আয় তোর মুণ্ডুটা দেখি ফুটোস্কোপ দিয়ে- ২৭

সুজন চৌধুরী এর ছবি
লিখেছেন সুজন চৌধুরী (তারিখ: সোম, ০৫/০৪/২০১০ - ২:২১অপরাহ্ন)
ক্যাটেগরি:

maradona for web
অনেক চিন্তা কৈরা দেখলাম আর্জেন্টিনা বিশ্বকাপ পাইতে পারে ১মাত্র যদি ম্যাড়াডোনারে ফুটবল হিসাবে মাঠে নামাইতে পারে ! তখনতো ওর হাত-পাওয়ের পার্থক্য থাকবোনা আর ডি-বক্সের মধ্যে ঢুইকা ফাউলের লাইগা রেফারির লগে কাউমাউও করতে হইবোনা....তিড়িং বিড়িং কৈরা চিপাচাপা দিয়া গোলপোস্টের মধ্যে ঢুইকা গেলেই হইলো! ...আর বিশ্বকাপ ঠেকায় কে!


মন্তব্য

খেকশিয়াল এর ছবি

হো হো হো
একজন আর্জেন্টিনার সমর্থক হিসেবে তেব্রো প্রেতিবাদ জানাই!!

------------------------------
'..দ্রিমুই য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

-----------------------------------------------
'..দ্রিমুই য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

সুজন চৌধুরী এর ছবি
মামুন হক এর ছবি

গুরুর অবমাননায় তেব্র পেতিবাদ আমিও জানিয়ে গেলাম, যদিও আঁকিবুকিতে পাঁচ তারা না দিয়া পারলাম না...
গুরুদক্ষিণা সুজন্দাকে...

সুজন চৌধুরী এর ছবি

আরে আমিতো অবমাননা করি নাই, খালি সম্ভাব্যতা যাচাই করছি।
বেটা খেলতো দারুণ সন্দেহ নাই। লিংকের জন্য অনেক ধন্যবাদ।


লাল গানে নীল সুর, হাসি হাসি গন্ধ

স্বপ্নাহত এর ছবি

হা হা হা। ব্যাপক, কঠিন, বেশি জোশ! গড়াগড়ি দিয়া হাসি

---------------------------------

বাঁইচ্যা আছি

---------------------------------

বাঁইচ্যা আছি

সুজন চৌধুরী এর ছবি
হাসিব এর ছবি

দিক্কার জানাই ।

সুজন চৌধুরী এর ছবি
উদ্ভ্রান্ত পথিক এর ছবি

হাস্তে হাস্তে পইড়া গেলাম গড়াগড়ি দিয়া হাসি =))
---------------------
আমার ফ্লিকার

---------------------
আমার ফ্লিকার

সুজন চৌধুরী এর ছবি
প্রকৃতিপ্রেমিক এর ছবি

এক্কেবারে হাছা কইছেন।

সুজন চৌধুরী এর ছবি
অতিথি লেখক এর ছবি

দারুন হইসে,
সুজন্দারে ভার্চুয়াল পাঁচ তারা।
[ধিক্কার জানাইলাম না, ব্রাজিলের ফ্যান কিনা...]

---- মনজুর এলাহী ----

সুজন চৌধুরী এর ছবি
স্পর্শ এর ছবি

আপনারে তারা দিতে দিতে আমার তারার স্টক ফুরায় গেল। এইটা কি ঠিক?


ইচ্ছার আগুনে জ্বলছি...


ইচ্ছার আগুনে জ্বলছি...

সুজন চৌধুরী এর ছবি

আপনার তারার ভাণ্ডার অক্ষয় হোক!
এমন দিন কি হবে তারা?
যবে তারা তারা তারা বলে তারা বেয়ে পড়বে ধারা!
এমন দিন কি হবে তারা?


লাল গানে নীল সুর, হাসি হাসি গন্ধ

নিঃসঙ্গ গ্রহচারী [অতিথি] এর ছবি

হা হা হা... দারুণ ! হাসি

সুজন চৌধুরী এর ছবি
নাশতারান এর ছবি

star

_____________________

আমরা মানুষ, তোমরা মানুষ
তফাত শুধু শিরদাঁড়ায়।

সুজন চৌধুরী এর ছবি

ধন্যবাদ!ধন্যবাদ!ধন্যবাদ!ধন্যবাদ!ধন্যবাদ!


লাল গানে নীল সুর, হাসি হাসি গন্ধ

অতিথি লেখক এর ছবি

খুবই সত্যি কথা, ম্যারাডোনা মনে হয় short-term-memory-loss এ (গজনী এর মত) ভুগে, কোনটা হাত আর কোনটা পা, হুঁশ থাকে না। অথবা, ফুটবল, না কি বাস্কেটবল খেলতেসে ভুইলা যায়। এখন অবশ্য মামু নিজেও একধরনের বল বিশেষ (আমিও প্রায় হইয়া গেসি), নিজেই গড়াইয়া গড়াইয়াও গোলপোস্টে ঢুকে যেতে পারে।

-আতিউর

সুজন চৌধুরী এর ছবি
বর্ষা এর ছবি

হা হা হা!!! বেশী জোশ!!! মনে হচ্ছে, উপর থেকে কেউ চকলেট দোলাচ্ছে আর ম্যারাডোনা ঐদিকে লোভীদৃষ্টিতে তাকিয়ে আছে।

********************************************************
আমার লেখায় বানান এবং বিরাম চিহ্নের সন্নিবেশনের ভুল থাকলে দয়া করে ধরিয়ে দিন।

********************************************************
আমার লেখায় বানান এবং বিরাম চিহ্নের সন্নিবেশনের ভুল থাকলে দয়া করে ধরিয়ে দিন।

সুজন চৌধুরী এর ছবি
আনিস মাহমুদ এর ছবি

পাঁচতারা। খুব খুশি হইছি। এই ব্যাটারে আমি দেখতে পারি না।

অফটপিক: আর্জেন্টিনার বেশির ভাগ ফ্যান ম্যারাডোনা ছাড়া আর পাঁচটা প্লেয়ারের নাম কইতে পারে না।

.......................................................................................
Simply joking around...

.......................................................................................
Simply joking around...

হিমু এর ছবি

ভেবে দেখলাম, কথাটায় দম আছে! ছিয়াশির বিশ্বকাপের সময় আমি নিতান্ত বালক ছিলাম, তবে নব্বইয়ের বিশ্বকাপটা খেয়াল আছে। আর্জেন্টিনার সেই দলে গোলকিপার গায়কোচিয়া, ডিফেন্ডার সক্রাটেস, মিডফিল্ডার বুরুশাগা আর ফরোয়ার্ডে ক্যানিজিয়া ছাড়া বাকিদের নাম মনে নাই!



বুকে BOOK রেখে বন্ধু চলো আজ যাবো বরাহশিকারে মোরা ধার ধার ধার দিও বল্লমে ♪♫

ধুসর গোধূলি এর ছবি

- তুই দলত্যাগ কর। করে সেনেগালরে সাপোর্ট দে, নাইলে সুদান।

তুই বাসুয়ান্ডার কথা ক্যামনে ভুললি? আরে এই ব্যাটার কারণেই তো নব্বুইয়ের ফাইনালে ক্যাচালটা লাগাইছিলো জার্মানী।
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

সুজন চৌধুরী এর ছবি
সুজন চৌধুরী এর ছবি

ধন্যবাদ আনিস ভাই, আমিও দারুণ মজা পাইছি কৈরা! এই বেটারে আমিও
দেখতে পারিনা..... বেটা সং ১টা!
ওরে আসলে "বেস্ট এ্যাক্টার অফ দ্য ফিল্ড" ও দেয়া উচিৎ ছিলো... এখনো দেয়া যায় অবশ্য!
আর এইটাও ১দম ঠিক যে, আর্জেন্টিনার বেশির ভাগ ফ্যান ম্যারাডোনা ছাড়া আর পাঁচটা প্লেয়ারের নাম কইতে পারে না.... হেহেহে!


লাল গানে নীল সুর, হাসি হাসি গন্ধ

শুভাশীষ দাশ এর ছবি

তেব্র দিক্কার জানালুম।

সুজন চৌধুরী এর ছবি
বাউলিয়ানা এর ছবি

হা হা হা

ধুসর গোধূলি এর ছবি

- খাইছে, মেইরাডোনার চুল দেখি আমার মতোন!

সুজন্দা, আমার রিসেন্ট একখানা খোমায় কিঞ্চিৎ রং ভরায়া সং বানায়া দিবেন বিটে? আপনে রাজী থাকলে ফুটোগ্রাফার হাবশি কালারে এ্যাপয়েন্টমেন্ট দেই!
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

সুজন চৌধুরী এর ছবি
হিমু এর ছবি
মূলত পাঠক এর ছবি

আহাহা বড়োই ভালু পাইলাম।

সুজন চৌধুরী এর ছবি

অনেক অনেক ভালু ভালু ধন্যবাদ।
অনেক দিন কুনো পুস্ট দেন্না কাহিনী কি বিয়া বৈছেন্নি?!


লাল গানে নীল সুর, হাসি হাসি গন্ধ

ধ্রুব বর্ণন এর ছবি

দিক্কার জানাই!

সুজন চৌধুরী এর ছবি
মর্ম এর ছবি

মজেদার! দেঁতো হাসি

~~~~~~~~~~~~~~~~
আমার লেখা কইবে কথা যখন আমি থাকবোনা...

সুজন চৌধুরী এর ছবি
দুষ্ট বালিকা এর ছবি

হাসি আপ্নিও দেখি দুষ্টুলুক! খাইছে

-----------------------------------------------------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে আমার প্রাণের কাছে চলে আসি, বলি আমি এই হৃদয়েরে; সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

**************************************************
“মসজিদ ভাঙলে আল্লার কিছু যায় আসে না, মন্দির ভাঙলে ভগবানের কিছু যায়-আসে না; যায়-আসে শুধু ধর্মান্ধদের। ওরাই মসজিদ ভাঙে, মন্দির ভাঙে।

মসজিদ তোলা আর ভাঙার নাম রাজনীতি, মন্দির ভাঙা আর তোলার নাম রাজনীতি।

সুজন চৌধুরী এর ছবি
সাইফ তাহসিন এর ছবি

ওরে, ফাইট্টা গেলরে, লগে আমিও হাসতে হাসতে

গুরু গুরু গুরু গুরু গুরু গুরু গুরু গুরু গুরু গুরু গুরু গুরু

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

বোহেমিয়ান এর ছবি

সেই রকম আইডিয়া!!!!
পুরাই হাহাপগে!! গড়াগড়ি দিয়া হাসি =))

_________________________________________
বোহেমিয়ান কথকতা

_________________________________________
ওরে! কত কথা বলে রে!

শরতশিশির এর ছবি

আমি অপেক্ষা করছিলাম যে আমার আর্জেন্টিনিয়ান বন্ধুটি কি বলে আপনার আঁকা দেখার পরে - ও বললো ঠিকই আছে, কোচ হিসেবে কোনো আশা দিতে পারছেনা 'লা মানো দে দিওস' (হ্যান্ড অফ গড)। তারপরও আমরা রাত জেগে খেলা দেখবো প্রবল উত্তেজনায়, তাই না? হাসি

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
আমি দেখতে চাই না বন্ধু তুমি
কতখানি হিন্দু আর কতখানি মুসলমান
আমি দেখতে চাই তুমি কতখানি মানুষ।

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
আমি দেখতে চাই না বন্ধু তুমি
কতখানি হিন্দু আর কতখানি মুসলমান
আমি দেখতে চাই তুমি কতখানি মানুষ।

সাক্ষী সত্যানন্দ এর ছবি

ঈশ্বরের ফুটবল দেঁতো হাসি

____________________________________
যাহারা তোমার বিষাইছে বায়ু, নিভাইছে তব আলো,
তুমি কি তাদের ক্ষমা করিয়াছ, তুমি কি বেসেছ ভালো?

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।