Archive - জুল 22, 2010

অফিস, সচলায়তন এবং জনৈক হাচল :)

সিরাত এর ছবি
লিখেছেন সিরাত (তারিখ: বিষ্যুদ, ২২/০৭/২০১০ - ১১:৩২অপরাহ্ন)
ক্যাটেগরি:

আমাদের অফিসে; ধুরু, গ্রামীণফোনে, সচলায়তন পড়ে লোক কত % আমি জানি না। ব্লগ পড়ে এমন অনেক আছে। নানা ব্লগ, ইংরেজি, বাংলা। সামহোয়্যারইনে লেখে মোটামুটি দুইজন বেশ দারুণ ব্লগার জিপির। শাফক্বাত আপাও তো এখানে লিখসিলেন কয়দিন, আবার সামহোয়্যারে। প্রো-অ্যান্টি সচলায়তন সব রকম লোকই আছে জিপিতে। হাসি

এইসব লেখার মুশকিল আছে। গ্রামীণফোন একটা বিশাল কোম্পানি। ৫,০০০ লোকরে আপনি ৫ জনের পার্সপেক্টিভ দিয় ...


আম-খেজুর বা স্ট্রবেরিজনতার কানগুলো

মাসকাওয়াথ আহসান এর ছবি
লিখেছেন মাসকাওয়াথ আহসান (তারিখ: বিষ্যুদ, ২২/০৭/২০১০ - ৩:৪২অপরাহ্ন)
ক্যাটেগরি:

যুদ্ধাপরাধী নয় বা বাংলাদেশ কালে গ্রেনেড হামলা,খুন-ধর্ষণ বা অন্য কোন মানবাধিকার লঙ্ঘন করেনি এমন রক্ষণশীল শরীয়া আইনের ধ্যানে বিভোর তরুণের সংখ্যা কিন্তু অনেক, জার্মানীর নব্যনাতসীদের তুলনায় তাদের মাথার ও হাতের সংখ্যা অনেক বেশী।
 
এদের মধ্যে যারা নেহাত ধর্মব্যবসায়ীদের ট্যাকার লোভে জিহাদ প্যাকেজে যুক্ত তাদের নিয়ে চিন্তা কম, ট্যাকার জন্য এরা টেন্ডারবাজির জন্য দলবদল করবে বা সহ ...


ক্রিকেটের সর্বকালের সেরা একাদশ!

স্বপ্নহারা এর ছবি
লিখেছেন স্বপ্নহারা (তারিখ: বিষ্যুদ, ২২/০৭/২০১০ - ৫:৩৬পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

নেদারল্যান্ডের কাছে বাংলাদেশ ক্রিকেট টিম হারায় সবাই কমবেশি দুঃখ পাইছেন।
এই প্রসঙ্গে আমার খোমাখাতার স্ট্যাটাস ছিল, 'আবার অতীতের সোনালি দিনগুলোতে প্রত্যাবর্তন! একসময় আমরা নিয়মিত ভাবে নেদারল্যান্ড, আয়ারল্যান্ড, স্কটল্যান্ড, কেনিয়া আর জিম্বাবুয়ের কাছে হারতাম...এখনো হারি!' তা যাউগগা, কয়দিন পর আমরা আর্জেন্টিনার কাছেও হাইরা আসুম- একদম নিশ্চিত থাকেন!

আজকা হঠাৎ মনে হইল, ক্রিকইনফো-তে ...


কাক - [দ্বিতীয় কিস্তি]

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: বিষ্যুদ, ২২/০৭/২০১০ - ১২:১৪পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

প্রথম কিস্তি পড়তে ক্লিক করুন

০৩

সকাল ১০টায় রহমান সাহেব অফিসে ঢুকলেন। রুমে ঢোকার আগে প্রতিদিন নিজের দরজার সামনে দাঁড়ানো তার অভ্যাস। এই সময়টায় তিনি নিজের নেমপ্লেট পড়েন। নেমপ্লেট দেখলে তার কেমন যেন শান্তি শান্তি লাগে। জীবনে কি এটাই লক্ষ্য ছিল? মাঝে মাঝে তিনি জীবনের লক্ষ্য নিয়ে ভাবেন। কিন্তু লক্ষ্য বিষয়টা তার কাছে পরিস্কার না।

রুমে ঢুকেই রহমান সাহেব তা ...