সচলদেরকে আমন্ত্রণ: মুহম্মদ জুবায়েরের প্রথম প্রয়াণবার্ষিকী

আনিস মাহমুদ এর ছবি
লিখেছেন আনিস মাহমুদ (তারিখ: বুধ, ২৩/০৯/২০০৯ - ৫:২৭অপরাহ্ন)
ক্যাটেগরি:

গত বছর মার্কিন হিসেবে ২৪ সেপ্টেম্বর আর বাংলাদেশী দিনপঞ্জি অনুযায়ী ২৫ সেপ্টেম্বরে আমার ভাই মুহম্মদ জুবায়ের চলে যান। দেখতে দেখতে পেরিয়ে গেল একটি বছর।

এই উপলক্ষে আমাদের মা আগামী শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০০৯ তারিখ বিকেল ৫:০০টায় বনানীতে আমাদের বোনের বাড়িতে ছোট্ট এক অনুষ্ঠানের আয়োজন করেছেন। সেখানে তিনি তাঁর প্রয়াত সন্তানের কাছের মানুষদের উপস্থিতি চান। তিনি জানেন সচলেরা তাঁর সন্তানের কতটা কাছের। যেখানে যে সচল আছেন, আমাদের মা'র পক্ষ থেকে তাঁদের সকলকে আমন্ত্রণ জানাচ্ছি নিচের ঠিকানায়:

বাড়ি ৪৭, সড়ক ১৩
ব্লক ডি, বনানী

সচলদের উপস্থিতি আমার মা'র সন্ত্বাপ কিছুটা হলেও কমাবে বলে আমার বিশ্বাস।


মন্তব্য

মিস্টার কালাম এর ছবি

সবাই যাবেন এই আশা করছি । জুবায়ের ভাই'র আত্না শান্তিতে থাকুক ।

আহমেদুর রশীদ এর ছবি

আসবো...

---------------------------------------------------------

ঘাস তুমি ঘাসের মতো থাকো মাটি ছুঁয়ে
যে দেখার সে নতজানু হয়ে ছুঁবে তোমার আঙুল
অবরুদ্ধ মাঠ থেকে তুমি লাফিয়ে নেমোনা প্লিজ পাথরের পথে

---------------------------------------------------------

ঘাস তুমি ঘাসের মতো থাকো মাটি ছুঁয়ে
যে দেখার সে নতজানু হয়ে ছুঁবে তোমার আঙুল
অবরুদ্ধ মাঠ থেকে তুমি লাফিয়ে নেমোনা প্লিজ পাথরের পথে
________________________________________
http://ahmedurrashid.

রেনেসাঁ [অতিথি] এর ছবি

মুহম্মদ জুবায়েরের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাই ।

ইশতিয়াক রউফ এর ছবি

সাধ্যে কুলালে অবশ্যই আসতাম, আনিস ভাই। খালাম্মাকে অধমের সহমর্মিতা পৌঁছে দেবেন অনুগ্রহ করে। দ্বিতীয় মুহম্মদ জুবায়ের আসবেন না... আসা সম্ভব না...

রণদীপম বসু এর ছবি

আসার খুব ইচ্ছে আছে আনিস ভাই। আশা রাখছি...
-------------------------------------------
‘চিন্তারাজিকে লুকিয়ে রাখার মধ্যে কোন মাহাত্ম্য নেই।’

-------------------------------------------
‘চিন্তারাজিকে লুকিয়ে রাখার মধ্যে কোন মাহাত্ম্য নেই।’

মূলত পাঠক এর ছবি

শ্রদ্ধা জানালাম।

তানবীরা এর ছবি

পাশে আছি।

**************************************************
পদে পদে ভুলভ্রান্তি অথচ জীবন তারচেয়ে বড় ঢের ঢের বড়

*******************************************
পদে পদে ভুলভ্রান্তি অথচ জীবন তারচেয়ে বড় ঢের ঢের বড়

s-s এর ছবি

বাংলাদেশে থাকলে অবশ্যই যেতাম, এখান থেকে শ্রদ্ধা আর ভালোবাসা পাঠাচ্ছি জুবায়ের ভাইকে। নিশ্চিত তা পেয়ে যাবেন তিনি।

সাইফ তাহসিন এর ছবি

যেতে পারছি না, তবে উনার আত্মার জন্যে দোয়া করলাম

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

হিমু এর ছবি

এ বছর পারছি না। কিন্তু একদিন নিশ্চয়ই যাবো।



হাঁটুপানির জলদস্যু আলো দিয়ে লিখি

মৃত্তিকা এর ছবি

দোয়া রইলো।

অনিকেত এর ছবি

শ্রদ্ধা আর ভালবাসা রইল---

নুরুজ্জামান মানিক এর ছবি

আসবো ।

নুরুজ্জামান মানিক
*******************************************
বলে এক আর করে আর এক যারা
তারাই প্রচণ্ড বাঁচা বেঁচে আছে দাপটে হরষে
এই প্রতারক কালে (মুজিব মেহদী)

নুরুজ্জামান মানিক
*******************************************
বলে এক আর করে আর এক যারা
তারাই প্রচণ্ড বাঁচা বেঁচে আছে দাপটে হরষে
এই প্রতারক কালে (মুজিব মেহদী)

নিঘাত তিথি এর ছবি

সামনে থাকতে পারছি না মা, যেখানে আছি সেখান থেকেই দোয়া-প্রার্থণা করি, সব সময়।
----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

দ্রোহী এর ছবি

একদিন অবশ্যই আসবো।

মেহদী হাসান খান এর ছবি

আসব অবশ্যই

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

অবশ্যই আসবো। ঢাকার সব সচলকেই আসতে অনুরোধ করছি
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

রেনেসাঁ [অতিথি] এর ছবি

পোষ্টটা আগামীকাল সন্ধ্যা পর্যন্ত ষ্টিকি করার অনুরোধ জানাচ্ছি।

সুহান রিজওয়ান এর ছবি

আসবো ইনশাল্লাহ ।
---------------------------------------------------------------------------
- আমি ভালোবাসি মেঘ। যে মেঘেরা উড়ে যায় এই ওখানে- ওই সেখানে।সত্যি, কী বিস্ময়কর ওই মেঘদল !!!

রানা মেহের এর ছবি

ঢাকার সব সচলেরা হয়তো এমনিতেই যাবেন
তারপরো অনুরোধ জানাচ্ছি
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

Abdur Razzak (Raju) এর ছবি

I pray to Allah for Dear Jubair Vai.

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।