোমাদের গ্রামের বাঁশের বনে । পথ আমার চলে গেছে সামনে, সামনে, শুধুই সামনে...।

রাবাব এর ছবি

কতদূর?

অতিথি লেখক এর ছবি

দারুন উদ্দোগ

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।