এক বিশাল প্রাপ্তি

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: সোম, ০৩/১১/২০০৮ - ৬:২৪পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

বেশীরভাগ ক্ষেত্রে যা হয়, আমারও তাই- জীবন সংগ্রামে আটকে পড়ে স্বপ্নগুলো থমকে ছিল। মরতে দেইনি। আমার আর থাকলো কি তবে? স্বপ্ন জিইয়ে রেখে পথ চলতে চলতে এতদিনে সচলায়তনের দেখা পেলাম। নিজেকে সত্যিই সৌভাগ্যবান মনে হচ্ছে। সচলায়তনের সবাইকে শুভেচ্ছা।


মন্তব্য

হিমু এর ছবি

প্রিয় অতিথি, সচলায়তনে আপনার কাছ থেকে আরো দৈর্ঘ্যে পুষ্ট লেখার পাশাপাশি লেখার শেষে আপনার নাম অথবা নিবন্ধিত নিকটিও চাইবেন পাঠকেরা।


হাঁটুপানির জলদস্যু

অতিথি লেখক এর ছবি

ধন্যবাদ হিমু।
আমার প্রথম পাঠক, এবং সচলায়তনে আমার প্রথম স্বীকৃতি।

আমার নাম অপরাজিতা। (আমি একটি ছড়া বলবই, , , , )

ধুসর গোধূলি এর ছবি

- বলবেন-ই? খাড়ান তাইলে।
অই ক্যাডা আছোস কেজিখানেক তুলা নিয়া আসিস তো এদিকে!

এই নেন। পপকর্ণের ঠোঙা আর তুলার বস্তা নিয়া বইলাম। শুরু করেন এইবার! ইয়া হাবিবি
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

এনকিদু এর ছবি

ইয়া হাবিবি ! আমিও আপনার লগে বইলাম ...

কই কিছু তো শুনি না চিন্তিত

-----------------------------------------
অনেক দূরে যাব
যেখানে আকাশ লাল, মাটিটা ধূসর নীল ...


অনেক দূরে যাব
যেখানে আকাশ লাল, মাটিটা ধূসর নীল ...

দেবোত্তম দাশ এর ছবি

শুভেচ্ছা আপনাকেও, তবে আরো বড় লেখা চাই
------------------------------------------------------
স্বপ্নকে জিইয়ে রেখেছি বলেই আজো বেঁচে আছি

------------------------------------------------------
হারিয়ে যাওয়া স্বপ্ন’রা কি কখনো ফিরে আসে !

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

ঠিকাছে... তবে নাহয় একটা ছড়াই দিতেন...

স্বাগতম...
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

রেনেট এর ছবি

বটে! বিশাল প্রাপ্তি! দুদিন পর যখন অন্যসব কাজকর্ম চুলোয় উঠবে তখন বুঝবেন ঠ্যালা।
তবে ব্যাপার না। কাজকর্ম করে কে কবে কি হয়েছে! ব্লগ-ব্লগিয়ে চলুন!
-----------------------------------------------------
We cannot change the cards we are dealt, just how we play the hand.

---------------------------------------------------------------------------
একা একা লাগে

অতিথি লেখক এর ছবি

গ্রেনেট ভাই, আপনি বোধহয় ঠিক কথাই বলছেন।

আকতার আহমেদ এর ছবি

স্বাগতম সচলায়তনে..

রাফি এর ছবি

সচলে প্রথম পোস্ট দিয়েই রেকর্ড করে ফেলছেন। সচলায়তনের মিনি পোস্টের সেরা পাঁচে থাকবে এই পোস্ট। আরেকটু ছোট লিখলে সেরা তিনের ফাইট দিতে পারতেন।

সচলায়তনে স্বাগতম...।

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

সৌরভ এর ছবি

খাইসে। এইটা কি ওয়েল দিলো? (ভাবি)



২৭. বেহেস্ত যাওনের খায়েশ হগ্গলের, আপত্তি শুধু মরনে


আবার লিখবো হয়তো কোন দিন

সুলতানা পারভীন শিমুল এর ছবি

আরো একখান উইকেট গেলো মনে লয়।
সচলায়তন নিয়া যখন সংসার সমরক্ষেত্রে পরিণত হইবে, বুঝিবেন মজা। চোখ টিপি
সুস্বাগতম, অপরাজিতা। হাসি

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

অতন্দ্র প্রহরী এর ছবি

স্বাগতম সচলায়তনে, সুস্বাগতম। আপনি ভালো অণুগল্প লিখতে পারবেন বোঝা যাচ্ছে চোখ টিপি

মঞ্জুলী এর ছবি

তাড়াহুড়ো করে সচল হলে নাম-গ্রাম জেনে আরো গাঢ় লেখার সন্ধাণে রইলাম।

প্রকৃতিপ্রেমিক এর ছবি

সামলিয়ে...

অতিথি লেখক এর ছবি

সবাইকে অনেক অনেক ধন্যবাদ। সত্যই খুব ভাল লাগছে। আমি আশাই করিনি আসলে কেউ মন্তব্য লিখবে কোন। কালকে প্রায় সাথে সাথেই যখন হিমু ভাই-এর মন্তব্য দেখলাম, আমি ধরেই নিয়েছিলাম-উনি হিমু তাই। নাই মামাদের দলে। আর কেউ পড়লেও মনে নিবে, এটা আশা করিনি। নাকি মেনে নিয়েছে? যাই হোক, আবারও দ্রবীভূত মনে সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। আমার জীবনে সত্যিই 'এক বিশাল প্রাপ্তি'।

আনিস মাহমুদ এর ছবি

আরো এক পাগল?

স্বাগতম!

.......................................................................................
আমি অপার হয়ে বসে আছি...

.......................................................................................
Simply joking around...

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।