ন কবিতা

নীড় সন্ধানী এর ছবি
লিখেছেন নীড় সন্ধানী (তারিখ: সোম, ২৯/০৬/২০০৯ - ২:৪৪অপরাহ্ন)
ক্যাটেগরি:

যদ্দিন তুমি পুবে ছিলে আমি উদিত সূর্যের কাছে নমিত হতাম।
যেদিন তুমি পশ্চিমে গেলে আমি নতজানু হতে শুরু করলাম অস্তগামী সূর্যতে।
কেউ কেউ বলে, আমি এক সুবিধাবাদী দুরাচার-

ওরা সবাই সূর্যকে দেখেছে, তোমাকে দেখেনি।

তুমিও কি ওদের মতো বলবে হে মানবী?
তুমি তো নিশ্চয়ই জানো আমি কোন সূর্যের কাছে নত নই,
আমি খেয়ালমগ্ন অন্য কারো পুজোয়।


মন্তব্য

পান্থ রহমান রেজা এর ছবি

হায়! আমার এমন কোনো মানবী নেই
আমার এমন করে বলবার জো নেই। চোখ টিপি

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

আসলেই?

শাহেনশাহ সিমন এর ছবি

হ! কেউ পাইয়া অন্য কারো পূজায় মগ্ন, আর কেউ না পাওয়ার ব্যাদনায় কাতর।

কবিতা চলুক

_________________
ঝাউবনে লুকোনো যায় না

পরিবর্তনশীল এর ছবি

চলুক\
---------------------------------
ছেঁড়া স্যান্ডেল

সুলতানা পারভীন শিমুল এর ছবি

ভীষণ ভালো লাগলো, স্যার। হাসি

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

প্রকৃতিপ্রেমিক এর ছবি

তুমি তো নিশ্চয়ই জানো আমি কোন সূর্যের কাছে নত নই,
আমি খেয়ালমগ্ন অন্য কারো পুজোয়
সুন্দর।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।