নারী সপ্তাহ উপলক্ষে চিৎকার ব্যান্ডের গান উৎসর্গ

সন্দেশ এর ছবি
লিখেছেন সন্দেশ (তারিখ: সোম, ১১/০৫/২০১৫ - ৯:৪৩পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

চিৎকার ব্যান্ড সচলায়তনের নারী সপ্তাহ থেকে উদ্বুদ্ধ হয়ে তাদের "যতদূর" গানটি "নারী সপ্তাহ" উপলক্ষে উৎসর্গ করেছে। তাদের এই উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয়। সচলায়তনের পক্ষ থেকে চিৎকার ব্যান্ডের সবাইকে অসংখ্য ধন্যবাদ এবং শুভেচ্ছা।

উল্লেখ্য চিৎকার ব্যান্ড অতি সম্প্রতি তাদের প্রথম অ্যালবাম প্রকাশ করেছে। অ্যালবামটির রিভিউ পাওয়া যাবে সচলায়তনেই। সচলায়তনে সুবোধ অবোধ নামে ব্যান্ডটির গিটারিস্ট লেখা লিখি করে। নারী সপ্তাহ উপলক্ষ্যে সে ইতিমধ্যেই একটি লেখা প্রকাশ করেছে।

আপনাদের সুবিধার্থে গানটির ইউটিউব লিংকটি এখানে দেয়া হলো। আশা করি আপনাদের ভালো লাগবে।


মন্তব্য

ষষ্ঠ পাণ্ডব এর ছবি

অভিনন্দন টিম চিৎকার!

এক কালে বলা হতো 'নাটক সমাজ বদলের হাতিয়ার'। আমার মনে হয় সঙ্গীতের শক্তি তারচেয়ে অনেকগুণ বেশি। মাস লেভেলে সচেতনতা বাড়াতে গান খুব ভালো একটা টুল। 'চিৎকার' এই টুলটা যথাসাধ্য কাজে লাগানোর চেষ্টা করবে অমনটা আশা করি।


তোমার সঞ্চয়
দিনান্তে নিশান্তে শুধু পথপ্রান্তে ফেলে যেতে হয়।

ওডিন এর ছবি

দারুণ!

এই প্রসঙ্গে বলে রাখি, চিৎকার এর "এখন আমি নদীর মতো চলি" আমার খুব প্রিয় একটা গান। হাসি

ত্রিমাত্রিক কবি এর ছবি

দারুণ হয়েছে।

_ _ _ _ _ _ _ _ _ _ _ _ _ _ _
একজীবনের অপূর্ণ সাধ মেটাতে চাই
আরেক জীবন, চতুর্দিকের সর্বব্যাপী জীবন্ত সুখ
সবকিছুতে আমার একটা হিস্যা তো চাই

মাসুদ সজীব এর ছবি

অসাধারণ চলুক

-------------------------------------------
আমার কোন অতীত নেই, আমার কোন ভবিষ্যত নেই, আমি জন্ম হতেই বর্তমান।
আমি অতীত হবো মৃত্যুতে, আমি ভবিষ্যত হবো আমার রক্তকোষের দ্বি-বিভাজনে।

সুলতানা সাদিয়া এর ছবি

চমৎকার।

-----------------------------------
অন্ধ, আমি বৃষ্টি এলাম আলোয়
পথ হারালাম দূর্বাদলের পথে
পেরিয়ে এলাম স্মরণ-অতীত সেতু

আমি এখন রৌদ্র-ভবিষ্যতে

রানা মেহের এর ছবি

অতি চমৎকার।
সচলায়তনের সাথে থাকায় অনেক কৃতজ্ঞতা।

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

এক লহমা এর ছবি

"যতদূরই যেতে চাও ততদূরই তোমার
যতদূরই যেতে চাই ততদূরই আমার।
সুখে থেকো, ভাল থেকো, শুভ থেকো প্রিয় মন
কাছে থেকো, পাশে রেখো, যাকে খুবই প্রয়োজন।"
হাততালি

--------------------------------------------------------

এক লহমা / আস্ত জীবন, / এক আঁচলে / ঢাকল ভুবন।
এক ফোঁটা জল / উথাল-পাতাল, / একটি চুমায় / অনন্ত কাল।।

এক লহমার... টুকিটাকি

অতিথি লেখক এর ছবি

নাটক বর্তমান বাংলাসাহিত্যের সবচেয়ে দূর্বল একটি শাখা !কিন্তু সংগীতের প্রভাব কি রকম শক্তিশালী তা আমরা সময়ে সময়ে দেখতে পাচ্ছি।শুভকামনা এই ব্যন্ডের জন্য।

--------------------
রাধাকান্ত

আয়নামতি এর ছবি

কোলাকুলি সুন্দর!

অতিথি লেখক এর ছবি

সাধু! সাধু!! অভিনন্দন 'চিৎকার'কে।

গুরু গুরু

- ভোরের বৃশ্চিক
--- --- --- --- ---
তোমাদের চিৎকারে
কানপাতা বড় দায়।
তোমাদের ঠোক্করে,
লাল বাড়ে পতাকায়!

নাশতারান এর ছবি

আগেই শুনেছি। আবার শুনলাম। ধন্যবাদ চিৎকারকে।

_____________________

আমরা মানুষ, তোমরা মানুষ
তফাত শুধু শিরদাঁড়ায়।

তানিম এহসান এর ছবি

ভাল লাগলো। গান চলুক! হাসি

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।