অতিথি লেখক হিসাবে লেখা ব্লগগুলো

রেনেট এর ছবি
লিখেছেন রেনেট (তারিখ: বুধ, ১৮/০৬/২০০৮ - ৪:১৭পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

অতিথি লেখক হিসাবে লেখাগুলো ইতিমধ্যে মডারেটরদের কাছে জমা দেয়া হয়েছে আমার ব্লগে ট্রান্সফার করার জন্য। কিন্তু এতে অনেক সময় লাগে, এবং কেউ কেউ আমার পুরানো ব্লগ গুলো একসাথে করার অনুরোধ করেছেন বিধায় অতিথি লেখক হিসাবে লেখা আমার ব্লগ গুলোর লিঙ্ক আমার ব্লগে এনে রাখলাম। তবে মডারেটররা আমার সেই ব্লগগুলো আমার বর্তমান ব্লগে এনে দিলে আমার এই ব্লগটির প্রয়োজনীয়তা ফুরাবে। তাই তখন এই ব্লগ ডিলিট করে দেয়া হবে।
ব্লগগুলি পড়ার জন্য নিচের লিঙ্ক গুলোতে ক্লিক করুন। সবাইকে ধন্যবাদ।

The Last Lecture

Randy Pausch-২য় পর্ব

নটরডেম ও টুকরো স্মৃতি-১ (টেরেন্স পিনেরু)

নটরডেম ও টুকরো স্মৃতি- ২ (অগা-বগা স্যার)

ছাত্রদের গায়ে হাত তোলাঃ কতটুকু যুক্তিসঙ্গত?

আমেরিকা ও বাথরুম সমাচার

জাহাঙ্গীরনামা ও ক্ষুধারঙ্গ

বিদ্যাসাগর স্যারের প্রতি শ্রদ্ধাঞ্জলি

এখন আমি আমেরিকায় থাকি

চলুন সবাই সচলায়তন বয়কট করি

নীলা ম্যাডাম ও আমি

প্রবাস রঙ্গঃ Catch The Phone!

এক (খাঁটি) বাঙালির নববর্ষ ভাবনা

এক বাল্যবন্ধুর করুণ কাহিনী

আজ নিঝুমের জন্মদিন

ছেলেবেলার কিছু স্মৃতি

আপনার প্রিয় বই কোনটি?

আশরাফুল ও মাশরাফিদের সাথে একদিন

প্রাইভেট ইউনিভার্সিটি ও সচলায়তন

If I could Save Time in a Bottle

জীবন থেকে নেয়া


মন্তব্য

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।