গোলান্তিস্

সুজন চৌধুরী এর ছবি
লিখেছেন সুজন চৌধুরী (তারিখ: রবি, ২৯/০৩/২০০৯ - ১১:১৪অপরাহ্ন)
ক্যাটেগরি:

গোলান্তিস্গোলান্তিস্

লন ভাই কয়টা সরস এবং নধর পাকমন-পিয়ারু ধৈরা গোলান্তিস্-গোলান্তিস্ খেলি।


মন্তব্য

রানা মেহের এর ছবি

হা হা হা
হো হো হো
কঠিইন।

আচ্ছা, পরেরবার পাকমনপেয়ারি দের দাড়িন্তিস নিয়ে কিছু করা যায়না?
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

কঠিন হইছে...
আজকেই ভাবতেছিলাম আপনের এই ...ন্তিস সিরিজ নিয়াই হইতে পারে একটা সচল ব্যানার...
ব্যানারের দাবী পেশ করলাম...
জয় বাংলা
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

রানা মেহের এর ছবি

নজরুল ভাই একটা জোস দাবী তুলেছেন।
সহদাবী পেশ করলাম
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

এনকিদু এর ছবি

আমিও


অনেক দূরে যাব
যেখানে আকাশ লাল, মাটিটা ধূসর নীল ...


অনেক দূরে যাব
যেখানে আকাশ লাল, মাটিটা ধূসর নীল ...

সুজন চৌধুরী এর ছবি
সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

মাথা খাউজায়া লাভ নাই...
ব্যানার চাই ব্যানার চাই...
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

শাহেনশাহ সিমন [অতিথি] এর ছবি

চলুক

ইশতিয়াক রউফ এর ছবি

গুরু...

প্রকৃতিপ্রেমিক এর ছবি

কার্টুন ঠিক আছে, দিকটাও ঠিক আছে, একেবারে পশ্চিমে হাসি
...............................
নিসর্গ

মুস্তাফিজ এর ছবি

হো হো হো

...........................
Every Picture Tells a Story

সংসারে এক সন্ন্যাসী এর ছবি

জট্টিল রে, ভাই, জট্টিল!

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
যৌনদুর্বলতায় ভুগছি দীর্ঘকাল। দুর্বল হয়ে পড়ি রূপময়ী নারী দেখলেই...

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
টাকা দিয়ে যা কেনা যায় না, তার পেছনেই সবচেয়ে বেশি অর্থ ব্যয় করতে হয় কেনু, কেনু, কেনু? চিন্তিত

তীরন্দাজ এর ছবি

ভালো!
**********************************
কৌনিক দুরত্ব মাপে পৌরাণিক ঘোড়া!

**********************************
যাহা বলিব, সত্য বলিব

রণদীপম বসু এর ছবি

হা হা হা !
মামুগোরে আর শান্তি দিবেন না মনে হইতেছে !!
দারুন্তিস্ !!!

-------------------------------------------
‘চিন্তারাজিকে লুকিয়ে রাখার মধ্যে কোন মাহাত্ম্য নেই।’

অমিত আহমেদ এর ছবি
বিপ্রতীপ এর ছবি
আনোয়ার সাদাত শিমুল এর ছবি

কাট্টুনিশটের হাসি আর ভংগিটা সেইরম... =)

আলাভোলা এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি

জটিলিন্তিস। চলুক
--
আমার এই দেশেতে জন্ম, যেন এই দেশেতেই মরি...

পান্থ রহমান রেজা এর ছবি

সৈরমন্তিস।

রেনেট এর ছবি

আপ্নেরে জামাতীরা এখনো থ্রেট দেয় নাই? অ্যাঁ

---------------------------------------------------------------------------
একা একা লাগে

কীর্তিনাশা এর ছবি

চ্রম দেঁতো হাসি

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

তারেক এর ছবি

আবারো মর্মান্তিস্‌ ! দেঁতো হাসি
_________________________________
ভরসা থাকুক টেলিগ্রাফের তারে বসা ফিঙের ল্যাজে

_________________________________
ভরসা থাকুক টেলিগ্রাফের তারে বসা ফিঙের ল্যাজে

ভূঁতের বাচ্চা এর ছবি

ফাটাফাটি হইসে !
---------------------

--------------------------------------------------------

সুলতানা পারভীন শিমুল এর ছবি

কি আর কইতাম। দেঁতো হাসি

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

অতিথি লেখক এর ছবি

আমি গোলান্তিস খেলুউউউউউউম............

বিপ্লব রহমান এর ছবি

এই তাহৈলে ঘটন্তিস! হো হো হো


একটা ঘাড় ভাঙা ঘোড়া, উঠে দাঁড়ালো
একটা পাখ ভাঙা পাখি, উড়াল দিলো...


একটা ঘাড় ভাঙা ঘোড়া, উঠে দাঁড়ালো
একটা পাখ ভাঙা পাখি, উড়াল দিলো...

আনিস মাহমুদ এর ছবি

জট্টিল রে ভাই, জট্টিল।

.......................................................................................
আমি অপার হয়ে বসে আছি...

.......................................................................................
Simply joking around...

অনিশ্চিত এর ছবি

সুজন্চৌধুরীয়াপ্নার্কার্টুনামার্বেশ্ভাল্লাগে।
‌‌-------------------------------------
হাত বাঁধা, কিন্তু দড়ি মুক্ত - হায় পৃথিবী!

‌‌-------------------------------------
হাত বাঁধা, কিন্তু দড়ি মুক্ত - হায় পৃথিবী!

আয়েশা আখতার এর ছবি

দুর্দান্তিস!

দ্রোহী এর ছবি

পোঁদে ডাইনামাইট ঠেঁসে আগুন দিলে আরও আরাম হবে মনে হয়!!

পরিবর্তনশীল এর ছবি

ক্যামনে পারেন এইসব? অদ্ভূত!!!!
---------------------------------
ছেঁড়া স্যান্ডেল

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।