ভালো লাগছে!

সাইফুল আকবর খান এর ছবি
লিখেছেন সাইফুল আকবর খান (তারিখ: বুধ, ১৩/০৫/২০০৯ - ৭:৫৮অপরাহ্ন)
ক্যাটেগরি:

আমার নামের পরে থেকে প্যান্টালুন খসে পড়েছে (ধুগো'র ভাষায় বললাম) দেখছেন তো!
হ্যাঁ, আমি আনন্দিত, গর্বিত, সচলিত।
দেঁতো হাসি
সচলায়তন কর্তৃপক্ষকে অনেক অনেক ধন্যবাদ।
সকৃতজ্ঞ ধন্যবাদ সব সচলকেও, আপনাদের সহযোগিতার জন্য।
তবে, সেটার প্রয়োজন নিশ্চয়ই ফুরিয়ে যায়নি।
হাসি


মন্তব্য

প্রকৃতিপ্রেমিক এর ছবি

আপনি অতিথি ছিলেন নাকি? খেয়াল করা হয়নি আসলে।

সাইফুল আকবর খান এর ছবি

তাই?
সম্মানিত বোধ করলাম। হাসি
ধন্যবাদ।
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

পান্থ রহমান রেজা [অতিথি] এর ছবি

অভিনন্দন বস।
এখন একটাই কথা- সচল থাকুন, সচল রাখুন।

সাইফুল আকবর খান এর ছবি

সর্বোচ্চ চেষ্টা আর সর্বোচ্চ আশাবাদের কথাই বলে যাচ্ছি।
অনেক ধন্যবাদ পান্থ। হাসি
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

সুলতানা পারভীন শিমুল এর ছবি

আমিও তো খেয়াল করি নাই কখনো।
যাই হোক, ইয়া বিশাল অভিনন্দন গ্রহন করুন, খান সাহেব। হাসি

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

সাইফুল আকবর খান এর ছবি

এমা!
এএএএএত বড়!
থ্যাংক্যু মিস। দেঁতো হাসি
ভালো থাকেন।
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

সামরান এর ছবি

অভিনন্দন

সাইফুল আকবর খান এর ছবি

উরেব্বাস!
আপনার মন্তব্য পেয়ে গেলাম!
আজ তো আমার সেইরকম শুভ দিন ছিল দেখছি!
অনেক ধন্যবাদ শ্যাজাদি'। হাসি
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

অতন্দ্র প্রহরী এর ছবি

অনেক অভিনন্দন, সাইফুল ভাই। খুব ভালো লাগলো। তবে আপনি এতোদিন যে অতিথি ছিলেন, সেটা আলাদা করে কখনো মনেই হয়নি! শীতনিদ্রায় হারায়া যায়েন না। নিয়মিত লিখতে থাকেন। ভালো থাইকেন। হাসি

সাইফুল আকবর খান এর ছবি

না ভাই, নিদ্রা কম যাওয়ার উত্সাহই পাইতেছি বেশি।
দেখা হবে।
অনেক ধন্যবাদ। ভালো থাকেন। হাসি
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

অতিথিরা সচল হইলে লেখা কমায়ে দেয়, এইটাই দেখছি এতোকাল। সাইফুলাক্বর্খান তো লেখেই ছয়মাস পর পর... এখন তো তাইলে আর লেখবোই না
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

সাইফুল আকবর খান এর ছবি

না বস, আপনার সেই আশার গুড়ে বালি দিতেছি দাঁড়ান! চোখ টিপি
থ্যাংকস। হাসি
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

লুৎফুল আরেফীন এর ছবি

অভিনন্দন! লেখালেখি চলুক অব্যহতভাবে। কম লেখার জন্য সচলে ব্যানিং চালু থাকলে আমি হয়তো Banned হয়ে যেতাম ইতিমধ্যেই, কিন্তু আপনি তো আর 'আমি' নন হাসি

ভালো থাকুন। সচল থাকুন। শুভকামনায়,
আরেফীন

সাইফুল আকবর খান এর ছবি

সেই বিষয়ে আমারও যথেষ্ট সম্ভাবনা থাকতো (ব্যানড হওয়ার) মনে হয়।
তবে, হ্যাঁ, অবশ্যই চেষ্টা করবো সত্যি সচল থাকতে।
না, থাকবোই। হাসি
থ্যাংকস আরেফীন ভাই। ভালো থাকেন।
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

সুমন সুপান্থ এর ছবি

অভিনন্দন সাইফুল ...লেখার গতি বাড়ুক ।

---------------------------------------------------------
তুমি এসো অন্যদিন,অন্য লোক লিখবে সব
আমি তো সংসারবদ্ধ, আমি তো জীবিকাবদ্ধ শব !

---------------------------------------------------------
তুমি এসো অন্যদিন,অন্য লোক লিখবে সব
আমি তো সংসারবদ্ধ, আমি তো জীবিকাবদ্ধ শব !

সাইফুল আকবর খান এর ছবি

ইয়েস বস! শিওর!
হাসি
থ্যাংকস।
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

লাল-মডু এর ছবি

সম্মানিত সচল,
এটি একটি স্বাভাবিক প্রক্রিয়ামাত্র।
আপনার লেখা,মন্তব্যে ও আলোচনায় সচলায়তন আরো সমৃদ্ধ হোক।
এই পোষ্টটি আপনার নিজের ব্লগে সরিয়ে নেয়া হলো।
ধন্যবাদ।

সাইফুল আকবর খান এর ছবি

স্বাভাবিক প্রক্রিয়া তো আগেই বুঝছিলাম বস।
কিন্তু, পোস্ট দেয়াটা ঠিক হয় নাই তাইলে- সেইটা এখন বুঝতেছি। মন খারাপ
আনন্দের আতিশয্য- বোঝেনই তো! দেঁতো হাসি
থ্যাংক্যু। কোনো অসুবিধা নাই। ভালো করেছেন। হাসি
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

পূর্ণ সচল প্রাপ্তির শুভকামনা রইল!

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির
এই একাউন্টটি কোন মডারেটরের নয়। এই একাউন্ট থেকে মডারেশন করা হয়না, কিংবা এই একাউন্টের কর্মকান্ডের দায়ভার সচলায়তন নেবে না।

সাইফুল আকবর খান এর ছবি

থ্যাংকস আ লট মুর্শেদ ভাই।
আপনার মন্তব্য পেয়ে বেশ ভালো লাগলো।
ভালো থাকেন। হাসি
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

হিমু এর ছবি

সচল পরিবারে আপনাকে স্বাগতম। এইবার বাবুলকে চায়ের পানি গরম দিতে বলে সম্ভাব্য শীতনিদ্রাকে ঠ্যাকান।



হাঁটুপানির জলদস্যু আলো দিয়ে লিখি

সাইফুল আকবর খান এর ছবি

না ভাইডি,
সচলত্ব প্রাপ্তিরেই আমি বরং কাচা পাত্তি দিয়া এক মেগা-মগ কড়া চা হিসাবে দেখতেছি। শীতনিদ্রা আবার কী জিনিস! চোখ টিপি আপ্নের চেয়েও বেশি চা খামু দেইখেন। দেঁতো হাসি
অনেক ধন্যবাদ হিমু ভাই। হাসি
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

আপনি অতিথি ছিলেন!
খেয়ালই করিনি...।

শুভেচ্ছা, অভিনন্দন।

সাইফুল আকবর খান এর ছবি

অনার্ড ফিল করলাম। প্যাম্পার্ডও। হাসি
ধন্যবাদ অনেক। ভালো থাকেন। দেখা হবে।
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

আলাভোলা [অতিথি] এর ছবি

শুভেচ্ছা, অভিনন্দন।

সাইফুল আকবর খান এর ছবি

অনেক ধন্যবাদ আলাভোলা।
হাসি
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

রণদীপম বসু এর ছবি

অভিনন্দন সাইফুল ! এইবার আগের চাইতেও লম্বা একটা ঘুম দেন.....

-------------------------------------------
‘চিন্তারাজিকে লুকিয়ে রাখার মধ্যে কোন মাহাত্ম্য নেই।’

সাইফুল আকবর খান এর ছবি

আপনার সেই আশা কোনোদিন আর পূরণ হওয়ার নয় রণদা'! চোখ টিপি
মুহোহাহাহাহাহা......
অনেক ধন্যবাদ দাদা। সিন্সিয়ারলি। হাসি
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

স্নিগ্ধা এর ছবি

অভিনন্দন!

সাইফুল আকবর খান এর ছবি

অনেক স্নিগ্ধ ধন্যবাদ আপনাকে। হাসি
ভালো থাকেন আপু।
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

ধুসর গোধূলি এর ছবি
সাইফুল আকবর খান এর ছবি

এইদ্দ্যাহো!
আরেকজন আবার আইছে কুবুদ্ধি দিতে! চোখ টিপি
থ্যাংকস, ধুগো।

___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

আকতার আহমেদ এর ছবি

আর্রে... এই কাহিনী ঘটলো কবে? খেয়াল করিনাই তো!
ব্যাপক অভিনন্দন আপনারে‍!

সাইফুল আকবর খান এর ছবি

এইত্তো বস, গতকাল রাতে বা গত কালরাতে! চোখ টিপি
ব্যাপক ধন্যবাদ আপনারে!
হাসি
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

মামুন হক এর ছবি

সাইফুল ভাই আমার প্রিয় লেখকদের একজন। অভিনন্দন!!!
এইবার সাহিত্যে নোবেল সৈয়দ দেলগীর পাবেন , কুন মিস নাই। কিন্তু পরেরবারের জন্য আমার ফেভারিট সাইফুল ভাই:)
আপ্নেগোরে নোবেল না দিলে স্টখোমের ঘরে ঘরে আগুন জ্বলবে!

সাইফুল আকবর খান এর ছবি

খাইছে আমারে!
এত্ত বড় কমপ্লিমেন্ট রাখার জায়গা তো আমার ঘরে নাই!
(‍"ঠাঁই নাই ঠাঁই নাই ছোট সে তরী" ভাব লৈলাম এট্টু!)
যা কৈলেন ব্যাপকাকারের কথা, তার কী জবাব দিমু তা-ই তো বুঝতার্তাছি না!
তবে, আমার স্টখোম লৈয়া এট্টু টেনশন আছিলো, সেইটায় আপ্নের কথা শুইন্যা আশ্বস্ত হৈলাম বস।
আমি আশাবাদী- এইবার যা-ই করুক না করুক, চোখ টিপি সামনের বছর নোবেল-মৌবাহিনী স্টখোমের ঘরগুলানরে বাঁচাইতে ঠিক সিদ্ধান্তটা নিতে পারবো।
হাসি
থ্যাংকস আ লট মামুন ভাই, সিন্সিয়ারলি।
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

গৌতম এর ছবি

এতোদিন খিয়াল করি নাই। আজকে দেখলাম। লন আবার শিনায় শিনায় লাগাই।

সাইফুলাক্বর্খানরে অভিনন্দন।
.............................................
আজকে ভোরের আলোয় উজ্জ্বল
এই জীবনের পদ্মপাতার জল - জীবনানন্দ দাশ

::: http://www.bdeduarticle.com
::: http://www.facebook.com/profile.php?id=614262553/

.............................................
আজকে ভোরের আলোয় উজ্জ্বল
এই জীবনের পদ্মপাতার জল - জীবনানন্দ দাশ

সাইফুল আকবর খান এর ছবি

যাক, আমি যে আবার হঠাতের অন্দর-সফরের সুবাদে আপনার এইটা খিয়াল করতে পারলাম ২ দিনের মাথায়ই! অবশ্য, এখন এই জবাব আপ্নে আবার কোনোদিন দেখবেন বলে খুব একটা মনে হয় না। হাসি
অনেক ধন্যবাদ আপনাকে। খুশি হৈলাম, রীতিমতো। দেঁতো হাসি

___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

গৌতম এর ছবি

শকুনের চক্ষু এড়াইবেন ক্যাম্নে? হাসি
.............................................
আজকে ভোরের আলোয় উজ্জ্বল
এই জীবনের পদ্মপাতার জল - জীবনানন্দ দাশ

::: http://www.bdeduarticle.com
::: http://www.facebook.com/profile.php?id=614262553/

.............................................
আজকে ভোরের আলোয় উজ্জ্বল
এই জীবনের পদ্মপাতার জল - জীবনানন্দ দাশ

সাইফুল আকবর খান এর ছবি

আমারও কাওয়ার চোখ! কলপাড়ে সাবান পাইলেই ঠোকর দিয়া নিয়া যাই! চোখ টিপি
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।